You are viewing a single comment's thread from:

RE: সুস্বাদু এবং পুষ্টিকর লাউ ঘন্ট রেসিপি। ১০% সাই-ফক্স।

in আমার বাংলা ব্লগ2 years ago

ভাইয়া,ছোটবেলায় সবাই একি রকম সবজি খেতে পছন্দ করে না। যেমনটা এখন আমাদের বাচ্চারা মোটেও সবজি খেতে চায় না, তবে সময়ের পরিবর্তনের সাথে সাথে অভ্যাসগুলো পরিবর্তন হয়ে যায়। ভাইয়া,আপনি আলু পছন্দ করেন আমি ছোটবেলা থেকে একদমই পছন্দ করতাম না এখনো করিনা আলু আমার তেমন একটা ভালো লাগে না। কিন্তু ভাইয়া, লাউয়ের রেসিপি গুলো আমার সত্যি খুব ভালো লাগে।তাই আপনার তৈরি করা লাউয়ের ঘন্ট রেসিপি খুব মনোযোগ দিয়ে পড়েছি। ভাইয়া,লাউয়ের ঘন্ট রেসিপি সত্যিই অনেক লোভনীয় হয়েছে খেতে নিশ্চয়ই অনেক সুস্বাদু হয়েছে তাইনা ভাইয়া? ভাইয়া, লাউয়ের রয়েছে প্রচুর পুষ্টিগুণ। ভাইয়া আপনার তৈরি করার রেসিপি প্রতিটি ধাপ আপনি খুব সুন্দর ভাবে আমাদের মাঝে উপস্থাপন করেছেন। রেসিপিটি তৈরি করতে খুবই সুবিধা হবে আমার। ধন্যবাদ ভাইয়া।এতো সুস্বাদু এবং পুষ্টিকর একটি রেসিপি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

Sort:  
 2 years ago 

আলু পছন্দ করেন না? বলেন কি? আপনি তো খুবই বিরল প্রজাতির একজন মানুষ। আলু হচ্ছে সবজির ভেতর পৃথিবীতে সবচাইতে জনপ্রিয় সবজি। তবে এখন আমি আলুর পাশাপাশি অন্য অনেক সবজি খাই। খেতে ভালোই লাগে।

 2 years ago 

সত্যি ভাইয়া আমি আলু একদম পছন্দ করি না।
আসলে মনে হয় আমি বিরল প্রজাতির মানুষ 😊 আমাকে সবাই বলে আলু অনেক সুস্বাদু কিন্তু আমার একদম ভালো লাগে না

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.028
BTC 54960.01
ETH 2314.51
USDT 1.00
SBD 2.32