You are viewing a single comment's thread from:

RE: দীর্ঘদিন পর প্রাতঃভ্রমণ। ১০% সাই-ফক্স।

in আমার বাংলা ব্লগ2 years ago

সকালের এই সময়টা আমাকে সুস্থ থাকতে অনেক সহায়তা করে শরীরটা বেশ ঝরঝরে মনে হয়।

ভাইয়া,এই কথাটি একদম ঠিক লিখেছেন সকাল সকাল ঘুম থেকে উঠে প্রাকৃতিক সতেজ বাতাস গায়ে লাগলে শরীর মন দুটোই তরতাজা হয়ে যায়।ভাইয়া,আপনার পায়ের সমস্যাটা আল্লাহর রহমতে কিছুটা কমেছে শুনে সত্যিই খুব ভালো লেগেছে।ভাইয়া,আপনার প্রতিটি পোস্টের ফটোগ্রাফি গুলো সত্যিই আমার খুব ভালো লাগে।এই ফটোগ্রাফি অথবা এই দৃশ্যগুলো দেখার সৌভাগ্য আমার এখনো হয়নি।পদ্মার পাড়ে তরতাজা মাছের জন্য সকাল সকাল বের হয়ে অনেকটা কষ্ট করতে হয়েছে কারণ এখনও আপনার পা পুরোপুরিভাবে ভালো হয়নি।যাইহোক ভাইয়া, আপনার পোস্টটি পড়ে সত্যিই আমার খুব ভালো লেগেছে। ধন্যবাদ ভাইয়া,এত সুন্দর একটি পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।।

Sort:  
 2 years ago 

সকালের আবহাওয়া আসলেই খুব সুন্দর থাকে। এই সময় ঘুরতে খুব মজা লাগে। আর নদীর পাড়ে এই সময়টা সবচেয়ে ভালো লাগে।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.029
BTC 57912.75
ETH 3070.69
USDT 1.00
SBD 2.33