You are viewing a single comment's thread from:

RE: বৈশাখীর ঝড় দেখতে ছাদ ভ্রমণ।

in আমার বাংলা ব্লগ2 years ago

ঠিক বলেছেন আপু, প্রথমে রোজার আগে থেকে যে পরিমাণে গরম পরছিলো আমি চিন্তায় করছিলাম কিভাবে রোজা রাখবো।রোজা রাখতে গরমে তেমন একটা সমস্যা হয়নি। তবে আল্লাহর রহমতের বৃষ্টি আজকে আমাদের চট্টগ্রামে পড়েছে এখন পরিবেশটা এতটাই ঠান্ডা আর এতটাই শান্তি লাগছে কি বলবো।আপু,আমার বৃষ্টির দিনটা খুবই পছন্দের তাই সকালে ঘুম থেকে ওঠার আগে শুনি বৃষ্টি পড়ছে তাড়াতাড়ি ঘুম থেকে উঠে বৃষ্টি দেখার জন্য দরজার সামনে দাঁড়ালাম খুবই ভালো লেগেছে।আপু,আপনি আপনার এক কাজিন কে নিয়ে ছাদের উপর গিয়েছেন ৭ম ফ্লোরের ছাদে কি পরিমাণে বাতাস থাকে সেটা খুব ভাল করেই জানি। তারপরও বৃষ্টির মধ্য আর এরকম পরিবেশে একটু নিজেকে বিলিয়ে দিলে সত্যিই অনেক ভালো লাগে। আপু। ৭ম ফ্লোরে যে পরিমাণে বাতাস আপনার আববুর ছাতা ঠিক আছে তো আমার তো মনে হচ্ছে ভেঙ্গে গেছে😊
যাইহোক, আপু এত সুন্দর মুহূর্তের কিছু অনুভূতি আমাদের মাঝে শেয়ার করেছেন পড়ে খুবই ভালো লেগেছে। আপু, বৃষ্টি নিয়ে আপনি খুবই সুন্দর একটি কবিতা লিখেছেন। কবিতাটি সত্যি অনেক সুন্দর হয়েছে আমার খুবই ভালো লেগেছে।অসংখ্য ধন্যবাদ আপু,এত সুন্দর একটি পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।।

Sort:  
 2 years ago 

সেই শান্তির ছিলো বৃষ্টিটা।তবে আজকে বের হয়েছিলাম,বের হয়েই টের পেলাম মারাত্মক গরম পরছে।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.029
BTC 62497.97
ETH 2428.72
USDT 1.00
SBD 2.65