You are viewing a single comment's thread from:

RE: চলুন আমার ছাদ বাগান ঘুরে আসি || মনের চোখটা একটু খুলুন ❤️ (Some pictures of my roof garden)

in আমার বাংলা ব্লগ2 years ago

ভাইয়া, আপনার ছাদ বাগানের কিছু ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করেছেন।সত্যিই ভাইয়া, আপনার ফটোগ্রাফি গুলো আমার খুবই ভালো লেগেছে। প্রকৃতি সাথে গল্প করা প্রকৃতির সাথে সময় কাটালে সত্যিই মন হালকা হয়।প্রকৃতি এতটাই সৌন্দর্য ভরে রেখেছে আমাদের পৃথিবীটাকে যা আমাদের প্রত্যেকের প্রয়োজন কিছু সময়ের জন্য প্রকৃতির মধ্যে নিজেকে বিলিয়ে দেওয়া।ভাইয়া, আপনার ছাদ বাগানের লেবু গাছের চারা টি আমার খুবই ভালো লেগেছে।আমি একটি লেবু গাছ এনে লাগিয়ে ছিলাম দু-তিন বছর লেগেছে লেবু ধরতে। কিন্তু আপনার লেবু গাছ কিছু দিনের মধ্যে লেবুর ফুল এবং ফল দেওয়া শুরু করেছে শুনে সত্যি অনেক ভালো লেগেছে।অসংখ্য ধন্যবাদ ভাইয়া,ছাদ বাগানের ঘুরে আসার কিছু মুহূর্ত আমাদের মাঝে শেয়ার করার জন্য।

Sort:  
 2 years ago 

অনেক ধন্যবাদ আপু সুন্দর মন্তব্যের জন্য।
আসলে কলম করা লেবুর চারা কিনবেন দেখবেন খুব তাড়াতাড়ি ফুল আর ফল ধরবে।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.030
BTC 58659.71
ETH 3164.52
USDT 1.00
SBD 2.43