You are viewing a single comment's thread from:

RE: কিছু স্মৃতি // ১০% পেআউট লাজুক খ্যাঁক-কে

in আমার বাংলা ব্লগ2 years ago

দাদা,কিছু পুরনো স্মৃতি মনের মধ্যে গেঁথে থাকে যা সহজে ভুলা যায় না। দাদা, লোকাল ট্রেনে চড়ার চরম অভিজ্ঞতা আমার হয়েছে 😢 লোকাল ট্রেনের চড়ার মানে তিক্ত অভিজ্ঞতা নিজের মধ্যে গ্রহণ করা।লোকাল ট্রেনে প্রচন্ড রকমের ভিড় থাকে তবে এখন ট্রেনে তেমন ভিড় থাকে না। দাদা,আমার ট্রেনে ওঠার ব্যাপারটা খুবই ভয় লাগে কারণ ট্রেনে উঠতে হলে অনেকটাই যুদ্ধই করতে হয়। কারণ যারা সব সময় ট্রেনে যাতায়াত করে তাদের ট্রেনে ওঠার অভিজ্ঞতা থাকে আর হঠাৎ করে যদি ট্রেনে উঠতে হয় তাহলে খুব বিরক্ত তিক্ততার শিকার হতে হয়।দাদা,আপনার পুরো পোস্টটা পড়ে আমার খুব ভালো লেগেছে।আপনি লোকাল ট্রেনে বেশ আরম করে আপনার গন্তব্যে পৌঁছেছেন।কিন্তু একটা লেখা পরে খুবই খারাপ লেগেছে।

ইচ্ছে ছিলো দাঁড়িয়ে কিছুটা সময় কাটিয়ে ঘুগনি খেয়ে যাই।

এই লেখাটি পড়ে কারণ প্লাটফর্মে ট্রেন এসে যাওয়ার দাঁড়িয়ে থেকে খেতেও পারে নি।যাইহোক দাদা আপনার পোস্টটি সত্যিই খুব ভালো লেগেছে আমার।ধন্যবাদ

Sort:  
 2 years ago 

ট্রেনে তিক্ত অভিজ্ঞতা গুলো আমারও কম হয়নি! তবে ভালো অভিজ্ঞতা গুলোর পাশে সেগুলো ফিকে হয়ে যায়।

ঘুগনি না খেয়েই ভালো হয়েছে। উনি ফিরলে একসাথে যাবো।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 60147.92
ETH 2613.63
USDT 1.00
SBD 2.55