You are viewing a single comment's thread from:

RE: নিজের জীবন নিয়ে সন্তুষ্ট থাকতে হলে চাহিদার সীমাবদ্ধ থাকাটা জরুরী।

in আমার বাংলা ব্লগ3 years ago

ভাইয়া, আপনার লেখা গুলো সত্যি আমার খুবই ভালো লাগে।আজকের লেখাটা তার ব্যতিক্রম হয়নি। ভাইয়া, আপনার প্রতিটি লেখার মধ্যে কিছু না কিছু শিক্ষণীয় বিষয় থাকে।ভাইয়া,আপনি একদম ঠিক কথা বলেছেন বেঁচে থাকার জন্য আমাদের কাজ করতে হয়।
আমরা মানুষ আমাদের চাহিদার কোনো শেষ নেই। আমরা চাহিদা পূরণ করার জন্য আপ্রাণ চেষ্টা করি। আমরা কখনোই চিন্তা করিনা আমাদের থেকে নিচু শ্রেণীর মানুষরা কিভাবে চলে তাদের চাহিদাগুলো সীমাবদ্ধ থাকার কারণে তারা অনেক সুখি। তাই আমাদের প্রত্যেকের প্রয়োজন নিজের জীবনে চাহিদাগুলোর সীমাবদ্ধ করে রাখার।
ভাইয়া, আপনার পুরোটা লেখা আমার খুবই ভালো লেগেছে।তবে আমার এই লেখাটি খুবই ভালো লেগেছে। কারণ আমি এই কথাটি মন থেকে বিশ্বাস করি। চাহিদা যত সীমাবদ্ধ থাকবে তত নিজেকে সুখি করা যাবে।

এছাড়া আমি মনে করি যার মধ্যে যত কম চাহিদা থাকবে সেটা তো সুখী হতে পারবে।

ধন্যবাদ ভাইয়া।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.15
JST 0.030
BTC 64876.28
ETH 2650.41
USDT 1.00
SBD 2.81