You are viewing a single comment's thread from:

RE: মশলা পনির রেসিপি ।। বাঙালি রেসিপি

in আমার বাংলা ব্লগ3 years ago

দাদা, আপনার রেসিপি গুলো সব সময় ব্যতিক্রমও এবং ইউনিক হয়ে থাকে। আজকেও তার ব্যতিক্রম হয়নি। আজকে মসলা পনির রেসিপি আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন।রেসিপি কালার দেখে মনে হচ্ছে অনেক সুস্বাদু হয়েছে। তবে দাদা এই রেসিপিটি আমার জন্য একদম ইউনিক আর আমি কখনো মসলা পনির তৈরি করে খায়নি। মসলা পনির রান্না কিভাবে করতে হয় সেটা জানতাম না দাদা আপনার এই পোষ্টের মাধ্যমে আমি নতুন একটি রেসিপি শিখতে পারলাম।পনির দিয়ে আলু রান্না করাটা ও শিখতে পারলাম।কখনো যদি ঘরে পনির আনা হয় অবশ্যই আপনার এই রান্নাটি ঘরে ট্রাই করে দেখব। অসংখ্য ধন্যবাদ দাদা এতো সুস্বাদু এবং ইউনিক একটি রেসিপি আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন।

Sort:  
 3 years ago 

অনেক টেস্টি হয়েছিল খেতে। পনির আমি যতবার খাই ততবারই মশলা দিয়ে করি কারণ এমনি রান্না করলে টকটক লাগে খুব। ভালো লাগে না আমার কাছে। অবশ্যই তাহলে একদিন বাড়িতে পনির এইভাবে তৈরি করে খেয়ে দেখবেন, খুবই মজাদার।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.16
JST 0.030
BTC 59590.12
ETH 2551.09
USDT 1.00
SBD 2.54