You are viewing a single comment's thread from:

RE: "আমার বাংলা ব্লগ" প্রতিযোগিতা - ১০ ( আমার শীতকালীন সবজির রেসিপি হলো মেস্তা/চুকাই।)

in আমার বাংলা ব্লগ2 years ago

আপু, খুবই সুস্বাদু একটি রেসিপি আমাদের মাঝে আপনি শেয়ার করেছেন। চুকাই ফল দিয়ে টক রান্না খুবই সুস্বাদু।অনেক বছর পর আমি এই চুকাই ফল দেখতে পেলাম আপনার রেসিপির মাধ্যমে। আপু, সচরাচর এই টক ফলটি দিয়ে আমরা চিংড়ি মাছ দিয়ে রান্না করে খেয়ে থাকি। তবে আপনার এই রেসিপিটি একদম নতুন আমার কাছে লাগছে মাছের মাথা দিয়ে চুকাই ফলের সুস্বাদু টক।আপু এই রেসিপি তৈরি করার প্রতিটি ধাপ আপনি খুব সুন্দর ভাবে আমাদের মাঝে উপস্থাপন করেছেন। অসংখ্য ধন্যবাদ এতো সুস্বাদু রেসিপি আমাদের মাঝে শেয়ার করেছেন।

Sort:  
 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু গঠনমূলক মন্তব্য করে উৎসাহিত করার জন্য। আশা করি সবসময় এভাবে আমাকে সাপোর্ট করবেন।

আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল আপু 😇🙂

Coin Marketplace

STEEM 0.27
TRX 0.11
JST 0.030
BTC 70858.50
ETH 3796.76
USDT 1.00
SBD 3.44