You are viewing a single comment's thread from:

RE: প্রকৃতির কাছে আমরা কতটা অসহায় (আজকের ভূমিকম্প)

in আমার বাংলা ব্লগ3 years ago

ঠিক বলেছেন ভাইয়া, আমরা প্রকৃতির কাছে কতটা অসহায়।প্রকৃতি চাইলে এক নিমিষে শেষ করে দিতে পারে। আবার প্রকৃতি চাইলে সবকিছু নতুন করে উদ্বোধন করতে পারে। ভাইয়া, ভূমিকম্পটি আমিও টের পেয়েছি। ফজরের নামাজ পড়ে যখন উঠে বসলাম চারিপাশে যেনো ঘুরছে। তখন আমি মনে করেছিলাম আমার মাথা হয়তো ঘুরছে। পরে বুঝতে পারলাম যে না ভূমিকম্প হচ্ছে।তখন আমি প্রচণ্ডরকম ভয় পেয়েছি।ভাইয়া, এই ভূমিকম্পটি খুবই তীব্র ছিল আমার ঘরের দেওয়ালে অল্প পরিমাণে ফাটা ছিল।ভূমিকম্পের ফলে এটি বড় আকারের ফাটল ধরেছে।

ভাইয়া,আপনি ঠিক বলেছেন ভূমিকম্পের সময় হুড়োহুড়ি করে ঘর থেকে না বের হওয়াটাই উত্তম।ভাইয়া, আপনার কথায় আমি একমত বিল্ডিঙ্গের পিলারের নিচে আশ্রয় নেওয়া টা উত্তম।ধন্যবাদ ভাইয়া

Sort:  
 3 years ago 

আমিও প্রথম দিকে বুঝতে পারিনি যে ভূমিকম্প হচ্ছে। পরে অবশ্য বুঝতে পেরেছি।

আমার ঘরের দেওয়ালে অল্প পরিমাণে ফাটা ছিল।ভূমিকম্পের ফলে এটি বড় আকারের ফাটল ধরেছে।

কী বলেন! তাই নাকি। এটি তো তাহলে খুবই ঝুঁকিপূর্ণ।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59452.12
ETH 2603.11
USDT 1.00
SBD 2.39