You are viewing a single comment's thread from:

RE: ডাটা শাকের সহজ ভাজি || Bengali Recipe by @hafizullah

in আমার বাংলা ব্লগ3 years ago

জী ভাইয়া, নিজেকে ফিট রাখার জন্য খাবার এর কোন বিকল্প নেই। আর শাক সবজি আমাদের স্বাস্থ্য ঠিক রাখার জন্য খুবই উপকারি। কচি ডাটা শাক ভাজির স্বাদই আলাদা।ভাইয়া, অনেকদিন হয়েছে আমি ডাটা শাক খায় না আমার খুবই পছন্দের ডাটা শাক।আজকে আপনার রেসিপিটি দেখে আমার খুবই খেতে ইচ্ছে করছে।ভাইয়া, ডাটা শাক রান্নার প্রতিটি ধাপ আপনি বর্ণনা সরকারের আমাদের মাঝে উপস্থাপন করেছেন।

ভাইয়া,আপনার রেসিপি গুলো যেমন সুস্বাদু হয় তেমনি আপনার লেখাগুলো অনেক সুন্দর হয়।আপনার লেখাগুলোর মধ্যে আমার এই লেখাটি খুবই ভালো লেগেছে।

নিশ্চয় বুঝে গেছেন আমি কোন বিষয়টির কথা বলতেছি, আরে ধুর বুঝতে পারেন নাই আপনারা আমি খাবারের কথা বলতেছি, হি হি হি।

Sort:  
 3 years ago 

আমার কাছেও ভালো লাগছে দেখে যে আপনি মার্কডাউন এর ব্যবহার কিছুটা শিখে গেছেন। ধন্যবাদ আপু সুন্দর মন্তব্য ভাগ করে নেয়ার জন্য।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.028
SBD 2.31