You are viewing a single comment's thread from:

RE: প্রকৃতি হারাচ্ছে তার সবুজ সজীবতা || ভিন্ন অনুভূতির ফটোগ্রাফি

in আমার বাংলা ব্লগ3 years ago

ভাইয়া,আপনি একটি সুন্দর লেখা আমাদের মাঝে শেয়ার করেছেন।
ঠিক বলেছেন ভাইয়া, আমাদের প্রতিটা মানুষের দরকার সতেজ প্রকৃতির মধ্যে থাকার। শহরে যান্ত্রিক কোলাহলে যেন তিক্ততা ছড়িয়ে পড়ছে মানুষের মনে। এখন শহরের প্রতি আকৃষ্ট কমে যাচ্ছে তাই শহর থেকে গ্রামে থাকার চেষ্টা করছে সবাই।
ভাইয়া, আপনি সবসময় অনেক সুন্দর করে লিখেন।লেখাগুলো পড়লে শুধু পড়তে ইচ্ছে করে।আপার লেখার মধ্যে এই অংশটি আমার খুবই ভালো লেগেছে।

  • কারন আমি আমার মতো করে সব কিছু চিন্তা করি, নিজের যোগ্যতায় কিছু করার চেষ্টা করি।

শুভকামনা রইল ভাইয়া, আপনার পছন্দের জমিটি যেন খুব সুন্দর ভাবে কিনা হয়ে যায়।

Sort:  
 3 years ago 

আপু, প্রথমে ধন্যবাদ জানাচ্ছি আপনার মন্তব্য ভাগ করে নেয়ার জন্য। আপনাকে একটা অনুরোধ করবো আমাদের ডিসকডে এবিবি-স্কুলের ক্লাস হয় নানা বিষয় নিয়ে, সেগুলোতে যদি আপনি উপস্থিত থাকেন তাহলে অনেক কিছুই শিখতে পারবেন। ধন্যবাদ

 3 years ago 

জ্বী ভাইয়া, আমি ডিসকডে উপস্থিত থাকব। আমার অনেক কিছু শিখার দরকার আছে।ধন্যবাদ ভাইয়া

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 62884.65
ETH 2444.83
USDT 1.00
SBD 2.61