You are viewing a single comment's thread from:

RE: বন্ধু রেজার জন্মদিন 🎂 ১০% লাজুক খ্যাকের জন্য

in আমার বাংলা ব্লগ2 years ago

ওয়াও বন্ধুরে রেজার জন্মদিন উপলক্ষে দারুন সময় অতিবাহিত করেছেন সত্যিই এরকম মাঝে মাঝে বন্ধুদের সাথে জন্মদিন উপলক্ষে কাটানো মুহূর্তগুলো সত্যিই সুন্দর হয়ে থাকে অনেক ভালো লাগলো।

Sort:  
 2 years ago 

মনে করে দেখো তোমাকে আমি বলেছিলাম চলো যাই শহরে তুমি বলছিলে ভাই আমি অসুস্থ।।

 2 years ago 

হ্যাঁ ভাইয়া সত্যিই আমি খুবই অসুস্থ ছিলাম আজ থেকে ১০-১২ দিন আমি খুবই অসুস্থতায় ভুগছি যেটা আজ কিছুটা হল কমে গিয়েছে ইনশাল্লাহ আপনাদের সাথে আবার সুন্দর সময় পার করবো।

 2 years ago 

দোয়া করি খুব দ্রুত সুস্থ হয়ে ওঠো। আসলে তীব্র গরমের পরে হঠাৎ বৃষ্টি হচ্ছে তো এই জন্য এমন সবাই অসুস্থ হয়ে পড়ছে।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59696.15
ETH 2618.35
USDT 1.00
SBD 2.41