You are viewing a single comment's thread from:

RE: রেসিপি আলু দিয়ে ঝাল ঝাল টাকি মাছ চচ্চড়ি 😋 ১০% লাজুক খ্যাকের জন্য

in আমার বাংলা ব্লগ2 years ago

ওয়াও আলু দিয়ে ঝাল ঝাল টাকি মাছের চচ্চড়ি রেসিপি দেখেই তো খেতে ইচ্ছে করছে। এই ধরনের রেসিপি লোভ জাগে খাওয়ার। আমার কাছে আপনার আজকের রেসিপি তৈরি অনেক ভালো লাগলো সুন্দর উপস্থাপন বর্ণনার মাধ্যমে তুলে ধরার জন্য ধন্যবাদ।

Sort:  
 2 years ago 

আপনাকে এখনি ইনভাইট করলাম এসে খেয়ে যান।

 2 years ago 

তাই ভাইয়া তাহলে কিন্তু দলবল নিয়ে চলে আসলাম,😁😁@ashikur50

 2 years ago 

দলবল নিয়ে আসলে তো আবার আমাকে বাজারে যেতে হবে টাকি মাছ কেনার জন্য হাহাহা

 2 years ago 

অবশ্যই কিনতে হবে আস্তে যখন বলেছেন একা তো আসা যায়না সবাইকে সাথে করে আসতে হবে।

 2 years ago 

তাহলে আসার আগে অবশ্যই আমাকে বলবেন তাহলে আমি সব কিছুর ব্যবস্থা করে রাখতে পারি।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 55747.11
ETH 2323.34
USDT 1.00
SBD 2.34