You are viewing a single comment's thread from:

RE: আমার জীবনে ঘটে যাওয়া সত্য একটি ঘটনাঃরহস্য(পর্ব-২)||১০% লাজুক খ্যাকের জন্য||

in আমার বাংলা ব্লগ2 years ago

আমার কেন জানি ভূতের গল্প পড়ে বা ভূতের রহস্য ময় কাহিনী জানা সত্ত্বেও কেন যেন ভয় করেনা ।অনেক রাত ঘোরাফেরা করি তবুও এই ধরনের ভয় ভীতি কাজ করে না। ভালো লাগলো শেয়ার করার জন্য ধন্যবাদ।

Sort:  
 2 years ago 

আমার সাথে ঘটে যাওয়া একটা লোমহর্ষক ঘটনা আপনাদের মাঝে শেয়ার করেছি। এটা আমার লেখা কোন গল্প বা কাহিনী না। আপনার মন্তব্যের জন্য অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

আরে তাইতো লোমহর্ষক ঘটনা যা ভালো ভাবে বললেই বুঝতে পারা যায় আসলে আপনি অনেক সুন্দর লিখতে পারেন হাহাহা।

 2 years ago 

আসলে বাস্তব ঘটনা নিয়ে লেখতে আমার খুবই ভালো লাগে।। ওই দিনের ঘটনা মনে পড়লে এখন গা শিউরে উঠে ।।আপনার মন্তব্যের জন্য অসংখ্য ধন্যবাদ ভাইয়া।।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 57913.08
ETH 2452.28
USDT 1.00
SBD 2.36