Sort:  
 2 years ago 

সাপোর্ট এর পরিমাণ অল্প হলেও আমাদের পাশে থাকার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। ❤️❤️❤️

 2 years ago 

এমন ঘটনা অনেকবার শুনেছি, এখন কতটুকু সত্য আর কতটুকু বাস্তবের সেগুলো আমার জানা নেই। তবে হয়ত হয়ে থাকে এমন ঘটনা। আর যারা এমন ঘটনার সম্মুখীন হয়েছে বা শিকার হয়েছেন, একমাত্র তারাই ভালোভাবে বলতে পারবেন ।

 2 years ago 

বিশ্বাস করা বা না করা সম্পূর্ণ আপনার ব্যাপার। আমার সাথে এরকম একটা ঘটনা ঘটেছিল বলে আপনাদের মাঝে শেয়ার করেছি।

 2 years ago 

আমার কেন জানি ভূতের গল্প পড়ে বা ভূতের রহস্য ময় কাহিনী জানা সত্ত্বেও কেন যেন ভয় করেনা ।অনেক রাত ঘোরাফেরা করি তবুও এই ধরনের ভয় ভীতি কাজ করে না। ভালো লাগলো শেয়ার করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

আমার সাথে ঘটে যাওয়া একটা লোমহর্ষক ঘটনা আপনাদের মাঝে শেয়ার করেছি। এটা আমার লেখা কোন গল্প বা কাহিনী না। আপনার মন্তব্যের জন্য অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

আরে তাইতো লোমহর্ষক ঘটনা যা ভালো ভাবে বললেই বুঝতে পারা যায় আসলে আপনি অনেক সুন্দর লিখতে পারেন হাহাহা।

 2 years ago 

আসলে বাস্তব ঘটনা নিয়ে লেখতে আমার খুবই ভালো লাগে।। ওই দিনের ঘটনা মনে পড়লে এখন গা শিউরে উঠে ।।আপনার মন্তব্যের জন্য অসংখ্য ধন্যবাদ ভাইয়া।।

 2 years ago 

আপনার জীবনে ঘটে যাওয়া সত্য ঘটনাটি পড়ে কি বলবো সেটা ভুলে গেছি। এরকম ঘটনা হয় আগে কখনো শুনিনি।
আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া আপনার জীবনে ঘটনাটি আমাদের সাথে শেয়ার করার জন্য

 2 years ago 

আসলে আমি যে গল্পটা লিখেছি আমার জীবনের সাথে জড়িত।। লোমহর্ষক ঘটনা মনে পড়লে এখনো আমার খুবই ভয় লাগে ।।আসলে বিশ্বাস করা বা না করা সেটা আপনাদের ব্যাপার।।
মন্তব্যের জন্য অসংখ্য ধন্যবাদ।।

কল্প কাহিনী অশরীরী আত্মা ঘাড়ের মধ্যে চিহ্ন করে বুঝে দিয়ে গেলো, তারাও আছে। তারপরও আমি মানিনা বিশ্বাস করিনা।ভাল ছিল গল্গ

 2 years ago 

আসলেই ঘটনাটি আমার জীবনের সাথে জড়িত। আসলে এরকম ঘটনা যার সাথে ঘটে সেই বুঝতে পারে।। আর আপনার বিশ্বাস হয়না এটা আপনার ব্যাপার।। মন্তব্যের জন্য অসংখ্য ধন্যবাদ।।

 2 years ago 

আপনার সাথে ঘটে যাওয়া ভূতের গল্পটি বেশ ভয়ানক। ছোট বেলায় ভূতের গল্প শুনলে ভয় লাগতো। কেউ যদি ভূতের গল্প বলতো বা তার জিবনে ভূত দেখার কাহিনী বলতো তবে কৌতূহল ভরে শুনতাম। ভয় ও লাগতো আবার শুনতেও ইচ্ছে করতো। ধন্যবাদ আপনাকে

 2 years ago 

আমার গল্পটা পড়ে ইতিবাচক মন্তব্য করার জন্য অসংখ্য ধন্যবাদ ভাইয়া ।।
ভালো থাকবেন সুস্থ থাকবেন দোয়া রইল আপনার জন্য।।

 2 years ago 

ভাই আসলেই আপনার ঘটনা ভয়ংকর ছিলো। তবে আমাদের সাথে আপনি আপনার ঘটনা শেয়ার করেছে৷ এটার জন্য আপনাকে জানাই অনেক অনেক ধন্যবাদ। ভালো থাকবেন ভাই। দোয়া রইলো।

 2 years ago 

আমার ঘটনাটি পড়ে আপনার কাছে ভয়ঙ্কর লাগলো এটা জেনে অনেক ভালো লাগলো।।
মন্তব্যের জন্য অসংখ্য ধন্যবাদ ভাইয়া।।

সত্যিই খুব সুন্দর ছিল ঘটনাটি। ভালো লাগার মত ছিল। ধন্যবাদ ভাইয়া এত সুন্দর একটি ঘটনা আমাদের মাঝে শেয়ার করার জন্য

 2 years ago 

আমার গল্পটা পড়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া।। আশা করি এভাবেই সব সময় পাশে থাকবেন ।।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 66937.04
ETH 3270.78
USDT 1.00
SBD 2.74