টার্গেট ডিসেম্বর সিজন-৩। ১০ স্টিম পাওয়ার বৃদ্ধি || Target December -10 STEEM power up|| by ripon40

in আমার বাংলা ব্লগ10 months ago

আসসালামু আলাইকুম


হ্যালো..!!
আমার প্রিয় বন্ধুরা,
আমি@ripon বাংলাদেশের নাগরিক


  • ১০ স্টিম পাওয়ার বৃদ্ধি
  • ১৬, অক্টোবর , ২০২৩
  • সোমবার


আপনার সবাই কেমন আছেন। আশাকরি আল্লাহর রহমতে ভালোই আছেন। আমিও ভালো আছি। সক্ষমতা বৃদ্ধির জন্য পাওয়ার আপ করছি।আমি পাওয়ার আপকে ভালোবাসি।

IMG_20230317_233503.jpg

Made by canva app

আমি প্রথমেই ধন্যবাদ জানাই "আমার বাংলা ব্লগ কমিউনিটিকে" এতো সুন্দর একটি প্লাটফর্ম আমাদের সামনে তুলে ধরার জন্য। আমরা বাংলা ভাষায় মনের ভাব সহজেই প্রকাশ করতে পারছি। আমার বাংলা ব্লগ কমিউনিটি পাওয়ার আপ করাকে সাধুবাদ জানায়। আমি বিগত এক বছর যাবৎ পাওয়ার আপ করে চলেছি। যেটা আমার সাপ্তাহিক ইনকাম থেকে। আমার সাপ্তাহিক ইনকামের ৫০-৬০% পাওয়ার আপ করার চেষ্টা করি।যেটা প্রতিনিয়ত চলমান থাকবে সাপ্তাহিক হিসেবে। আমার বাংলা ব্লগ কমিউনিটির সকল এডমিন ও মডারেটর বিন্দু বিশেষ করে @rex-sumon ভাই @heroism প্রজেক্ট হাতে নিয়েছে। সেখানে যদি আমাদের ক্ষুদ্র ক্ষুদ্র অংশের পাওয়ার মিলিত করি তাহলে ভোটিং ভ্যালু বৃদ্ধি পাবে।যা থেকে ভালো ভালো কন্টেন্ট গুলো সুবিধা পাবে।সেইজন্য আমি প্রতি সপ্তাহে পাওয়ার আপ করার চেষ্টা করি।তার পাশাপাশি হিরোইজমে ডেলিগেশন করার চেষ্টা করি। সুমন ভাইয়ের সিদ্ধান্তে উপনীত হয়ে অনেকে ডিসেম্বরের লক্ষ্যে পাওয়ার আপ করে চলেছেন।যার যতটুকু সাধ্য অনুযায়ী পাওয়ার করে চলেছেন।টার্গেট ডিসেম্বর সিজন টু শেষ করে আবার সিজন-৩ চলমান রয়েছে। সবাই তার লক্ষ্য অনুযায়ী পাওয়ার আপ করে চলেছে।ভিত্তি নাহ থাকলে কোথাও টিকে থাকা সম্ভব নয়। ভিত্তি শক্তিশালী করার জন্য সবাইকে পাওয়ার আপ করা উচিৎ । আজ আমি ১০ স্টিম পাওয়ার আপ করবো। আমার সাপ্তাহিক ইনকাম এর সবটুকু পাওয়ার আপ করার চেষ্টা করি । নিজের সক্ষমতা বৃদ্ধির জন্যই পাওয়ার আপ করা।

IMG_20230901_194911.jpg

  • আমার লিকুইড স্টিম রয়েছে প্রায় ৫১ স্টিম আর স্টিম পাওয়ার রয়েছে ৪৬৭৯ স্টিম। আমার লিকুইড স্টিমের প্রায় অর্ধেকটা পাওয়ার আপ করবো।

IMG_20230901_194928.jpg

  • আমার লিকুইড স্টিম থেকে ১০ স্টিম পাওয়ার কনর্ভাটে বসিয়ে নিয়ে ওকে করে দিয়েছি।

IMG_20230901_194945.jpg

  • আমার আগে স্টিম পাওয়ার ছিল ৪৬৭৯ স্টিম। পাওয়ার আপ করার পর এখন স্টিম পাওয়ার হয়েছে ৪৬৮৯ স্টিম।আমি পাওয়ার আপ করতে ভালোবাসি। যেটা ভবিষ্যতে চলমান থাকবে।

ধন্যবাদ সবাইকে



20211112_012926-01.jpeg

আমি মোঃ রিপন মাহমুদ। আমার স্টীমিট একাউন্ট@ripon40। আমি একজন বাঙালি আর আমি বাঙালী হিসেবে পরিচয় দিতে গর্ব বোধ করি। আমি স্টীমিটকে অনেক ভালোবাসি। ভালোবাসি পড়তে, লিখতে, ব্লগিং,ফটোগ্রাফি,মিউজিক,রেসিপি ডাই আমার অনেক পছন্দের। আমি ঘুরতে অনেক ভালোবাসি। আমার সবচেয়ে বড় গুণ হলো কারোর উপর রাগ করলে সহজেই ভুলে যাই।



standard_Discord_Zip.gif

>>>>>|| এখানে ক্লিক করেন ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<

gPCasciUWmEwHnsXKML7xF4NE4zxEVyvENsPKp9LmDaFuzVwHnY92rponrLLcEknitVG5yvYaPTExVtjfc6Bi4cvC9ppuyLmaATGbhg8UF4suiCxVfuw2YuSWJftJo9C74dQUN2WE1yNJmdtXp.png

💞 আল্লাহ হাফেজ 💞

Sort:  
 10 months ago 

১০ স্টিম পাওয়ার বৃদ্ধি করে নিজের সক্ষমতা বৃদ্ধি করার ধারাবাহিকতা অব্যাহত রেখেছেন। ধীরে ধীরে এগিয়ে যান ভাইয়া আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো।

Posted using SteemPro Mobile

Your post has been rewarded by the Seven Team.

Support partner witnesses

@seven.wit
@cotina
@xpilar.witness

We are the hope!

 10 months ago 

আপনি আপনার সাপ্তাহিক ইনকামের ৫০ থেকে ৬০% পাওয়ার আপ করেন দেখে ভালো লাগলো ।আসলে আমাদের সবারই কমবেশি করে পাওয়ার আপ করা উচিত নিজের অ্যাকাউন্টের সক্ষমতা বৃদ্ধি করার জন্য ।উদ্যোগ অবশ্যই সবাইকে নিতে হবে যেটা আমাদের জন্যই ভালো ।

 10 months ago 

ভাইয়া আপনি ১০ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে অনেক ভালো লাগলো। যত বেশি পাওয়ার আপ তত বেশি সক্ষমতা বৃদ্ধি। এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করার জন্য পাওয়ার আপের গুরুত্ব অপরিসীম। আপনি আজ ১০ স্টিম পাওয়ার আপ করে আপনার লক্ষ্যে আরও একধাপ এগিয়ে গিয়েছেন। আপনার জন্য শুভকামনা রইল।

 10 months ago 

ওয়াও! দেখতে দেখতে বা আপনি পাওয়ার আপ করতে করতে আজ অনেকগুলো পাওয়ার আপের মালিক হয়ে গেলেন। এই পাওয়ার আপ গুলো আপনার ভবিষ্যতের ভালো একটা কাজে আসবে তাছাড়া এগুলো এখনো আপনার বিভিন্ন একাউন্টে ডেনিগেশন করার মাধ্যমে ইনকাম অব্যাহত রয়েছে ।এভাবে চালিয়ে যান আশা করি আরো অনেক পাওয়ার আপ করে স্টিমিটে আপনার শক্তি আরও বৃদ্ধি পাবে, সেই পর্যন্ত শুভকামনা অবিরাম।

 10 months ago 

টার্গেট ডিসেম্বরকে সামনে রেখে আপনি নিয়মিত পাওয়ার আপ করে যাচ্ছেন। এভাবেই আপনি আপনার পক্ষে পৌঁছে যাবেন দোয়া রইলো।

Posted using SteemPro Mobile

!upvote 40


🍀🎨Participate in in contests promoted by the "Seven Network" Community🎨🍀
This post was manually selected to be voted on by "Seven Network Project". (Manual Curation of Steem Seven). Also your post was promoted on Twitter by the account josluds

the post has been upvoted successfully! Remaining bandwidth: 0%

 10 months ago 

আপনার পাওয়ার আপ পোস্ট দেখে আমার কাছে খুব ভালো লেগেছে। এই প্লাটফর্মে টিকে থাকার জন্য পাওয়ার আপ অনেক গুরুত্বপূর্ণ। আর তাই প্রতিনিয়ত পাওয়ার আপ করা আমাদের জন্য অত্যন্ত জরুরী। প্রতিনিয়ত পাওয়ার আপ করলে নিজের লক্ষ্যে তাড়াতাড়ি পৌঁছানো সম্ভব হয়। আশা করছি আপনার স্থানটাও অনেক শক্ত হবে পাওয়ার আপ করলে।

 10 months ago 

অনেকদিন পর ভাই আপনার পোস্ট সামনে এলো। অনেকদিন পর কথা বলে বেশ ভালো লাগছে। আপনি ১০ স্টিম পাওয়ার আপ করেছেন। সত্যি এটা একটা দারুণ সফলতা। আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাচ্ছেন। দোয়া করে যেন আপনি আপনার লক্ষ্য খুব শীঘ্রই পূরণ করতে পারেন ভাইয়া

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.028
BTC 64460.09
ETH 3150.74
USDT 1.00
SBD 2.54