হাঁসের মাংসের রেসিপি ||১০% লাজুক খ্যাকের জন্য

in আমার বাংলা ব্লগ3 years ago

আসসালামু আলাইকুম


হ্যালো..!!
আমার প্রিয় বন্ধুরা,
আমি@ripon বাংলাদেশের নাগরিক


  • হাঁসের মাংসের রেসিপি
  • ১৬,জানুয়ারি , ২০২২
  • রবিবার


আপনার সবাই কেমন আছেন। আশাকরি আল্লাহর রহমতে ভালোই আছেন। আমিও ভালো আছি। আজ আমি হাঁসের মাংসের রেসিপি নিয়ে হাজির হয়েছি। আশাকরি আপনাদের কাছে আমার রেসিপিটি ভালো লাগবে।



আমরা প্রতিনিয়ত বিভিন্ন ধরনের খাবার ভোজন করে থাকি।সেটা হয়ে থাকে নিজেদের চাহিদা মতো। হাঁসের মাংস এর রেসিপি যা সাধারণত সবাই খেয়ে থাকে। নিজের ইচ্ছা পোষণ থেকে হাঁসের মাংস এর রেসিপি করেছি।

IMG-20220114-WA0020-01.jpeg


হাঁসের মাংস
Device: A20s

অবস্থান :https://w3w.co/hassles.aviary.leanness


প্রয়োজনীয় উপকরণ:

  • হাঁসের মাংস
  • আলু
  • তৈল
  • পিয়াজ ও রসুন
  • কাঁচা মরিচ
  • হলুদ
  • লবন
  • মসলা


ধাপ সমূহ

IMG-20220114-WA0002-01.jpeg

  • প্রথমে পিয়াজ, রসুন ও আদা বেটে নিয়েছি।

IMG-20220114-WA0004-01.jpeg

  • এক কিলোগ্রাম হাঁসের মাংস নিলাম।

IMG-20220114-WA0003-01.jpeg

  • তারপর কড়াইয়ে কিছুটা সয়াবিন তেল ঢেলে পিয়াজ ও রসুন বাটা ছেড়ে দিয়েছি।

IMG-20220114-WA0006-01.jpeg

  • কিছুক্ষণ নেড়ে তারপর হলুদ দিয়েছি কিছু পরিমাণ।

IMG-20220114-WA0007-01.jpeg

  • সকল প্রকার মসলা দিয়ে নাড়তে শুরু করি।

IMG-20220114-WA0009-01.jpeg

  • তারপর মাংস দিয়ে নাড়তে শুরু করি।

IMG-20220114-WA0010-01.jpeg

  • সামান্য পরিমাণ পানি দিয়ে নেড়ে দিই।

IMG-20220114-WA0012-01.jpeg

  • একটি আলু কেটে মাংসের মধ্যে দিয়ে দিয়েছি।

IMG-20220114-WA0015-01.jpeg

  • আবার পানি দিয়ে নাড়তে শুরু করি।

IMG-20220114-WA0019-01.jpeg

  • তারপর বেশি করে পানি দিয়ে রান্নার কাজ সম্পন্ন করতে হবে।

IMG-20220114-WA0025-01.jpeg

  • এভাবেই হাঁসের মাংস এর রেসিপি রান্না শেষ করি। আশাকরি আমার রেসিপি রান্না আপনাদের কাছে ভালো লাগবে।

ধন্যবাদ সবাইকে

Sort:  
 3 years ago 

ওয়াও ভাইয়া অসাধারন। আপনি দারুন ভাবে আমাদের মাঝে হাঁসের মাংসের রেসিপি শেয়ার করেছেন ।দেখে মনে হচ্ছে অনেক সুস্বাদু এবং লোভনীয় হয়েছে আমার জিভে জল চলে এসেছে। আপনার উপস্থাপনা টাও বেশ দারুন ছিল ।শুভকামনা রইল আপনার জন্য।

 3 years ago 

আপনার সুগঠিত মতামতের জন্য ধন্যবাদ। আপনার জন্য শুভকামনা রইল।

 3 years ago 

আজকে আরেকজনের হাঁসের মাংস এর রেসিপি দেখে খেতে ইচ্ছে করছিল। শেষ সময়ে আপনি লোভ লাগিয়ে দিলেন ভাই। এই শীতে হাঁসের মাংস খেতে সেই লাগবে। দারুন ভাবে রেসিপি শেয়ার করলেন ধন্যবাদ

 3 years ago 

লোভ লাগলে রেসিপি তৈরি করে খেয়ে ফেলুন মনের ইচ্ছাটা পূরণ করুন। মন্তব্য করার জন্য ধন্যবাদ ভাই।

 3 years ago 

আমি শুনেছি হাঁসের মাংস খেতে খুব টেস্টি হয় কিন্তু আমার কখনো যাওয়া হয়নি। আপনার রেসিপিটি দেখে মনে হচ্ছে খুবই সুস্বাদু হয়েছিল খেতে।কালারটা জাস্ট চমৎকার হয়েছে।এবং আপনি খুব সুন্দরভাবে রেসিপিটি উপস্থাপন করে দেখিয়েছেন।অনেক শুভকামনা রইল আপনার জন্য।

 3 years ago 

হাঁসের মাংসের রেসিপি করে খাবেন খেতে খুবই সুস্বাদু লাগে ।অসংখ্য ধন্যবাদ সুন্দর মতামতের জন্য।

 3 years ago 

আপনার হাঁসের মাংসের খুবই চমৎকার কালার হয়েছে তো ভাইয়া।দেখে মনে হচ্ছে খুবই মজাদার হয়েছে দেখতে অনেক লোভনীয় হয়েছে। আমারতো দেখেই খেতে ইচ্ছা করছে। এ ধরনের মাংস গরম গরম চিতই পিঠা দিয়ে খেতে খুবই ভালো লাগে।আপনি খুব সুন্দর ধাপে ধাপে রান্না করে দেখালেন ভালো লাগলো দেখে।

 3 years ago 

গরম গরম যেকোনো ধরনের মাংস খেতে আমার কাছে খুবই সুস্বাদু লাগে ।শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ।

 3 years ago 

আপনার হাঁসের মাংসের রেসিপি অত্যান্ত সুন্দর হয়েছে দেখে মনে হচ্ছে অনেক মজাদার এবং সুস্বাদু হয়েছে। হাঁসের মাংস আমার খুব প্রিয় আপনার পোস্ট দেখে খেতে খুব ইচ্ছে করতেছে। আপনি খুব দক্ষতার সাথে এবং সুন্দরভাবে রান্না টি সম্পূর্ণ করেছেন আপনার জন্য শুভকামনা রইল।

 3 years ago 

আপনার সুগঠিত মতামতের জন্য ধন্যবাদ ভাই।

 3 years ago 

হাঁসের মাংস আমার খুবই পছন্দের এবং খেতে বেশ মজাই লাগে। বিশেষ করে হাঁসের মাংসের ঝোলটা আমার কাছে বেশী জোস লাগে। ধন্যবাদ জানাই আপনাকে খুব সুন্দর করে হাঁসের মাংসের রেসিপি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 3 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ আপনার সুন্দর মতামত ব্যক্ত করার জন্য। 😍

 3 years ago 

হাঁসের মাংস দেখে খুব লোভ হচ্ছে ভাই,যদি দাওয়াত দিতেন তাহলে টেষ্ট করে দেখতাম। প্রতিটি ধাপ সুন্দর ভাবে উপস্থাপন করেছেন। লোভনীয় পোস্ট শেয়ার করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ ভাইয়া।

 3 years ago 

আপনাকে দাওয়াত দেয়া হলো এবং আপনার বাড়িতে দাওয়াত দাওয়াত গ্রহণ করলাম। মন্তব্য করার জন্য ধন্যবাদ।😁🤩🤩🤩

 3 years ago 

আচ্ছা ভাই দাওয়াত গ্ৰহণ করলাম।

 3 years ago 

হাসের মাংস খেতে আমি খুবই ভালোবাসি ।আমার মনে আছে আমি যখন ছোট ছিলাম তখন যখন মামাদের বাসায় যেতাম তখন অনেক হাঁসের মাংস অনেক খেতাম এটি খেতে আসলে অনেক সুস্বাদু ।ধন্যবাদ আপনাকে এমন সুস্বাদু রেসিপি পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 3 years ago 

শীতের সময় হাঁসের মাংস বেশি খাওয়া হয়। একসময় রান্না করে খাবেন। খুবই সুস্বাদু লাগে আমার কাছে। ধন্যবাদ মতামত ব্যক্ত করার জন্য।

 3 years ago 

হাঁসের মাংস রান্না ওয়াও!!!
আমার আমার খুবই প্রিয় মাঝেমধ্যেই বাড়িতে প্রস্তুত করে খাওয়া হয় আপনার রেসিপিটি দেখতে অনেক লোভনীয় মনে হচ্ছে খেতেও মনে হচ্ছে ভারি মজা হবে রান্নার প্রস্তুত প্রণালি সুন্দরভাবে তুলে ধরেছেন শুভকামনা রইল আপনার জন্য

 3 years ago 

আপনার সুগঠিত মতামত ব্যক্ত করার জন্য অসংখ্য ধন্যবাদ ভাই। 😍😍

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 68221.63
ETH 3277.70
USDT 1.00
SBD 2.66