ইউটিউব ভিলেজে ঘুরাঘুরি ( শেষ পর্ব ) || @shy-fox 10% beneficiary by ripon40

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম


হ্যালো..!!
আমার প্রিয় বন্ধুরা,
আমি@ripon40 বাংলাদেশের নাগরিক


  • ইউটিউব ভিলেজে ঘুরাঘুরি
  • ২৩, সেপ্টেম্বর ,২০২২
  • শুক্রবার


আপনারা সবাই কেমন আছেন। আশাকরি আল্লাহর রহমতে ভালো আছেন। আজ আমি বিকেল মুহূর্তে ইউটিউব ভিলেজে ঘুরাঘুরি মুহূর্তের গল্প শেয়ার করব । আশাকরি আপনাদের কাছে ভালো লাগবে।



_1663894490748-01.jpeg


Device : A20s
ইউটিউব ভিলেজে ঘুরাঘুরি
What's 3 Word Location :https://w3w.co/obscuring.line..



তাহলে চলুন গল্পটি শুরু করি


ঘোরাঘুরি করতে পছন্দ করে না এমন লোক খুব কমই খুঁজে পাওয়া যাবে। আমিও খুবই ঘোরাঘুরি করতে পছন্দ করি। ছোটবেলা থেকেই বন্ধুদের সাথে বিভিন্ন জায়গায় ঘুরতে যেতে খুবই পছন্দ করতাম। আমার কিছু বন্ধু ছিল তারাও ঘুরতে খুবই পছন্দ করে। বন্ধুদের চাওয়া-পাওয়ার সাথে মিল থাকলে তাহলে তো কোন কথাই নেই। যেখানে দুচোখ যায় সেখানেই যেতে মন চায় মন শুধু চায় ছুটাছুটি করতে বিভিন্ন জায়গায় অচেনা দৃশ্য গুলো উপভোগ করতে।

IMG_20220728_172951-01.jpeg

IMG_20220916_164029-01.jpeg


Device : A20s
ইউটিউব ভিলেজে ঘুরাঘুরি
What's 3 Word Location :https://w3w.co/obscuring.line..



আমি ছোটবেলা থেকে বিভিন্ন জায়গায় ঘুরতে যেতে খুবই পছন্দ করি। সেটা পরিবারের সাথেই হোক বা বন্ধুদের সাথেই হোক বিশেষ করে বন্ধুদের সাথে ঘুরাঘুরি করার মজাই আলাদা। তাছাড়া ঘুরাঘুরি করার পাশাপাশি গ্রামের আশেপাশের সুন্দর কোন স্থানে গিয়ে আড্ডা দেওয়া যেটা আমার কাছে সবচেয়ে বেশি ভালো লাগে। বিকেলের মুহূর্তটা খুবই সুন্দর হয়ে থাকে অনেকদিন যাবত বাড়িতে থাকা অবস্থায় কোথাও যাওয়া হয় না ভালো লাগছিল না আমার এক বন্ধু আমাকে ফোন দেয়ার পরে ইউটিউবে যাওয়ার সিদ্ধান্ত নিয়ে ফেলি।

IMG_20220916_164725-01.jpeg

IMG_20220916_164910-01.jpeg

IMG_20220916_165241-01.jpeg


Device : A20s
ইউটিউব ভিলেজে ঘুরাঘুরি
What's 3 Word Location :https://w3w.co/obscuring.line..



এর আগে আপনাদের সাথে ইউটিউব ভিলেজের প্রথম পর্ব শেয়ার করেছিলাম। ইউটিউব ভিলেজের মূল উদ্দেশ্য গ্রাম্য পরিবেশে সুন্দর একটি স্থান তৈরি করা। যেটা শহরমুখী মানুষের থেকে গ্রামের মানুষ একটু ভালো সময় উপভোগ করতে পারে সেজন্যই একজন সফল ইউটিউবারের উদ্যোগে। তিনি একজন সফল ইউটিউবার তার ইউটিউব এর মাধ্যমেই এই পথযাত্রা শুরু । তার ইউটিউবে আপলোড দেওয়া ভিডিও গুলো আমার কাছে খুবই ভালো লাগে। তাছাড়া বাংলাদেশে অনেক জনপ্রিয়তা পেয়েছে সেখান থেকেই তিনি গ্রামের মাঝে সুন্দর একটি পার্কের মত কিছু তৈরি করা শুরু করে। সেই পরিকল্পনা থেকেই ইউটিউব ভিলেজ পার্ক এর অগ্রযাত্রা শুরু হয়।

IMG_20220728_175646-01.jpeg

IMG_20220728_181611-01.jpeg

IMG_20220728_184430-01.jpeg


Device : A20s
ইউটিউব ভিলেজে ঘুরাঘুরি
What's 3 Word Location :https://w3w.co/obscuring.line..



এই জায়গাটি দেখতে খুবই সুন্দর। সুন্দর কিছু দৃশ্য কৃত্রিম পশু পাখির ন্যায় বিভিন্ন ধরনের প্রাণীর দৃশ্যমান কৃত্রিম তৈরি দেখতে পাওয়া যাবে। এখানে পরিবারের সাথে কাটানো সেরা স্থান। ছোট ছোট বাচ্চাদের জন্য খেলাধুলা করার বিভিন্ন ধরনের জিনিস এখানে তৈরি করে রাখা আছে। ছোট ছোট বাচ্চারা তাদের সুন্দর হাসিমুখেই মুহূর্তটা পার করছে। সত্যি দেখে অনেক ভালো লাগছিল তাছাড়া অনেক বড় একটি দিঘি আছে। সেখানে সুন্দর সুন্দর ছোট ছোট কুঁড়েঘরের মত তৈরি করে রাখা আছে। সেখানে বসে অনেকে আড্ডা দিচ্ছে। বিভিন্ন জায়গা থেকে ইউটিউব ভিলেজের দৃশ্য দেখতে চলে আসে। এই জায়গাটি পর্যটকদের কাছে অনেক আকর্ষণীয় হয়ে উঠেছে। বিভিন্ন জেলা শহর থেকে অনেকে এখানে সুন্দর মুহূর্ত উপভোগ করতে আসে অনেক ভালো লাগার জায়গা। আশা করি শেষ পর্বটি আপনাদের কাছে ভালো লাগবে।

ধন্যবাদ সবাইকে



20211112_012926-01.jpeg

আমি মোঃ রিপন মাহমুদ। আমার স্টীমিট একাউন্ট@ripon40। আমি একজন বাঙালি আর আমি বাঙালী হিসেবে পরিচয় দিতে গর্ব বোধ করি। আমি স্টীমিটকে অনেক ভালোবাসি। ভালোবাসি পড়তে, লিখতে, ব্লগিং,ফটোগ্রাফি,মিউজিক,রেসিপি ডাই আমার অনেক পছন্দের। আমি ঘুরতে অনেক ভালোবাসি। আমার সবচেয়ে বড় গুণ হলো কারোর উপর রাগ করলে সহজেই ভুলে যাই।



standard_Discord_Zip.gif

>>>>>|| এখানে ক্লিক করেন ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<

gPCasciUWmEwHnsXKML7xF4NE4zxEVyvENsPKp9LmDaFuzVwHnY92rponrLLcEknitVG5yvYaPTExVtjfc6Bi4cvC9ppuyLmaATGbhg8UF4suiCxVfuw2YuSWJftJo9C74dQUN2WE1yNJmdtXp.png

💞 আল্লাহ হাফেজ 💞

Sort:  
 2 years ago 

আপনার আগের পর্বে ইউটিউব ভিলেজ এর কিছু অংশ দেখতে পেরেছিলাম। আমার কাছে খুবই ভাল লেগেছিল। ঘুরাঘুরি করতে আমারও বেশ ভাল লাগে। আপনি এখানেও অনেক সুন্দর সুন্দর ছবি শেয়ার করেছেন। ইউটিউব ভিলেজ রিসোর্ট টি অনেক বড় এবং সুন্দর। ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

হ্যাঁ ইউটিউব ভিলেজের সৌন্দর্য মানুষকে আকর্ষণ করছে সেখানে বিকেল হতে সবাই তাদের সুন্দর মত উপভোগ করতে যায় যেটা আপনি দুটি পর্বের মাধ্যমে দেখতে পেলেন।


This post was selected for Curación Manual (Manual Curation)

@tipu curate

 2 years ago 

আপনি ঠিকই বলেছেন ঘোরাঘুরি করতে পছন্দ করেনা এমন লোক খুবই কম পাওয়া যাবে। আমিও তো ভীষণ পছন্দ করি ঘোরাঘুরি করতে। বন্ধু-বান্ধবের সাথে অনেক জায়গায় গিয়ে থাকি আমি। আপনি খুবই সুন্দরভাবে ঘুরাঘুরির মুহূর্তে শেয়ার করেছেন আমাদের মাঝে।

 2 years ago 

ঘুরাঘুরি করতে আমার কাছে খুবই ভালো লাগে যেকোন জায়গায় যেতে বন্ধুদের সাথে আড্ডা দিতে জীবনের সেরা মুহূর্ত আমি মনে করি সুন্দর মন্তব্য করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

এই জায়গাটিতে আমার যাওয়ার বড়ই শখ কিন্তু আজ পর্যন্ত যাওয়া হলো না তাই একটু আফসোস মনে হয় যখনই এই জায়গা নিয়ে কাউকে পোস্ট করতে দেখি। আমি তো পূর্বে দুইজনকে ইউটিউব ভিলেজ নিয়ে পোস্ট করতে দেখেছি। একদিন উদ্যোগ নিয়েছিলাম যাওয়ার জন্য কিন্তু ছুটি না পাওয়ার ফলে যাওয়া হয় না।

 2 years ago 

সময় করে চলে আসুন তা না হলে তো আর আসতে পারবেন না ঘুরাঘুরি করতে খুবই মজা ইউটিউব ভিলেজের সৌন্দর্য উপভোগ করতে পারবেন তাহলে।

 2 years ago 

ইউটিউব ভিলেজ সম্পর্কে কমিউনিটির অনেকের মাধ্যমে দেখেছি ও শুনেছি।দৃশ্যগুলি বেশ ভালো আর ঝুলন্ত সেতু ও।বন্ধুদের সঙ্গে কোথাও ঘুরতে যাওয়ার মজাই আলাদা।দীঘি ও ঈগল পাখির ছবিটি আমার কাছে বেশ ভালো লেগেছে তবে মনে হচ্ছে কাজ কিছুটা অসম্পূর্ণ রয়েছে।যাইহোক দারুণ সময় কাটিয়েছেন বন্ধুদের সঙ্গে, ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

হ্যাঁ ইউটিউবে যে আমাদের অনেক ইউজ হয়ে গিয়েছে যারা আমার খুবই পরিচিত কাছের মানুষ তাদের সাথে একসাথে চলাফেরা ধন্যবাদ আপু সুন্দর একটি মন্তব্য করে পাশে থাকার জন্য।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.14
JST 0.028
BTC 59511.68
ETH 2613.19
USDT 1.00
SBD 2.39