30-04-2022 Fast (Introductio) Post by mayself @rimon07 Achievement-1👍🖤💯

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম।কেমন আছেন সবাই.??আশাকরি আলহামদুলিল্লাহ ভালো আছেন,আমিও আপনাদের দোয়া ভালো আছি। আমার নাম মোঃ রিমন ইসলাম। আমার বয়স ২০ বছর (অবিবাহিত)।আমি বাংলাদেশে বসবাস করি। আমি ইন্টার ২য় বর্ষ অধ্যায়ন করি কুষ্টিয়া সরকারি কলেজ। পাশাপাশি একটা দোকানে চাকরি করি। আমার গ্রামের বাড়ি কুষ্টিয়া জেলা,ভেড়ামারা থানা,বাহাদুরপুর গ্রামে অবস্থিত। আমাদের ছোট একটা পরিবার বাবা-মা আমরা দুই ভাই।আমি পরিবারের ছোট ছেলে। আমার বড় ভাই নাম মোঃ রাকিব ইসলাম (বিবাহিত) ঢাকাই থাকে ঢাকাতে একটা কম্পানিতে চাকরি করে এবং পড়াশোনা তিনি উচ্চতর শিক্ষা গ্রহণ করছে। আর বাবা-মা বাড়িতে থাকে।
IMG-20220429-WA0033.jpg

ক্রিপ্টাে বিষয় নিয়ে আমার তেমন কোনো অভিজ্ঞতা নেই। তবে বর্তমানে এটি সম্পর্কে জানা এবং শেখার চেস্টা করছি আপনাদের থেকে। আশাকরি ভালো কিছু শিখতে পারবো আপনাদের থেকে।আমার শখ বা পছন্দ ঘুরাঘুরি করা এবং ক্রিকেটে খেলা। তাই সময় পেলে কোথাও ঘুড়তে বের হয় আথবা ব্যাট বল নিয়ে মাঠে নেমে পরি বন্ধুদের সাথে খেলাধুলা করতে। ক্রিকেটে খেলার প্রতি আমার অন্যরকম একটা ভালো লাগা কাজ করে। বাংলাদেশের খেলা যখন হয় সব কিছু বাদ দিয়ে খেলা দেখতে শুরু করি।🏏🏏
IMG-20220429-WA0025~2.jpg
আমি আমার পোস্টের মধ্যেমে গ্রাম বাংলার প্রকৃতি রুপ এবং আশেপাশে সব কিছু ছবির মাধ্যমে ফুটিয়ে তুলার চেষ্টা করবো ইনশাআল্লাহ আপনাদের মাঝে। কেননা আমি জন্ম থেকেই এই গ্রামে বড় হয়েছি এবং আমি আমার গ্রামকে খুব খুব ভালোবাসি। গ্রামের মানুষগুলো খুব সহজ সরল এবং সুন্দর মনের মানুষ। গ্রামের বেশির ভাগ মনুষ জন ক্ষেতখামারে কাজ করে থকে। ভালই লাগে প্রাকৃতিক মাঝে থাকতে মনোরম সুন্দর পরিবেশ দেখতে।
IMG-20220429-WA0022~2.jpg

IMG-20220429-WA0039~2.jpg
এছাড়াও আমি আমার দৈনিক দিনলিপি আপনাদের সাথে শেয়ার করার চেষ্টা করবো ইনশাআল্লাহ।💖
আমি স্টিমিটে নতুন মেম্বার কিছুদিন হলো @shohana1 আপুর ভিডিও দেখে আপুর মাধ্যমে স্টিমিটে যোগদান করেছি। আশা করি এখানে সবার সাথে সুন্দর ভালো কিছু সময় কাটাতে পারবো।আপনাদের অনুপ্রেরণায় পেলে আমিও সামনে আরো ভালো কিছু করবো এবং দেখাবো ইনশাআল্লাহ।
IMG-20220429-WA0030~2.jpg

আপনারা সবাই আমাকে একটু সাপোর্ট/সাহায্য করবেন আমার পাশে থাকবেন ভুল কিছু করে থাকলে ক্ষমা করবেন।ধন্যবাদ সবাইকে🌹
pBMyo3B2Sao2EbuHAFTX1CNWMbam25xJGPs4sKmLS6XL7jzuUkSCy9HdFnLZjuCqbN3skUUNA7rjT6VpWjgKPTVWnt8amj3qty8xjfD51yHCx69WhJRJf7op9YVLBGbwS8oe2pNEKEQH2b6H6bdDXbDaekyfmtNUT3N9saosivBKyvh3.gif
ভালো লাগলে আমার পোস্টটি শেয়ার করবেন।আমার পাশে থাকবেন আপনারা এবং আমার স্টিমিট একাউন্টি ভেরিফাই করে দিবেন আশাকরি ইনশাআল্লাহ।

💖মন থেকে ভালোবাসা সবার জন্য💖

   (লাভ ইউ অল)💯
Sort:  
 2 years ago 

আমরা আপাতত ভেরিফাইড মেম্বারদের রেফার ছাড়া কাউকে নিচ্ছি না। তার পরেও আপনি অপেক্ষা করুন। যদি আমরা ভেরিফাইড মেম্বারদের রেফার ছাড়া কাউকে নিই তখন আপনার সঙ্গে যোগাযোগ করা হবে। আপনার এই পোস্টে ট্যাগ ব্যবহার করা ঠিক হয়নি। abb-intro পরিচিতি মূলক পোস্টে এই ট্যাগ ব্যবহার করা বাধ্যতামূলক। আর আপনাকে অবশ্যই একটি সাদা কাগজে বাংলায় আপনার পরিচিতি হাতে লিখে সেটি সহ ছবি তুলতে হবে। আপনি এখানে ইংলিশে টাইপ করে এনেছেন।

পরিচিতি মূলক পোস্ট করার নিয়মাবলী-https://steemit.com/hive-129948/@rme/4pwnok

 2 years ago 

আমার বাংলা ব্লগে আপনাকে স্বাগতম তবে আমি যতদূর জানি হাতের লেখা দিয়ে প্লেকার্ড তৈরি করতে হবে। আপনার পরিচয় পর্ব শুনে ভালো লাগলো তবে টাইটেলটা বাংলায় দিলে ভাল হত।শুভ কামনা আপনার জন্য।

 2 years ago 

ভাই আপনার কি ভেরিফাইড মেম্বার রয়েছে? আপনি কার এফারেন্সে এখানে পোস্ট করেছেন? সেটা জানিয়ে দিন কমেন্ট বক্সে। তাহলে অবশ্যই ভালো হয়। আর চেষ্টা করবেন মডারেটর ভাইদেরকে জানানোর। যাইহোক আপনার পরিচিত মূলক পোস্ট পড়ে আমার খুব ভালো লেগেছে। আপনাকে অসংখ্য ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.029
BTC 57849.42
ETH 3122.29
USDT 1.00
SBD 2.43