"আমার বাংলা ব্লগে এটি আমার পরিচিতিমলক একটি ব্লগ" এবং আমার কিছু কথা ||

in আমার বাংলা ব্লগ3 years ago (edited)

প্রথমেই আমি "আমার বাংলা ব্লগের" সকল সদস্যদেরকে জানাই আন্তরিক শুভেচ্ছা ও ভালোবাসা।

সকলের সুস্থতা কামনা করে আমি আমার লিখাটি শুরু করছি।

আশা করছি সৃষ্টি কর্তার রহমতে সবাই ভালো আছেন। আমিও আলহামদুলিল্লাহ আপনাদের দোয়ায় ভালো আছি।
"আমার বাংলা ব্লগ" এই কমিউনিটিটি আমার অনেক পছন্দের একটি কমিউনিটি। কারণ এখানে আমরা আমাদের মাতৃ ভাষায় নিজের মনের কথা গুলো উপস্থাপনা করতে পারবো। এত সুন্দর একটি কমিউনিটি আমাদের জন্য করে দিয়েছেন তাই এডমিন প্যানেলের সকলকে জানাই আন্তরিক ধন্যবাদ ।


এখন বলি আমার কাজের কিছু অভিজ্ঞতা নিয়ে........

এটি আমার প্রথম পরিচিতিমলক পোস্ট না। আমি এর আগেও একটি পরিচিতিমলক পোস্ট করেছিলাম ভেরিফিকেশন পাবার জন্য। কিন্তু আমার সেই পোস্টের পরে আমি আর কোনো পোস্ট করতে পারিনি। কারণ আমার মোবাইল নষ্ট হয়ে গিয়েছিল, তাই আমি আর আমার কাজে নিয়মিত হতে পারিনি। কিন্তু আমার নতুন মোবাইল কেনার পরে আমার গুগল ড্রাইভ থেকে পিডিএফ এর মাধ্যমে আমি আমার @steemit আইডি টি ফিরে পেয়েছি আলহামদুলিল্লাহ।
তাই এখন থেকে আশা করছি ইনশাল্লাহ নিয়মিত আমার বাংলা ব্লগের সব নিয়ম মেনে কাজ করে যাবো।


ছবিসহ আমার পরিচয় :

IMG_20211208_020725.jpg


আমার নাম রিয়ানা জামান । সবাই আমাকে রিয়ানা বলেই ডাকে।
@rianajaman এটি আমার @steemit আইডি । @steemit সম্পর্কে আমি জেনেছিলাম আমার একজন মামার মাধ্যমে এবং জানার কিছুদিন পর থেকেই টুকটাক কাজ করা শুরু করি। কিন্তু প্রথমদিকে আমি তেমন কিছুই বুঝতাম না তখন কাজ করতে অনেক সমস্যার সম্মুখীন হয়েছি। অন্যান্য কমিউনিটিতে তখন কাজ করতাম। কিন্তু হঠাৎ করে একদিন "আমার বাংলা ব্লগ" কমিউনিটিটি সামনে চলে আসে এবং যখন আমি দেখলাম যে বাংলা ভাষায় ব্লগিং করার মতো এত সুন্দর একটি প্লাটফর্ম আছে ঠিক তখনই আমি কাজ গুলো একটু একটু করে বুঝতে শুরু করলাম। তাই এই কমিউনিটিতে আমার কোনো রেফরার নেই। আমি নিজেই এই কমিউনিটিতে যুক্ত হয়েছি।


IMG_20211208_020859.jpg

আমি আগে জানতাম না কিভাবে সঠিকভাবে লিখতে হয় সাজিয়ে গুছিয়ে। এখনো তেমন জানিনা , তবে আশা করি শিখে যাবো আপনাদের সহযোগিতায়। আমি ব্লগ লিখার নিয়ম সম্পর্কে জেনেছিলাম @rme দাদার একটি পোস্টের মাধ্যমে। এই জন্য দাদাকে জানাই অসংখ্য ধন্যবাদ।


Snapchat-1483868486.jpg


আমার ঠিকানা:

আমার স্থায়ী ঠিকানা টাঙ্গাইল জেলা , মির্জাপুর থানার, গোড়াই ইউনিয়নের, সোহাগ পাড়া গ্রামে। এবং বর্তমানে আমি ঢাকাতে থাকি পড়াশুনার কারণে।


আমার পড়াশুনা :

আমি আমার স্কুল জীবন শুরু করেছি বি, এ , এফ শাহীন স্কুল এন্ড কলেজ এর মাধ্যমে। এখান থেকে আমি আমার মাধ্যমিক পড়াশুনা শেষ করি এবং পরে আমি আমার উচ্চ মাধ্যমিক পড়াশুনা শেষ করেছি কুড়িগ্রাম সরকারি মহিলা কলেজ থেকে। বর্তমানে আমি UITS ( ইউনিভার্সিটি ইন্টারন্যাশনাল টেকনোলজি অফ সাইন্স ) এই ইউনিভার্সিটিতে অধ্যয়নরত আছি।


আমার পরিবার:

আমার খুবই ছোট একটি পরিবার। তিন সদ্যের একটি পরিবারে রয়েছে আমার মা, বাবা আর আমি। আমার কোনো ভাই বোন নেই, তবে আমার খালাতো , মামাতো এবং চাচাতো ভাই বোনদেরকে আমি আমার নিজের ভাইবোন হিসেবেই জানি ছোট বেলা থেকেই। তাই ভাই বোন নেই বলে কখনো আফসোস করিনা।
আমার বাবা পেশায় একজন ব্যবসায়ী আর মা গৃহিণী।


শেষ কিছু কথা :

আমার বাংলা ব্লগের সকল সদস্যরা আমার জন্য দোয়া করবেন এবং আমাকে সাপোর্ট করবেন আশা করছি। আমার কোনো ভুল ত্রুটি হলে ক্ষমা শুলোভ দৃষ্টিতে দেখবেন। আমি এখনো কাজ শিখে যাচ্ছি , অনেক কিছুই এখনো অজানা , তাই আমার ভুল গুলো আপনারা ধরিয়ে দিলে আমি উপকৃত হবো। এবং কাজে আরো মনোনিবেশ হতে পারবো আশা রাখি। তাই আপনাদের সহযোগিতা কামনা করছি।


পরিশেষে বলতে চাই ,

সবাই আমার পরিবারের জন্য দোয়া করবেন , আমিও আপনাদের জন্য দোয়া করি যেনো আপনি এবং আপনার পরিবারের সবাইকে সৃষ্টিকর্তা ভালো রাখেন সুস্থ রাখেন।

🌸ধন্যবাদ সবাইকে🌸

Sort:  
 3 years ago 

আপনাকে আমার বাংলা ব্লগ কমিউনিটি তে স্বাগতম। আপনাকে সঠিকভাবে ভেরিফিকেশন পোস্ট করতে হলে অবশ্যই আমাদের লেভেল ওয়ান এর ক্লাস এ জয়েন হতে হবে। সর্বপ্রথম আপনাকে Discord এ জয়েন হয়ে এসে ক্লাসগুলো এটেন্ড করতে হবে এবং আমাদের কমিউনিটির নিয়ম মেনে ভেরিফিকেশন পোস্ট করতে হবে।

কিভাবে খুব সহজে Discord Account খুলবেন।

আমাদের Discord Link : https://discord.gg/yuKDqwT9


নিয়ম কানুন ও গুরুত্বপূর্ন তথ্য।
"আমার বাংলা ব্লগের" অত্যাবশ্যকীয় গুরুত্বপূর্ণ কমিউনিটি পোস্টগুলির হাইপার লিঙ্কগুলির আর্কাইভ

 3 years ago 

ঠিক আছে আপু .... অবশ্যই সব নিয়ম মেনে পোস্ট করবো... ।

Loading...
 3 years ago 

আমার বাংলা ব্লগ কমিউনিটিতে আপনাকে স্বাগতম। আশাকরি আমার বাংলা ব্লগ কমিউনিটির যেসকল দিকনির্দেশনা আছে সেগুলো মেনে চলার চেষ্টা করবেন। আপনার পরিচয় মুলক পোস্ট আমার কাছে ভালো লেগেছে। আপনার কাছ থেকে অনেক কিছু আশাবাদী। 😍😍

 3 years ago (edited)

অবশ্যই আশা করছি আপনাদের আশা নিরাশ করবো না ভাইয়া। সব নিয়ম মেনে চলবো এবং কাজে অগ্রগতি বাড়াবো আশা করছি ।
ধন্যবাদ ভাইয়া পাশে থাকবেন।

 3 years ago 

আপনাকে আমার বাংলা ব্লগে ধন্যবাদ। আপনার জন্য শুভকামনা রইল। আপু আপনার স্কুলের না মনে হয় একটু ভুল আছে আশা করি ঠিক করে নিবেন।

 3 years ago 

জি আপু আপনাকেও ধন্যবাদ ভুল টি ধরিয়ে দেওয়ার জন্য .... আপনার জন্য ও শুভ কামনা রইলো আপু।

 3 years ago 

আমার ভাই এই প্রিয় সম্প্রদায়ে স্বাগতম। আমরা আপনাকে স্বাগত জানাতে খুশি. আমাদের সাথে কাজ করো! আপনার দুর্দান্ত অভিজ্ঞতা ভাগ করুন এবং এতে সমস্ত নিয়ম অনুসরণ করুন, এটি অবশ্যই মজাদার হবে😊

 3 years ago 

ধন্যবাদ ভাইয়া আপনাকেও।

 3 years ago 

🙏🏻🙏🏻🙏🏻

 3 years ago 

কি হলো ভাই?

 3 years ago 

আমি আপনার সাথে দেখা করে আনন্দিত 🥳

 3 years ago 

ধন্যবাদ আমিও আনন্দিত।

 3 years ago 

আমার বাংলা ব্লগ কমিউনিটি তে আপনাকে স্বাগতম।
আশা করি আপনি কমিউনিটির সকল নিয়ম মেনে কাজ করবেন। আপনার জন্য দোয়া ও অনেক অনেক শুভকামনা রইল।

 3 years ago 

জি অবশ্যই সকল নিয়ম কানুন মেনে কাজ করবো ইনশাল্লাহ ভাইয়া। আপনাকেও ধন্যবাদ।

 3 years ago 

আপনাকে স্বাগতম আমার বাংলা ব্লগ কমিউনিটিতে।

আপনার রেফারার এর নাম উল্লেখ্য করে উনাকে ম্যানশন করতে হবে আপু পোস্টে এবং আপনার বর্তমান ঠিকানাটিও উল্লেখ্য করতে হবে।
আপনি এডিট করে এসব ইনফরমেশন দিয়ে দিন।

 3 years ago (edited)

আপু আমার রেফারার এখন steemit এ কাজ করেনা... সেক্ষেত্রে এখন কি করবো আপু? আর আমি এই কমিউনিটি সম্পর্ক steemit এ কাজ করতে গিয়ে একাই জেনেছিলাম .... তাহলে কি করতে পারি আপু দয়া করে জানাবেন..।

 3 years ago (edited)

আচ্ছা আপু।আমি ডিস্কোর্ড এর ডি এম এ আপনার সমস্যার সমাধান দিয়েছি।
এবং,
আপনার হাতের কাগজের সাথে পোস্টের ডেটের মিল নেই।যেইদিনের পোস্ট কাগজেও সেইদিনের ডেইট থাকতে হবে।আপনি ছবিটি চেঞ্জ করে দিন আপু।

 3 years ago 

আচ্ছা ঠিক আছে আপু...।

 3 years ago 

জি আপু দিয়েছি। এখন মনে হয় সব ঠিক হয়েছে আপু।

 3 years ago 
  • "আমার বাংলা ব্লগে আপনাকে স্বাগতম", আপনার ফোনের টেকনিক্যাল সমস্যার কারণে আমি আন্তরিক ভাবে দুঃখিত , আপনি অসাধারণ একটি বুদ্ধিমত্তার পরিচয় দিয়ে আপনার আগের পিডিএফ ভালোভাবে ব্যাকআপ রেখে ফিরিয়ে আনতে সক্ষম হয়েছেন এজন্য আমার অনেক ভালো লাগছে। আমাদের কমিউনিটির সকল নিয়ম কানুন মেনে ভালোভাবে কাজ করুন আশা করি আপনি একটি ভাল পর্যায়ে যেতে পারবেন। আপনাকে অসংখ্য ধন্যবাদ শুভকামনা রইল আপনার জন্য।
 3 years ago 

জি ভাইয়া আপনাকেও অসংখ্য ধন্যবাদ। আশা করছি পাশে থাকবেন। এবং আপনি যে আমার পোস্টটি মনোযোগ দিয়ে পড়েছেন এই জন্য আমি সত্যিই অনেক খুশি হয়েছি।

 3 years ago 

আপু আপনাকে আমার বাংলা ব্লগে স্বাগতম।আপনার পরিচিতি পোস্টটি পড়ে খুব ভালো লাগলো। আশাকরি আপনি আমার বাংলা ব্লগের নিয়মকানুন গুলো জেনে সেভাবেই পথ চলার চেষ্টা করবেন আমাদের সাথে। শুভকামনা রইল আপনার জন্য আপনি যেন এই ব্লগে ভালো কিছু আমাদের উপহার দিতে পারেন।

 3 years ago 

ইনশাল্লাহ আপু চেষ্টা করবো ভালো কিছু আপনাদের মাঝে তুলে ধরার।
ধন্যবাদ আপু। আপনার জন্য ও অনেক শুভকামনা রইলো।

 3 years ago 

আমার বাংলা ব্লগ কমিউনিটিতে আপনাকে স্বাগতম জানাচ্ছি আপু। আশা করছি আমার বাংলা ব্লগ কমিউনিটির সকল নিয়ম কানুন মেনে আমাদের সকলের সাথে নিয়মিত কাজ করবেন। আমাদের মাঝে আপনাকে পেয়ে খুবই ভালো লাগলো। আপনার পরিচয় পেয়ে অনেক আনন্দিত হলাম আপু। শুভকামনা রইল আপনার জন্য।

 3 years ago 

অসংখ্য ধন্যবাদ আপু। আপনার জন্যও অনেক শুভকামনা রইলো।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 60716.93
ETH 2594.61
USDT 1.00
SBD 2.55