You are viewing a single comment's thread from:

RE: গতকালকের বিশেষ হ্যংআউটের বিশেষ অনুভুতি//"আত্মকথা "১০% প্রিয় লাজুক খ্যাঁকের জন্য

in আমার বাংলা ব্লগ3 years ago

সত্যি কথা বলতে আমি কমেন্টের ভাষা হারিয়ে ফেলেছি। কি বলব বুঝতে পারছি না। আমি একটা মুভি দেখেছিলাম এই রকম। আর এমনটা বাস্তবে আপনার সাথেও হয়েছে, এটা জেনে খুব খারাপ লাগলো।

তবে আমি বাজি ধরে বলতে পারি। আপনি লাখে একজন। এত দুঃখ কষ্ট সহ্য করেও সংগ্রামের সাথে লড়ে গেছেন। সফলতা ছিনিয়ে এনেছেন। স্যালুট বোন আপনাকে।

Sort:  
 3 years ago 
সত্যি আপনাকে স্যালুট জানাই ভাইয়া আজকে আপনি আমাকে সত্তিকারের ভাইয়ের পরিচয় দিয়েছেন।গতকালকে বলেছিলেন আজ থেকে সিয়াম আমার ভাগনা তখন আমার বুকটা ভরে গিয়েছিল।আমি দেখেছি অন্যদের মতো আপনি বলেন নি যে আপনাকে কি বলে ডাকবো আপনি নিজেই নিজেই সিদ্ধান্ত নিয়েছেন বনের পাশে ভাই হয়ে থাকতে।আপনাকেও স্যালুট প্রিয় ভাইয়া। ভালো থাকবেন সুস্থ থাকবেন শুভকামনা সবসময়♥♥

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.029
BTC 61199.00
ETH 2393.68
USDT 1.00
SBD 2.56