You are viewing a single comment's thread from:

RE: " আমার বাংলা ব্লগ" প্রতিযোগিতা - ০৫ ।। স্ট্রীট ফুড রিভিউ - "সিঙ্গারা ও আলুর চপ"

in আমার বাংলা ব্লগ3 years ago

বৌদি আপনিও কনটেস্টেে পার্টিসিপেট করলেন। সত্যি ভালো লাগলো।
তেলে ভাজা খাবার গুলো দেখলে আসলেই লোভ সামলানো কঠিন। বাসা থেকে এত দূরের একটি জায়গায় শুধুমাত্র স্ট্রিটফুড খাবার জন্য যাওয়া দেখেই বোঝা যায় কতটা স্ট্রিটফুড লাভার আপনি ।

১০-২০ টাকা হলে অনেক চপ ও সিঙ্গারা হয়ে যায়। এবং পেট ভরে । অনেক সময় স্কুল - কলেজ, অফিস ছুটির পরে লোকজনে স্ট্রীট ফুড খায়।

স্কুলে থাকতে টিফিন এর সময় আমরা বন্ধুরা ২-৫ টাকা করে গুছিয়ে সিঙ্গারার দোকানে চলে যেতাম । প্রায় প্রতিদিনই সিঙ্গারা খেতাম।

যাইহোক বৌদি, দাদা 💝 আপনি ও টিনটিনের 💝সুস্বাস্থ্য কামনা করছি। আপনার অংশগ্রহণের জন্য আমার কনটেস্ট ধন্য। 😊

Sort:  
 3 years ago 

আমি কনটেস্টে যোগদান করতে পেরে খুব ভালো লাগছে। আমার মতো টিনটিন ও স্ট্রীট ফুড খুব পছন্দ করে।আপনাকে ও ধন্যবাদ ভাইয়া এত সুন্দর একটা কনটেস্টে যোগদান করার সুযোগ করে দেওয়ার জন্য।

 3 years ago 

💝💝💝💝

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.029
BTC 57893.29
ETH 3130.56
USDT 1.00
SBD 2.44