ফ্রী ডেলিগেশন সার্ভিসের সর্বশেষ আপডেট।

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)

Polish_20220406_113144924.png
image source & credit: copyright & royalty free PIXABAY

হ্যালো বন্ধুরা। কেমন আছেন সবাই? আপনারা ইতিমধ্যেই জানেন আমার বাংলা ব্লগ কমিউনিটি তে অনেকগুলো প্রজেক্ট বর্তমানে রানিং রয়েছে। যেগুলো ইউজারদের বিভিন্ন ধরনের সাপোর্ট দেওয়ার জন্য চালু করা হয়েছিল। এমনই একটা প্রজেক্ট যেটি বিশেষ করে নিউ কমার্স দের জন্য বেশি হেল্পফুল, সেটি হচ্ছে ফ্রী ডেলিগেশন সার্ভিস। এই ফ্রী সার্ভিসটি আজ থেকে প্রায় ৬ মাস আগে চালু করা হয়েছিল। ফ্রি ডেলিগেশন সার্ভিস এর মূল উদ্দেশ্য ছিল নতুনদের কিছু স্টিম পাওয়ার ডেলিগেশন করার মাধ্যমে তাদের এঙ্গেজমেন্ট বৃদ্ধি করতে সাহায্য করা। একটি ব্র্যান্ড নিউ অ্যাকাউন্টে রিসোর্স ক্রেডিট (RC)কম থাকায় ওই অ্যাকাউন্টের ওনার চাইলেও অনেক বেশি কমেন্ট, পোস্ট করতে পারে না।

যে সকল ইউজার নিজেদের এঙ্গেজমেন্ট বাড়াতে ইচ্ছুক তাদেরকে ইতিমধ্যেই আমরা যথেষ্ট সাহায্য করতে পেরেছি। উদ্যোগটি গ্রহণ করার দিন থেকে আজ পর্যন্ত অনেকগুলো অ্যাপ্লিকেশন এসেছে । সেগুলো একাউন্টের মধ্যে থেকে রিভিউ করে যেগুলোকে ফ্রী এসপি ডেলিগেশন দেওয়া যায় বলে মনে করা হয়েছে শুধুমাত্র সেগুলোকেই ডেলিগেশন দেয়া হয়েছে ।

এ পর্যন্ত ২৫ জনের বেশি ইউজারকে ফ্রী ডেলিগেশন দেয়া হয়েছে। পূর্বে একবার এই লিস্ট আপডেট করে কিছুসংখ্যক ইউজারকে বাদ দেয়া হয়েছিল, যাদের নিজেদের পাওয়ার যথেষ্ট ছিল । বর্তমানে যারা ফ্রী ডেলিগেশনের আন্ডারে আছে নিম্নে তাদের লিস্ট তুলে ধরা হলোঃ-

ক্রমিক নংনামডেলিগেটেড এসপির পরিমাণসময়
@mayedul502022-03-06, 10:55
@sadiahaque502022-03-30, 21:33
@sumon09132022-03-04, 12:35
@tania69122022-03-04, 12:36
@md-razu1002022-03-20, 17:30
@jaforshanto122022-03-04, 12:34
@hseema112022-03-04, 12:34
@rahman44112022-03-04, 12
@svshuvo102022-03-04, 12:36
১০@farhanatonni102022-03-04, 12:33
১১@kamrul8217102022-03-04, 12

যাদেরকে ফ্রী ডেলিগেশন দেয়া হয়েছিল তাদের প্রত্যেকের একাউন্ট আজ পুনরায় রিভিউ করা হয়েছে। যাদের এসপি অনেক বৃদ্ধি পেয়েছে বা যারা ইনঅ্যাক্টিভ হয়ে গিয়েছে বা যারা যথেষ্ট এঙ্গেজমেন্ট করছে না তাদের থেকে ডেলিগেশন ক্যানসেল করে দেওয়া হয়েছে।

IMG_20220406_104740.jpg

যাদের অ্যাকাউন্টে এখনও ডেলিগেশন রয়ে গেছে তাদের লিস্ট নিম্নে তুলে ধরা হচ্ছে। এই অ্যাকাউন্ট গুলোতে পর্যাপ্ত এসপি হয়ে গেলে ফ্রী ডেলিগেশন তুলে নেয়া হবে।

ক্রমিক নংনামডেলিগেটেড এসপির পরিমাণসময়
@mayedul502022-03-06, 10:55
@sadiahaque502022-03-30, 21:33
@md-razu1002022-03-20, 17:30
@jaforshanto122021-10-30, 00:29
@rahman44112021-11-05, 09:40
@farhanatonni102021-11-05, 21:15

যাদের এসপি অনেক কম কিন্তু এঙ্গেজমেন্ট বৃদ্ধি করতে চাচ্ছেন তারা এখনো ফ্রি ডেলিগেশনের জন্য আবেদন করতে পারবেন। আবেদন করার নিয়ম জানতে এই লিংকে ক্লিক করুন। পোস্ট লিংক আবেদন করার পর আমরা রিভিউ করে দেখব। যদি আপনি যোগ্য হন তাহলে ফ্রি ডেলিগেশন পাবেন। ধন্যবাদ।



JOIN WITH US ON DISCORD SERVER

banner-abb4.png

Follow @amarbanglablog for last updates


Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png

Sort:  
 2 years ago 

আমাদের কমিউনিটির জন্য ফ্রি ডেলিগেশন সার্ভিস একটি আশীর্বাদ এর মতোই।অনেকেই এতে সাহায্য পাচ্ছে।উদ্যোগটি আমার প্রথম থেকেই ভালো লাগার।

 2 years ago 

ফ্রী ডেলিগেশন সার্ভিসের সর্বশেষ আপডেট দেখে খুবই ভালো লাগলো ভাইয়া। আমার বাংলা ব্লগ কমিউনিটি সকলের সুবিধার কথা চিন্তা করে অনেক সুন্দর একটি উদ্যোগ নিয়েছে। ফ্রী ডেলিগেশন সার্ভিস সকলের জন্যই অনেক উপকারী। এই সার্ভিসের মাধ্যমে অনেক নতুন ইউজার তাদের এঙ্গেজমেন্ট বৃদ্ধি করতে পারে। ফ্রী ডেলিগেশন সার্ভিসের সর্বশেষ আপডেট আপনি অনেক সুন্দর ভাবে আমাদের মাঝে উপস্থাপন করেছেন এ জন্য আপনাকে জানাচ্ছি অসংখ্য ধন্যবাদ। সেই সাথে আপনার জন্য শুভকামনা ও ভালোবাসা রইলো। 💓💓💓

 2 years ago 

নতুন ইউজারদের জন্য খুবই ভালো উদ্যোগ এর মাধ্যমে তারা নিজের স্বকীয়তা বজায় রেখে তার লক্ষ্যে পৌঁছাতে পারবে। ভালো লাগলো আপনার পোস্ট পড়ে যা নতুনদের জন্য বেশি প্রয়োজনীয়।

 2 years ago 

এটা একটি খুবই ভালো ইনিশিয়েটিভ ছিলো।অনেক মেম্বার এই ফ্রি ডেলিগেশন সার্ভিসের মাধ্যমে উপকৃত হয়েছে। ধন্যবাদ আপনাকে ভাই।

 2 years ago 

অনেক মেম্বার এই ফ্রি ডেলিগেশন সার্ভিসের মাধ্যমে উপকৃত হয়েছে।

জি ভাই। আপনি একদম ঠিক বলেছেন ।

 2 years ago 

আসলে আমরা যখন সর্বপ্রথম কাজ শুরু করি পাওয়ার না থাকার কারণে আমরা কাজ করতে পারতাম না। একদিন পোস্ট করলে দুইদিন কমেন্টস করতে পারতাম না। এমন একটা সমস্যা হতো। আমার বাংলা ব্লগের এত সুন্দর চিন্তাধারা। এত সুন্দর একটি উদ্যোগ নিয়েছেন। যাতে করে কেউ পিছিয়ে না থাকে। খুব ভাল ছিল। আমি আপনাদের উদ্যোগকে সম্মান জানাই। আশা করি সামনে আরও ভাল কিছু আশা করবো সামনে

 2 years ago 

স্টিমিট এ আমার বাংলা ব্লগ ই একমাত্ত প্লার্টফর্ম যারা প্রতিটা ইউজার কে নানান ভাবে সহজোগিতা করে যাচ্ছে স্টিম ডেলিগেশন এই বিষয়টা আমার বাংলা ব্লগ ই প্রথম করছে যারা সাধারন ইউজার কেও ডেলিগেশন এর ব্যবস্থা রেখেছে এভাবেই আমার বাংলা ব্লগ অনেক অনেক দূর এগিয়ে যাবে।

 2 years ago 

ফ্রী ডেলিগেশনের মাধ্যমে যাদের পাওয়ার কম রয়েছে তারা পাওয়ার বৃদ্ধি পায় এবং ভোট এবং কমেন্ট করতে পারছে। এটা খুবই সুন্দর একটি সার্ভিস চালু করেছেন। আপনার উদ্যোগে আমি সাধুবাদ জানাই। খুবই ভালো লাগলো। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আমার বাংলা ব্লগ কমিউনিটির সকল উদ্যোগকে সাধুবাদ জানাই। ইউজারদের কথা চিন্তা করে ফ্রী ডেলিগেশন সার্ভিসের দারুন উদ্যোগ নেওয়া হয়েছে। যারা নতুন ইউজার আছেন তাদের এঙ্গেজমেন্ট বৃদ্ধি করতে অনেক সময় সমস্যার মধ্যে পড়তে হয়। এভাবে যদি ফ্রী ডেলিগেশন সার্ভিসের মাধ্যমে তাদেরকে সহায়তা করা হয় তাহলে তারাও স্বাচ্ছন্দে কাজ করতে পারে। ভাইয়া আপনি সুন্দর করে ফ্রী ডেলিগেশন সার্ভিসের সর্বশেষ আপডেট সকলের মাঝে উপস্থাপন করেছেন এই জন্য আপনাকে ধন্যবাদ জানাচ্ছি।

 2 years ago 

ভাইয়া ফ্রী ডেলিগেশন এর আন্ডারে আমাকে রাখার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আমার খুব প্রয়োজনের মুহূর্তে আমি ফ্রী ডেলিগেশন সার্ভিস পেয়েছি। এমন এক সময় ছিল যখন আমি পোস্ট ও কমেন্ট করতে পারতাম না আমার এক্টিভিটিস অনেক কমে গিয়েছিল। পরবর্তীতে ফ্রী ডেলিগেশন সার্ভিসের আওতায় এসে আমি আবার অ্যাক্টিভিটিস ঠিক রাখতে পেরেছি। ফ্রী ডেলিগেশন সার্ভিসের আওতায় আমাকে পুনরায় রাখার জন্য আপনাকে আবারও অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

আপনি উপকৃত হয়েছেন এটা জেনে সত্যিই অনেক ভালো লাগলো।।।

 2 years ago 

এটা সত্যিই অসাধারণ একটি উদ্যোগ ভাইয়া। এই উদ্যোগের ফলে নতুনরাও নিজেদের পারফরম্যান্স এবং এঙ্গেজমেন্ট সমানতালে বজায় রাখতে পারবে। এত সুন্দর একটি উদ্যোগ নেয়ার জন্য আমার বাংলা ব্লগ এবং আপনাকে অসংখ্য ধন্যবাদ প্রিয় ভাই।

 2 years ago 

এটা সত্যিই অসাধারণ একটি উদ্যোগ ভাইয়া।

ধন্যবাদ ভাই 🥰

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 66937.04
ETH 3270.78
USDT 1.00
SBD 2.74