ফ্রি স্টিম পাওয়ার ডেলিগেশন সার্ভিস।

in আমার বাংলা ব্লগ2 years ago

Polish_20211016_182525782.jpg

আমার বাংলা ব্লগ কমিউনিটি বরাবরই ইউজারদের সুযোগ-সুবিধার বিষয়টি চিন্তা করে যেকোনো পদক্ষেপ গ্রহণ করে। ইউজারদের লম্বা লিস্টে সর্বদাই নতুন নতুন ইউজার বেড়েই চলেছে। নতুন এই সকল ইউজার নিয়ে আমরা যথেষ্ট আশাবাদী। তারাও ভবিষ্যতে অনেক ভালো করবে সে প্রত্যাশা আমাদের মধ্যেও আছে। কিন্তু সমস্যার জায়গাটি অন্য কোথাও। একটা নতুন অ্যাকাউন্ট তৈরি করার পর সেই অ্যাকাউন্টে ফ্রি ১৫ এস.পি ডেলিগেশন দেওয়া হয়। এর কারণ হলো কোন পাওয়ার না থাকলে এই নতুন অ্যাকাউন্ট দ্বারা ভোট কমেন্ট এবং পোস্ট কোনটাই করা যায় না। স্টিম পাওয়ার বানাতে হলে প্রথমেই আর্ন প্রয়োজন । আর সেটা করতে হলে কমেন্ট, পোষ্ট এবং ভোট প্রদান করতে হবে । কিন্তু কারোর একাউন্টে যদি কোন স্টিম পাওয়ার না থাকে তাহলে সেগুলো কোনটাই করতে পারবে না। এ জন্য ১৫ স্টিম পাওয়ার নতুন একাউন্টে ফ্রী ডেলিগেশন করে দেওয়া হয়ে থাকে। এতে করে কিছু আর্ন করার আগ পর্যন্ত অন্তত ভোট কমেন্ট এবং পোস্ট করা যেতে পারে ,কিন্তু সেটা খুবই অল্প।

এখানে আরো একটা বিষয় মাথায় রাখতে হবে ।আপনি যদি স্টিমেট প্ল্যাটফর্মের অফিশিয়াল সাইনআপ ওয়েবসাইট থেকে সাইনআপ করেন অর্থাৎ নতুন একাউন্ট ক্রিয়েট করেন তাহলে আপনি ১৫ এস.পি ফ্রি ডেলিগেশন পাবেন । কিন্তু কোনো বড় হোয়েল এর একাউন্টের রিসোর্স ক্রেডিট ব্যবহার করে যদি নতুন একাউন্ট ক্রিয়েট করা হয় তাহলে ১৫ এস.পি ফ্রী পাবেন না। এ ক্ষেত্রে ন্যূনতম কিছুসংখ্যক পোস্ট এবং কমেন্ট করার ক্ষেত্রেও আপনাকে স্টিম কয়েন ক্রয় করে পাওয়ার আপ করে তারপর একাউন্ট চালাতে হবে।

১৫ এস.পি ডেলিগেশন পাওয়ার পরেও অনেক ইউজার আছে যারা অনেক বেশি ভোট, কমেন্ট আর পোস্ট করতে চায় অর্থাৎ তাদের এঙ্গেজমেন্ট বাড়াতে চায়। এক কথায় তাদের আগ্রহ আছে প্রচুর । এই ধরনের ইউজারদের বিষয়টি মাথায় রেখে আমাদের কমিউনিটির পক্ষ থেকে ফ্রী স্টিম পাওয়ার ডেলিগেশন দেয়ার সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে। আমরা চাইনা কোন প্রতিভাবান ইউজারের স্টিম পাওয়ার কম হওয়ার কারণে তাঁর প্রতিভার প্রকাশ লিমিটেড হয়ে যাক। এজন্যই এর সমাধান হিসেবে আমরা সিদ্ধান্ত নিয়েছি যে সকল ইউজার তাদের লিমিটেশন এসপির কারণে বেশি কমেন্ট ভোট আর পোস্ট করতে পারছে না তাদেরকে একটা টেম্পোরারি সময়ের জন্য কিছু এসপি ফ্রী ডেলিগেশন দেওয়া হবে।

যে সকল ইউজার ফ্রী ডেলিগেশন নিতে পারবেন:
  • ৫০ স্টিম পাওয়ারের কম থাকলে সে একাউন্ট ফ্রী ডেলিগেশন পাওয়ার যোগ্য হিসেবে গণ্য হবে।
  • আমার বাংলা ব্লগ কমিউনিটিতে ভেরিফাইড হতে হবে।
  • একাউন্টের রিসোর্স ক্রেডিট ৩০% এর নিচে থাকতে হবে। এতেই বোঝা যাবে ওই ইউজার তার এক্টিভিটিস বৃদ্ধি করতে পারছেনা রিসোর্স ক্রেডিটের স্বল্পতার কারণে।
ফ্রী ডেলিগেশন নিতে যেভাবে আবেদন করবেন:

আমার বাংলা ব্লগ কমিউনিটি এর অফিশিয়াল ডিস্কোর্ড সার্ভারে নতুন একটি ফিচার যোগ করা হয়েছে । যার নাম #open-support-ticket । এই চ্যানেলে গিয়ে একটি টিকিট ক্রিয়েট করতে হবে । টিকিট ক্রিয়েট করার পর আমি আপনার সাথে যোগাযোগ করব এবং আপনার অ্যাকাউন্টটি রিভিউ করব। আপনার একাউন্ট রিভিউ করার পর যদি মনে হয় আপনার একাউন্ট ফ্রী এসপি ডেলিগেশন পাওয়ার যোগ্য তাহলে আপনাকে ডেলিগেশন প্রদান করা হবে। ২৫ থেকে ৫০ স্টিম পাওয়ার পর্যন্ত ফ্রি ডেলিগেশন পেতে পারেন।

কিভাবে টিকিট ক্রিয়েট করতে হয় এবং কিভাবে সিস্টেম টি কাজ করে সেটি সম্পর্কে সম্পূর্ণ জানতে এবং বুঝতে এই পোস্টটি পড়ুন। পোস্টের লিংক


20211003_112202.gif


JOIN WITH US ON DISCORD SERVER

banner-abb4.png

Follow @amarbanglablog for last updates


Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png

Sort:  

সঠিক সময়ের, সঠিক একটি ভাবনা। ধমক না দিয়েই, সহযোগিতা প্রদান। সবাই হোক সবার জন্য। উদ্যোগ হোক গভীরতা। পথ পাক সবাই। শাসন হোক সোহাগের সাথে।
প্রসংশার অনেক অনেক দাবি রাখে। আপনাকে সবসময় স্বাগতম।

 2 years ago 

উদ্যোগটি অসাধারন কারন অনেক নতুন ব্যবহারকারী এই সমস্যায় পড়েন। এবং আশ করছি এখন সবাই খূব ভালভাবে কাজ করতে পারবে যারা একেবারে নতুন রয়েছে। অনেক ধন্যবাদ।

 2 years ago 

আপনি সঠিক বলেছেন । নতুন ইউজারদের কথা মাথায় রেখে এই উদ্যোগ নেওয়া হয়েছে।

 2 years ago 

এই উদ্যোগটি আমার কাছে খুবই ভালো লেগেছে। এই উদ্যোগের কারণে অনেকেই উপকৃত হবে, বিশেষ ভাবে যারা কাজ করতে অনেক বেশি আগ্রহী তাদের জন্য এই উদ্যোগটি একদম বেষ্ট।

sir if you don't mind will you see the steemit nursery

অনেক সুন্দর একটি উদ্যোগ ভাই।এটা আমার জন্য খুবই জরুরী।আমি এপ্লাই করবো ভাই।আশা করছি ফ্রী ডেলিগেশন পাবো।

 2 years ago 

অনেক সুন্দর ও মঙ্গলকর উদ্যোগ।দুর্বলকে সবল করার সুচিন্তিত কার্যক্রম।এই সার্ভিস ভোগীরা আপনাকে সারাজীবন মনে রাখবে।কিন্তু আমি এই সার্ভেসের অযোগ্য প্রার্থী।না হলে আমি প্রথম এ্যাপ্লাই করতাম।আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই।

 2 years ago 

খুবই চমৎকার একটি উদ্যোগ সুমন ভাই। আমি যখন প্রথম স্টিমিট এ জয়েন করেছিলাম তখন এই সমস্যায় অনেক ভুগেছি। কিন্তু বর্তমানে চমৎকার এই উদ্যোগের কারণে আমার বাংলা ব্লগ কমিটির মেম্বাররা খুব সহজেই এই সমস্যা থেকে পরিত্রাণ পাবে।

 2 years ago 

আসলেই ভাইয়া আমিও সমস্যায় পরেছিলাম পরে সিয়াম ভাই হেল্প করেছিল। তবে সুমন ভাই এর এই কাজ টা সত্যি অসাধারণ ছিল❣️❣️❣️🙏🙏🙏🙏

 2 years ago 

খুব এ ভাল উদ্যোগ নিয়েছেন ভাইয়। কাজ করার ইচ্ছা থাকলেও কমেন্ট করতে পারেনা । পাওয়ার লস এর কারণ এবং আরসিএস কম থাকার কারণে এবং আপনি খুব ভাল উদ্যোগ নিয়েছেন ভালো লাগলো ভাইয়া

 2 years ago 

অসাধারণ একটি উদ‍্যোগ নিয়েছেন ভাই। এতে করে নতুন ইউজার রা খুবই উপকৃত হবে। আশাকরি আপনাদের হাত ধরে এভাবেই আমার বাংলা ব্লগ এগিয়ে যাবে।

 2 years ago 

খুবই ভালো উদ্যোগ দাদা।নতুনদের জন্য দারুণ অফার।নতুনরা কাজের প্রতি দারুণভাবে আগ্রহ প্রকাশ করবে বলে আমার বিশ্বাস।হয়তো শুধু আমাদের কমিউনিটিতেই এত বড়ো সুযোগ মেলে।সত্যিই এইজন্য আমি "আমার বাংলা ব্লগ" কমিউনিটিকে খুব ভালোবাসী এবং প্রত্যেক মানুষকে সম্মান করি।ধন্যবাদ দাদা।

Coin Marketplace

STEEM 0.36
TRX 0.12
JST 0.040
BTC 70846.59
ETH 3567.69
USDT 1.00
SBD 4.79