টার্গেট ডিসেম্বর সিজন-২ - পাওয়ার বৃদ্ধি ১০০ স্টিম ।

in আমার বাংলা ব্লগ2 years ago

IMG_20220205_231519.png

টার্গেট ডিসেম্বরে সিজন ৮ সপ্তাহ আগে চালু হয়েছে । ইতিমধ্যেই আমি আমার নতুন টার্গেট সেট করে নিয়েছি । আমি আগামী ডিসেম্বর মাসের মধ্যে ৩০০০০ স্টিম পাওয়ার বানাতে ইচ্ছুক । প্রতি সপ্তাহে একটি নির্দিষ্ট এমাউন্টের পাওয়ার বৃদ্ধি করতে না পারলেও ধীরে ধীরে আমার টার্গেটে পৌঁছে যাব আশা করি।

এসপ্তাহে আমার ওয়ালেটে ১০০ স্টিম ছিল। ১০০ স্টিম থেকে ১০০ স্টিম ই পাওয়ার বৃদ্ধি করলাম। আজ আমি যে স্টিম পাওয়ার বৃদ্ধি করেছি সেটির পর্যায়ক্রমিক স্টেপগুলো নিম্নে দেওয়া হলঃ

আমার ওয়ালেট থেকে নেওয়া : পাওয়ার বৃদ্ধি করার পূর্বে আমার ওয়ালেটে ১৯,৯১৫ স্টিম-পাওয়ার ছিল।

IMG_20220225_092240.jpg

এরপর ১০০ স্টিম, পাওয়ার বৃদ্ধির কাজে ব্যবহার করলাম।

IMG_20220225_092302.jpg

অবশেষে আমার ওয়ালেটে ২০,০১৫ স্টিম-পাওয়ার পূর্ণ হলো।

IMG_20220225_092414.jpg

৩০,০০০ স্টিম পাওয়ার পূর্ণ হতে আমার আরও ৯৯৮৫ স্টিম পাওয়ার প্রয়োজন। আশাকরি আগামী ডিসেম্বর মাসের মধ্যে ৯৯৮৫ স্টিম পাওয়ার বৃদ্ধি করতে সক্ষম হব। আপনারাও আপনাদের প্রচেষ্টা চালিয়ে যান। আমরা সবাই একসাথে সফল হব ইনশাআল্লাহ্।





20211003_112202.gif


JOIN WITH US ON DISCORD SERVER

-cover_copy.png

Follow @amarbanglablog for last updates


Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png

Sort:  

প্রথমেই ধন্যবাদ জানাই আপনাকে সুন্দর একটি প্রতিযোগিতা আয়োজন করার জন‍্য এবং নিজেই পাওয়ার আপ যোগদান করার জন‍্য। আপনার টার্গেট ৩০০০০ স্টিম পাওয়ার জেনে সত‍্যি খুশি হলাম। পাওয়ার বৃদ্ধির মাধ্যমে নিজের স্টিমেট একাউন্টকে আগের থেকে আরো শক্তিশালী এবং সমৃদ্ধি করেই চলেছেন আপনি এটা অবশ্যই ভালো দিক। আপনার টার্গেট খুব অচিরেই পূর্ণতায় পরিপূর্ণ হোক সেই প্রত‍্যাশাই করি। শুভেচ্ছা রইল প্রিয় ভাইয়া। ভালোবাসা অবিরাম 💯🥰

 2 years ago 

আশা করি আমরা সবাই একসাথে আমাদের লক্ষ্যে পৌঁছাতে পারবো। আর যেদিন আমরা আমাদের লক্ষ্যে পৌঁছাব সেদিন আমরা সবাই একসাথে উদযাপন করব। ধন্যবাদ।

 2 years ago 

আপনার পাওয়ার আপ দেখে অনুপ্রানিত হচ্ছি প্রতিনিয়ত। আশাকরি আপনি আপনার গন্তব্যে ঠিক পৌছে যাবেন। চেষ্টা করলে হয়তো আমরা সকলেই সামনের দিকে এগিয়ে যেতে পারবো। কেউ আগে কেউ পরে । ধন্যবাদ ভাই । শুভেচ্ছা রইল।

 2 years ago 

রইল বাকি 9985। আমার মনে হয় আপনার জন্য পরিমাণটা খুব বেশি কিছু নয়। নির্দিষ্ট সময়ের আগেই আশা করি লক্ষ্যে পৌঁছতে সক্ষম হবেন। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

নির্দিষ্ট সময়ের আগে পৌঁছাতে পারবো কিনা জানিনা তবে সর্বোচ্চ চেষ্টা করবো। আপনাকে অনেক অনেক ধন্যবাদ ভাই।

 2 years ago 

আমি আশা করি আপনি আপনার লক্ষ্যে খুবই শীঘ্রই পৌছে যাবেন। আপনার এই পাওয়ার আপ পোস্ট আমাদের অনুপ্রেরণা দেয়। ধন্যবাদ প্রিয় ভাই আমাদের মাঝে শেয়ার করার জন্য

 2 years ago 

ধন্যবাদ ভাই আপনাকে। আপনিও খুব সুন্দর ভাবে এগিয়ে যাচ্ছেন। আপনার জন্যও শুভকামনা।

 2 years ago 

💓

 2 years ago 

প্রথমেই ২০০০০ এসপি তে পৌছানোর জন্য আপনাকে অভিনন্দন জানাই ভাই। আশা করি শিগ্রই এভাবে আপনি আপনার লক্ষ্যে পৌছাতে পারবেন। আপনাদের এই পাওয়ার আপ দেখে আমাদের অনেক ভালো লাগে। শুভেচ্ছা রইলো আপনার জন্য ভাই।

 2 years ago 

২০ হাজার এসপি বানাতে পেরে আমি নিজেও অনেক খুশি। আপনাদের জন্যও শুভকামনা থাকবে যেন আপনারা আপনাদের লক্ষ্যে দ্রুত পৌছাতে পারেন।

 2 years ago 

১০০ স্টিম পাওয়ার বৃদ্ধি করে আপনি এই পোস্ট আমাদের মাঝে উপস্থাপন করেছেন এটা দেখে অনেক ভালো লাগলো ভাইয়া। আপনার এই পাওয়ার বৃদ্ধির মাধ্যমে আপনি আপনার টার্গেট পূরণ করতে সক্ষম হবেন। কোন নির্দিষ্ট লক্ষ্য পূরণের জন্য সর্বপ্রথম প্রয়োজন হচ্ছে নিজের মনোবল স্থির করা। আমরা যদি আমাদের নিজেদের লক্ষ্যে পৌঁছাতে চাই তাহলে অবশ্যই সেই পথেই চলতে হবে। এভাবেই এগিয়ে যান এবং নির্দিষ্ট লক্ষ্য পূরণ করুন এই কামনাই করছি ভাইয়া।

 2 years ago 

ধন্যবাদ আপু। আপনাদের উৎসাহ পেয়ে সত্যিই অনেক ভালো লাগে। আমি আরো বেশি এনার্জি পাই কাজ করার জন্য। আপনিও অনেক সুন্দর কাজ করছেন। আপনার জন্যও শুভকামনা।

 2 years ago 

আশা করি খুব শীঘ্রই আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যেতে পারবেন। আপনাদের পাওয়ার আপ পোস্ট গুলো দেখে আমরা পাওয়ার আপ করার জন্য অনুপ্রেরণা পাই।শুভকামনা রইলো আপনার জন্য।

 2 years ago 

আপনার জন্যও শুভকামনা রইল। আশা করি আপনিও আগামী ডিসেম্বর মাসের মধ্যে অনেক বড় অংকের পাওয়ার এর মালিক হবেন।

 2 years ago 

আপনি পাওয়ার বৃদ্ধির মাধ্যমে নিজের একাউন্ট এর ভ্যালু বৃদ্ধি করছেন। ডিসেম্বর মাস এখনো অনেক দূরে আশা করি ডিসেম্বর আসার আগেই আপনি আপনার লক্ষে পৌছে যাবেন। ১০০ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন যা দেখে অন্যরাও পাওয়ার বৃদ্ধিতে আগ্রহ বোধ করবে। শুভকামনা রইল ভাই আপনার জন্য।

 2 years ago 

আমার পাওয়ার বৃদ্ধি করা দেখে যদি অন্যরা উৎসাহিত হয় তাহলে আমার জন্য এটি খুশির সংবাদ।

 2 years ago 

আপনাদের পাওয়ার আপ পোস্ট আমাদের জন্য অনুপ্রেরণা। ভাই আজকে অনেক স্টিম পাওয়ার আপ করলেন যেটা দেখে খুবই ভালো লাগলো ।আমরা সবাই পাওয়ার আপ করতে ভালোবাসি । আপনার পাওয়ার আপ করাকে সাধুবাদ জানাই।

 2 years ago 

আমরা সবাই পাওয়ার আপ করতে ভালোবাসি। কারণ পাওয়ার আপ করলে নিজের ক্ষমতা বৃদ্ধি পায়। অন্যদেরকেও সাপোর্ট করা যায়।

 2 years ago 

❤️❤️❤️

 2 years ago 

ধন্যবাদ আপনাকে কিউরেশন করার জন্য।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 66937.04
ETH 3270.78
USDT 1.00
SBD 2.74