টার্গেট ডিসেম্বর সিজন -৪ এ আমার অংশগ্রহণ ||১০ স্টিম পাওয়ার আপ

in আমার বাংলা ব্লগ6 months ago (edited)

Picsart_24-01-16_18-02-30-650.jpg

picsart থেকে এডিট করা

আপনারা সকলে কেমন আছেন? আশা করি ভাল আছেন। আমিও ভাল আছি। আজকে আমি আপনাদের মাঝে আবারো পাওয়ার আপ পোস্ট নিয়ে হাজির হলাম। আমাদের উচিত বেশি বেশি পাওয়ার আপ করা।আমরা যত পাওয়ার আপ করব আমাদের অবস্থান তত শক্ত হবে।আমি আবারো নতুন করে শুরু করতে যাচ্ছি পাওয়ার আপ। ছোট ছোট ধাপে আমি এগিয়ে যেতে চাই। একটা সময় অনেক বড় এমাউন্ট তৈরি করে ফেলতে পারবো।আমার বাংলা ব্লগে সুমন ভাইয়ের মাধ্যমে আমরা অনুপ্রাণিত হয়েছিলাম পাওয়ার আপ করার জন্য।আজকে আমি ১০ স্টিম পাওয়ার আপ করতে যাচ্ছি।আমি আজকে এইজন্যই পাওয়ার আপ করলাম। আমি ঠিক ভাবে কাজ করতে পারতেছি না। এখন বুঝতেছি যে পাওয়ারের গুরুত্ব কতটা।আমাদের দৈনন্দিন জীবনে যদি এখানে একদম স্থায়ীভাবে কাজ করতে হয় তাহলে পাওয়ার আপ করতে হবে পাওয়ার আপের গুরুত্বপূর্ণ অনেক ।তাই আমাদের দৈনন্দিন জীবনে একটু হলেও পাওয়ার আপ করা উচিত। যাতে করে এই প্লাটফর্মে টিকে থাকা যায়।প্রতিটা মানুষ যেমন অক্সিজেন ছাড়া টিকে থাকতে পারে না, তেমনি এই প্লাটফর্মে টিকে থাকার জন্য পাওয়ার দরকার। প্রতিনিয়ত সকলে পাওয়ার আপ করে যাচ্ছে তাদের দেখে ভীষণ অনুপ্রেরণা পাচ্ছি।আপনারা আশা করি সকলে পাওয়ার আপ করবেন এবং নিজের অবস্থান শক্ত করবেন।আমাদের উচিত প্রতিনিয়ত অল্প হোক তাও পাওয়ার আপ করে যাওয়া।পাওয়ার আপ করতে পারলে অনেক সুন্দর ভাবে নিজেদের অবস্থান শক্ত করতে পারবো। আমি বারবার একটা কথাই বলি আমরা যত পাওয়ার আপ করব আমাদের অবস্থান ততই শক্ত হবে এবং আমি চেষ্টা করতেছি আমি নিয়মিত পাওয়ার আপ করে যাওয়া। আমি যেন একটা সময় আমার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারি।আমি চেষ্টা করে যাচ্ছি নিজের অবস্থানটা শক্ত করার জন্য। আপনারা সকলেই দোয়া করবেন আমি যেন আমার লক্ষ্যে পৌঁছাতে পারি এটাই আমার শেষ ভরসা।ইদানিং খুবই ব্যস্ততার মধ্যে সময় পার করতেছি। আমি সময় বের করতে পারতেছি না। আমার খুব ইচ্ছা করতেছে এখানে ভালোভাবে কাজ করার কিন্তু কিছুতেই বাস্তবতার কাছে হেরে যাচ্ছি।আপনারা সকলে দোয়া করবেন আমি যেন সুন্দরভাবে কাজে ফিরতে পারি
১ম ধাপ

IMG_20240116_175833.jpg

২য় ধাপ

IMG_20240116_175852.jpg

৩য় ধাপ

IMG_20240116_175910.jpg

চতুর্থ ধাপ

IMG_20240116_175940.jpg

অবশেষে আমি ৭৫০ স্টিম পাওয়ার আপ করতে সক্ষম হলাম।

অবশেষে আমি পাওয়ার আপ সম্পন্ন করে ফেললাম।প্রতিটা মানুষ যেমন অক্সিজেন ছাড়া টিকে থাকতে পারে না, তেমনি এই প্লাটফর্মে টিকে থাকতে হলে পাওয়ার আপ করতে হবে তাই আমাদের দৈনন্দিন জীবনে পাওয়ার আপের গুরুত্ব বাড়াতে হবে। পাওয়ার আপ আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। আমি চেষ্টা করি নিয়মিত পাওয়ার আপ করার জন্য। আমি বরাবরের মতই ধারাবাহিকতা বজায় রাখার চেষ্টা করতেছি।প্রতি সপ্তাহে আমি ছোট ছোট করে এগোচ্ছি আমার স্বপ্নের দিকে।প্রথমত আমি বুঝতাম না যে পাওয়ার আপ কি? সর্বপ্রথম যখন কাজ করতে এসেছি তখন আমি একটা পোস্ট করার পর একদিন বসে থাকতে হতো। আবার কখন আমি পোস্ট করতে পারবো আরসি সম্পূর্ণ হবে। সত্যি বলতে এখন তো অত্যন্ত সুবিধা হয়েছে নতুন নিউ ইউজার দের জন্য তাদের তো ডেলিগেশন সার্ভিস চালু করছে। তারা এখন সবার সাথে প্রতিযোগিতার মধ্য দিয়ে যেতে পারতেছে।এক সপ্তার মধ্যে দাদা আবারও দুইটা ডেলিগেশন সম্পূর্ণ করল। এগুলো দেখে অনেক ভালো লাগছে। যে যারা নতুন আসতেছে তাদের কাজ করতে কোন অসুবিধা হচ্ছে না। আমরা যখন নতুন অবস্থায় ছিলাম আমরা অনেক এই সমস্যার ভিতরে পড়েছিলাম পোস্ট কমেন্টস করা নিয়ে। কিন্তু আমার বাংলা ব্লগে প্রতিটা ইউজার সুষ্ঠু সুন্দরভাবে কাজ করতে পারতেছে এটা দেখে ভীষণ ভালো লাগতেছে।এই প্লাটফর্মটি টিকিয়ে রাখতে হলে আমাদের পাওয়ার আপ করতে হবে কারণ প্লাটফর্ম যদি টিকে না থাকে তাহলে আমরা কিভাবে কাজ করব?তাই আমাদের প্রতিনিয়ত পাওয়ার আপ করতে হবে। আমি যেন আমার লক্ষ্যে পৌঁছাতে পারি আপনারা সকলে দোয়া করবেন।পাওয়ার আপ আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। আমরা যেন অনেককে সুন্দরভাবে কাজ করতে পারি এবং এখানে অনেকটা সময় না দেওয়ার কারণে আমি অনেককে পিছিয়ে গিয়েছি আপনার সকলের দোয়া করবেন আমি যেন আরো সুন্দরভাবে কাজ করতে পারি

💗💗💗

standard_Discord_Zip.gif

🔥আমার বাংলা ব্লগ 🔥

standard_Discord_Zip.gif

↙️সংক্ষিপ্ত আকারে আমার পরিচয়↘️

1692528345289.jpg

আমার নাম মোঃ রেজুওয়ান আহমেদ। আমি অনার্স ফার্স্ট ইয়ার এ পড়ি।আমার বাসা মেহেরপুর জেলার গাংনী থানা বামুন্দীতে।আমি একজন বিবাহিত মানুষ।২০২১ সালের ফেব্রুয়ারি মাসে আমাদের স্টিমেট যাত্রা শুরু হয়। প্রথমে কোন কিছুই পারতাম না আমার বাংলা ব্লগের মাধ্যমে সবকিছু সম্ভব হয়েছে । আমি একটা জিনিস বিশ্বাস করি যে মানুষ পারে না এমন কোন কিছু নেই। আমি কিছুই পারতাম না আমার ভিতরে অনেক ধৈর্য।পড়াশোনা পাশাপাশি আমার ভ্রমণ করার খুব ইচ্ছা। ঘুরতে অনেক ভালো লাগে আমার এবং বিভিন্ন রেস্টুরেন্টে যেতে অনেক ভালো লাগে।আমি নিজেকে নিয়ে কিছু একটা করতে চাই। আমি এই প্লাটফর্ম থেকে ভালো কিছু করতে চাই । মানুষ বলে আমার দ্বারা কিচ্ছু হবেনা। আমি দেখিয়ে দিতে চাই আমিও একটা মানুষ। আপনারা সকলে দোয়া করবেন আমার জন্য।
Sort:  

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 6 months ago 

টার্গেট ডিসেম্বর সিজন ফোর হবে ভাই। যত বেশি পাওয়ার আপ তত বেশি সক্ষমতা অর্জন। আজকে আপনি ১০ স্টিম পাওয়ার আপ করে সবার থেকে এক ধাপ বেশি এগিয়ে গেলেন ভাই। আমি আশা করি আপনার লক্ষ্য অবশ্যই পূর্ণ হবে ভাই। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল ভাই।

Posted using SteemPro Mobile

 6 months ago 
 6 months ago 

টার্গেটকে সামনে রেখে আজকে আপনি আমাদের মাঝে পাওয়ার বৃদ্ধি করে দেখিয়েছেন ভাইজান। আপনার পাওয়ার বৃদ্ধি পোস্ট দেখে বেশ ভালো লাগলো আমার। আমাদের সকলের উচিত এইভাবে সময় সাপেক্ষে পাওয়ার বৃদ্ধি করে নিজের ক্ষমতাকে আরো সামনের দিকে এগিয়ে নেওয়া।

 6 months ago 

দোয়া করবেন আমি যেন আমার লক্ষ্যে পৌঁছাতে পারি এবং পাওয়ার আপ আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। ধন্যবাদ

 6 months ago 

খুবই ভালো লাগলো আপনার এই পোষ্টের লেখাগুলো পড়ে এবং দশ স্টিম পাওয়ার বৃদ্ধি দেখে। আসলে স্টিমিট প্ল্যাটফর্মে দীর্ঘদিন কাজ করতে হলে নিয়মিত স্টিম পাওয়ার বৃদ্ধি করে আমাদের একাউন্ট শক্তিশালী করে তোলার কোন বিকল্প নেই।

Posted using SteemPro Mobile

 6 months ago 

এই প্লাটফর্মে টিকে থাকতে হলে নিয়মিত পাওয়ার বৃদ্ধি করতে হবে আপনি ঠিক কথা বলেছেন। আমরা চেষ্টা করে যাচ্ছি প্রতিনিয়ত নিজেদের অবস্থান শক্ত করার জন্য। ধন্যবাদ

 6 months ago 

প্রতিনিয়ত আপনি আপনার সক্ষমতা বৃদ্ধি করে যাচ্ছেন এটা জানতে পেরে খুবই ভালো লাগলো ভাইয়া। এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদি ভাবে টিকে থাকার জন্য আমাদের সকলের উচিত নিজেদের সক্ষমতা বৃদ্ধি করে নেওয়া। এরই মধ্য দিয়ে আপনি ৭৫০ স্টিম পাওয়ারে পৌঁছে গেলেন।

 6 months ago 

আসলে পাওয়ার আপ আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। আপনি সুন্দর একটি মন্তব্য করেছেন। আপনার মন্তব্যটি ভীষণ ভালো লাগলো। আপনার জন্য শুভেচ্ছা রইল

 6 months ago 

টার্গেটে ডিসেম্বর তিন শেষ এখন চলতেছে চার। পাওয়ার আপের গুরুত্ব অপরিসীম।‌ যত বেশি পাওয়ার তত বেশি সক্ষমতা। আপনার পাওয়ার আপ পোস্ট দেখে অনেক ভালো লাগলো। আপনার জন্য শুভ কামনা রইল ভালো থাকবেন।

 6 months ago 

খেয়াল ছিল না ভাই ধন্যবাদ। দারুন মন্তব্য করার জন্য। আশা করি সব সময় এভাবেই পাশে থাকবেন

 6 months ago 

একাউন্টঃ @razuan12
পাওয়ার বৃদ্ধিঃ = invalid Entry

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.029
BTC 57839.82
ETH 3132.70
USDT 1.00
SBD 2.43