You are viewing a single comment's thread from:

RE: আমার বাংলা ব্লগ - একটু হাসি || কৌতুক সপ্তাহ - ৬২

in আমার বাংলা ব্লগlast month

একদিন সুমন ভাই পাহাড়ি রাস্তা দিয়ে যাচ্ছিল, হঠাৎ একটি আওয়াজ এলো "রাস্তা থেকে সরে দাঁড়াও "!সুমন ভাইয়ের দ্রুত সরে গেল। অতঃপর বেঁচে যাওয়ার পর সেই আওয়াজ দাদাকে ধন্যবাদ দিয়ে চলে গেল। আবারো একদিন পাহাড়ি রাস্তা দিয়ে সুমন ভাই যাচ্ছিল আবারও একটা বিপদ এলো। তখন সুমন ভাই আকুতি মিনতি করে বলতেছে, আপনি বারবার আমার জীবন বাঁচাচ্ছেন কেন? তারপর সেই আওয়াজদাতা উত্তর দিল আমি ভালো মানুষকে সব সময় রক্ষা করি। তখন সুমন ভাই কেঁদে কেঁদে বলতেছে, বিয়ের সময় আপনি কোথায় ছিলেন? আওয়াজ দাদা উত্তরে বলছে, আমি তখনো আওয়াজ দিয়েছিলাম। তোর ডিজে পার্টি ও আনন্দের জ্বালায় নাচছিলি, তুই শুনতেই পাস নাই।৷ 🤣🤣🤣💔💔

Sort:  
 last month 

ভাইয়া সেই আওয়াজ দাদা কে যদি আমাাদের বাসায় পাঠাতেন তাহলে আজকে আমার ফকির হওয়া লাগে না ,হা হা হা।😂

 last month 

হাহা হ হা 🤣🤣🤣🤣

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.029
BTC 57877.75
ETH 3163.24
USDT 1.00
SBD 2.26