You are viewing a single comment's thread from:

RE: রেসিপি পোস্ট -- 😋 " বেরেস্তা চিংড়ি ভুনা রেসিপি " || আমার বাংলা ব্লগ

in আমার বাংলা ব্লগ10 months ago

রেসিপিটি আমার কাছে ভীষণ ইউনিক লাগলো।আমি কখনো চিংড়ি মাছ খেয়েছিলাম না। তেমন একটা লাগতো না। সেদিন খেয়েছিলাম এবং আজকে তো আপনি অনেক সুন্দর একটি ইউনিক রেসিপি নিয়ে হাজির হলেন। অবশ্যই এটা বাসায় তৈরি করে দেখবেন।চিংড়ি মাছ অনেক ভাবে রান্না করা যায় এবং আপনি যে এত দারুণভাবে তৈরি করেছেন। সত্যি আমি তো অবাক হয়ে গেলাম। প্রয়োজনীয় উপকরণগুলি সঠিক মাত্রায় তুলে ধরেছেন। প্রতিটি ধাপ খুব সুন্দর করে উপস্থাপনা করেছেন এবং আপনি যেভাবে রান্না করেছেন সেটা আমার ভীষণ পছন্দ হয়েছে। আপনার উপস্থাপনা খুবই সাবলীল ছিল। আমাদের বুঝতে খুব সহজ হয়েছে। আপনার জন্য শুভেচ্ছা রইল। এত সুন্দর একটি রেসিপি আমাদের মাঝে শেয়ার করার জন্য। আমি প্রথমে কনফিউশন ছিলাম বেরেস্তা চিংড়ি আবার কি জিনিস 🥹

Sort:  
 10 months ago 

মন্তব্য শেয়ার করার জন্য অনেক ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.029
BTC 61875.77
ETH 2403.11
USDT 1.00
SBD 2.64