You are viewing a single comment's thread from:

RE: নিরামিষ কলার মোচার চপ

in আমার বাংলা ব্লগ9 months ago

নিরামিষ কলার মোচার চপ কখনো খায় নাই এবং আজকে শুনলাম। আমি কিছুদিন আগে শুনলাম যে কলা দিয়ে চপ করা যায় এবং আমি শুনেছি কলার মোচা রান্না করা যায় কিন্তু এভাবে চপ বানানো যায় শুনি নাই এবং এটি আমাদের শরীরের জন্য খুবই উপকারী তার সুন্দর কিছু উপদেশ আপনি আমাদের মধ্যে বর্ণনা করেছেন। প্রয়োজনীয় উপকরণগুলির সঠিক মাত্রায় তুলে ধরেছেন। প্রতিটি ধাপ খুব সুন্দর করে উপস্থাপনা করেছেন।আপনার রান্নার ধরনটি আমার ভীষণ ভালো লাগলো। আপনি যেভাবে এটা আমাদের মাঝে পরিবেশনা করেছেন। আমি ইচ্ছা করলে খুব সহজে এটা তৈরি করতে পারব। আমার ভীষণ ভালো লাগলো। আপনার জন্য শুভেচ্ছা রইলো

Sort:  
 9 months ago 

ধন্যবাদ ভাইয়া খুব সুন্দর কমেন্ট করার জন্য।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.16
JST 0.031
BTC 58969.80
ETH 2512.94
USDT 1.00
SBD 2.48