You are viewing a single comment's thread from:

RE: পবিত্র জুম্মার দিনে সকলের জন্য বিভিন্ন ফুলের শুভেচ্ছা || পর্ব আট

in আমার বাংলা ব্লগ10 months ago

পবিত্র জুম্মার দিনে আপনি আজকে সুন্দর ফুলের শুভেচ্ছা জানিয়েছেন। ভীষণ ভালো লাগলো। শীতকাল জিনিয়া ফুলটি আমার দুর্দান্ত লাগল। আপনি অনেক সুন্দর করে এটি আমাদের মাঝে ফটোগ্রাফি করেছেন এবং সৌন্দর্য বৃদ্ধি করার জন্য অনেক সুন্দর করে সাজিয়ে তুলেছেন আমাদের মাঝে। নয়নতারা ফুল আমারও ভালো লাগে ভাইয়া এবং বৃষ্টির পানি শিশির ভেজা জমে থাকলে ফুলগুলি অনেক সুন্দর ভাবে দেখা যায়। ভাইয়া ফটোগ্রাফির সাথে ফটোগ্রাফির ডিভাইসের নাম এগুলো উল্লেখ করলে ভালো হতো মনে হয়। ফুল ভাইয়া আমার কাছেও ভালো লাগার জিনিস। ফুল দেখলেই মনটা ভালো হয়ে যায় সকল সৌন্দর্য বৃদ্ধি পায়। কাশফুল তো আমাদের সকলের প্রিয়। কাশফুল আসলেই আমরা ছবি তুলতে ব্যস্ত হয়ে যায়। ভীষণ ভালো লাগে কাশফুল। ফুলটি এর আগেও আমি দেখেছিলাম অনেক সুন্দর। পাতাগুলি এক গাছে দুই কালারের পাতা দারুন ছিল। আমাদের সকলেরই পরিচিত জবা ফুল। জবা ফুলের অনেকগুলি জাত রয়েছে প্রতিটা জাত অসম্ভব সুন্দর। ভীষণ ভালো লাগে আপনি তার নিচে সাদা ফুলের জবা ফুল দিয়েছেন। অসম্ভব সুন্দর কিছু ফুলের ফটোগ্রাফি করেছেন ও আমাদের মাঝে বিস্তারিত আলোচনা করেছেন ভীষণ ভালো লাগলো।

Sort:  
 10 months ago 

জবা ফুল কিন্তু আমার সবচেয়ে প্রিয় একটি ফুলের নাম

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.028
BTC 53929.89
ETH 2263.00
USDT 1.00
SBD 2.35