You are viewing a single comment's thread from:

RE: আমার লেখা কবিতা : " দুঃখের কথা "

in আমার বাংলা ব্লগ10 months ago

জি আপু প্রতিদিন একই ধরনের পোস্ট করলে খুব একটা ভালো দেখায় না আমার বাংলা ব্লগের মাধ্যমে সবকিছু সম্ভব হয়েছে একদম অদক্ষ মানুষ ছিলাম প্রথমে এসে। নিজের দক্ষতা বার করতে পেরেছি এবং আমরা আস্তে আস্তে প্রতিটি কাজে পারদর্শী হতে পেরেছি। এটা আমাদের সত্যি অনেক বড় পাওয়া৷ প্রশংসার দাবিদার দাবিদার আমার বাংলা ব্লগ। আপনি আজকে আমাদের মাঝে আপনার লেখা দুঃখের কথা কবিতা আকারে প্রকাশ করেছেন। সত্যি এটা অসাধারণ ছিল কিন্তু আমি হাজার চেষ্টা করেও কবিতা লিখতে পারি না। হৃদয়ে মনে হচ্ছে অনেক কষ্টের জোয়ার বইতেছে আপু এবং কবিতার মধ্যে অনেক কিছু প্রকাশ পেয়েছে কষ্ট

Sort:  
 10 months ago 

ঠিক বলেছেন আজকে আমরা বিভিন্ন রকমের পোস্ট করে দেখেই দেখতে ভীষণ সুন্দর দেখায়। আপনার মন্তব্য পড়ে অনেক ভালো লাগলো।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.031
BTC 60460.59
ETH 2624.41
USDT 1.00
SBD 2.55