You are viewing a single comment's thread from:

RE: রবিবারের আড্ডা-৪১ || ABB Stage Show: Episode-41

in আমার বাংলা ব্লগ9 months ago

আমি সত্যি বলতে অনেক কৃতজ্ঞ ভাইয়া আপনাদের প্রতি। এত সুন্দর একটি পরিবার। দূর থেকেও যে মানুষের পাশে থাকা যায় আপনারা তা প্রমাণ করলেন। আমার মনে হচ্ছিল আমি যদি এখন সারারাত কথা বলি আপনাদের সাথে তাও কথা ফুরাবেনা। হাসি, আনন্দ, কান্না সবকিছুই ছিল এটুকের মধ্যে। অনেকদিন পর এসে আপনারা যে আমাকে এত সুন্দর ভাবে গ্রহণ করবেন এবং আমাকে এত তাড়াতাড়ি অতীতেই হিসাবে আপ্যায়ন করবেন। সত্যিই এটা আমার কাছ থেকে অনেক বড় পাওয়া এবং আমি সবসময় আপনাকে শ্রদ্ধা করি, সম্মান করি বরং আপনাকে নিয়ে আমি একবার স্বপ্নেও দেখেছিলাম তাহলে ভাবুন আপনাকে আমি কতটা ভাবতাম। যখন কাজ করতাম এবং আমার বাংলা ব্লগের এডমিন মডারেটর সবাই আমাকে ভালবাসতো। আমিও তাদের আমার জায়গা থেকে ভালবাসতাম। অনেক অনেক ভালোবাসা রইলো ভাইয়া। আমার যদি কখনো সুযোগ হয় আমার খুব ইচ্ছা আপনার সাথে বসে এক কাপ চা খাব। কথা বলবো।ভালোভাবে থাকবেন পরিবার নিয়ে সুস্থভাবে জীবন যাপন করুন। এই দোয়াই করি ভাইয়া

Sort:  
 9 months ago 

আমরা আপনাকে অতিথি হিসেবে পেয়ে বেশ খুশি হয়েছিলাম ভাই আড্ডা তে। অবশ্যই পৃথিবীটা তো গোল, হয়তো সময় সুযোগ পেলে, আপনার সঙ্গে বসে এককাপ চা খাওয়া যেতেই পারে ।

Coin Marketplace

STEEM 0.21
TRX 0.13
JST 0.030
BTC 66847.77
ETH 3497.61
USDT 1.00
SBD 2.89