You are viewing a single comment's thread from:

RE: স্পোর্টস :- কুমিল্লা ভিক্টোরিয়ান্স ও বরিশাল ফরচুনের ফাইনাল টি-টোয়েন্টি।

in আমার বাংলা ব্লগ5 months ago

ম্যাচটি আমি দেখেছিলাম আমার ভীষণ খারাপ লাগতেছে যে এবার ইমরুল কায়েসকে অনেক অবহেলা করা হয়েছে। যারা বিদেশি প্লেয়ার নিয়েছিল সুনীল নারাইন ব্যাট হাতে কিছুই করতে পারে নাই। তারপর অংকন আছে তারপর জাকের আলী আছে, জাকের আলী দুর্দান্ত খেলছে কিন্তু মাহিদুল ইসলাম ভাল খেলে নাই।লিটন দাস ইমরুল কায়েসের উপর অবিচার করছে এবং রাসেলকে আগে নামাই নি কারণে তারা রান করতে পারে নাই, তাদের অতিরিক্ত আত্মবিশ্বাস ভালো প্লেয়ার দিয়েই খেলা হয় না, খেলা হয় বুদ্ধি ও আত্মবিশ্বাস ও শক্তি ও মেধা দিয়ে।

Posted using SteemPro Mobile

Sort:  
 5 months ago 

ইমরুল কায়েসকে অবহেলিত করেছে বলেই কুমিল্লাকে আমার ঘৃণা লেগেছে ভাই। প্রথমদিকে কুমিল্লা সাপোর্ট করলেও যেদিন থেকে ইমরুলকে বাদ দিয়েছে সেদিন থেকে কুমিল্লা কে সাপোর্ট বন্ধ করে দিয়েছি। বরিশাল জিতেছে আমি অনেক খুশি হয়েছি।

Posted using SteemPro Mobile

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.027
BTC 59388.79
ETH 2578.59
USDT 1.00
SBD 2.47