You are viewing a single comment's thread from:

RE: নেটওয়ার্কহীন সময়

in আমার বাংলা ব্লগ2 months ago

বিশেষ করে ভাই আপনি নেটওয়ার্ক ছাড়া আমার মনে হয় একটা মুহূর্ত চলতে পারবেন না।আমরাই চলতে পারতেছি না, কিছুদিন আগে যে ঘূর্ণিঝড় হল আমার তো মাথায় কাজ করছিল না। একটা দিন বিচ্ছিন্ন হয়ে গেছিলাম। মানুষ একবেলা না খেয়ে থাকতে পারবে কিন্তু নেটওয়ার্ক ছাড়া থাকতে পারবে না, এমন হয়ে গেছে। জীবন-জীবিকা সবকিছুই নেটওয়ার্কের উপর নির্ভরশীল। এর আগেও এরকম হয়েছিল আমি তো ঢোকার জন্য ব্যস্ত হয়ে গেছিলাম। নেটওয়ার্ক কোথায় আছে আমি মাঠে যাচ্ছিলাম নেটওয়ার্ক পাওয়ার জন্য তাও পাচ্ছিলাম না। নেটওয়ার্ক ছাড়া সত্য কথা বলতে যখন আসলো আমি আমার বাংলা ব্লগ ও ডিসকোড এ ফাস্ট ঢুকেছি।সব মিলিয়ে বেশ আপনার মুহূর্তটি শুনে খারাপ লাগলো। জীবনই এখন প্রযুক্তির ওপর নির্ভরশীল।

Sort:  
 2 months ago 

আমি নিজেও ভাই অস্থিরতায় ছটফট করেছি, বলে বোঝাতে পারবো না, সেদিন কি সময় কঠিন কেটেছিল আমার ।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.13
JST 0.029
BTC 65375.87
ETH 3337.31
USDT 1.00
SBD 2.63