You are viewing a single comment's thread from:

RE: ইচ্ছে

in আমার বাংলা ব্লগ8 months ago

খুবই খুবই ভালো একটা উদ্যোগ ভাইয়া। আপনি অনেক সুন্দর চিন্তাধারার একটা মানুষ। আমি বিশ্বাস করি এবং সকলেই আমরা জানি। আপনি এত সুন্দর একটা সিদ্ধান্ত নিয়েছেন যে আপনি আপনার জন্মদিনটা রিক্সাওয়ালা ভদ্রলোকেদের সঙ্গে উদযাপন করবেন। এই কাজটির জন্য আপনার প্রশংসার দাবিদার। এত সুন্দর চিন্তাধারার মানুষ। খুব কম দেখা যায় ভাইয়া। আপনি নামগুলো মনে রেখেছেন দেখে খুবই ভালো লাগলো ভাইয়া। এমনও অনেক মানুষ আছে যে একদিন দেখলে তারপরের দিন সে মানুষটাকে মনে রাখেনা। অনেক মানুষ আছে যারা দিন আনা দিন খায় মানুষকে মানুষই ভাবে না। তখন দেখে খুব খারাপ লাগে। আপনার মত প্রতিটা মানুষ যদি মানুষকে নিয়ে এভাবে ভাবে তাহলে জীবনটা কত সুন্দর হতো তাদের। আপনি যেদিন জন্মদিন উদযাপন করবেন সেদিন তারা যে কতই না খুশি হবে। ভাইয়া ওদের মধ্যে অনেক প্রশান্তি আছে তারা অল্প ইনকাম করে অল্পের মধ্যেই প্রশান্তি। তাদের কোন চিন্তা নাই কিন্তু আমরা অনেক টাকা ইনকাম করবো কিন্তু শান্তিতে ঘুমাতে পারিনা। দিন শেষে তাও অনেকে ব্যর্থতা থেকে যায়। আফসোস থেকে যায়। তারা কাজ করে এসে সাথে সাথে ঘুমায় পরে তাদের জীবনটাই অনেক সুন্দর। এখানেই জীবনের পার্থক্য বোঝা যায়। আমরা এতকিছু অর্জন করতেছি তাও একদিন ঠিক ভাবে ঘুমাতে পারি না। অনেক টেনশন কাজ করে মাথায়। আপনি যেমন সুন্দর চিন্তা ধারার মানুষ ও আপনার পরিবারের মানুষজন ও অনেক সুন্দর চিন্তাধার মানুষ। তারা তো অবশ্যই গ্রহণ করবে।আমি আস্তে আস্তে ভাইয়া আপনার প্রতিনিয়ত কার্যক্রম গুলো দেখি এবং আমি মুগ্ধ হই এবং সব থেকে আপনার কার্যক্রম গুলি আমি অনেক পড়ি। আপনি হয়তো জেনে থাকবেন। ৪ পাউন্ডের কেক অর্ডার দিয়েছেন দেখে আলহামদুলিল্লাহ। জন্মদিনের আইটেমে অনেক কিছু রেখেছেন ভাইয়া ভীষণ ভালো লাগলো। ইস আমি যদি অ্যাটেন্ড করতে পারতাম খুব ভালো লাগতো 😀।এমনিতে ভাইয়া মজা করে বললাম। আমি মন থেকে দোয়া করি আপনার ওই দিনটি অনেক স্মরণীয় হয়ে থাকুক আপনার জীবনে। অগ্রিম শুভ জন্মদিন ভাইয়া 💗🤲।পরিবার নিয়ে যেন সবাই সুষ্ঠুভাবে জীবন যাপন করতে পারেন

Posted using SteemPro Mobile

Sort:  
 8 months ago 

সমস্যা নেই ভাই, আপনাকেও দাওয়াত দিলাম অগ্রিম, চলে আসেন।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.13
JST 0.028
BTC 64074.25
ETH 3195.10
USDT 1.00
SBD 2.62