You are viewing a single comment's thread from:

RE: এগুলো কি ধরনের প্রশ্ন...।

in আমার বাংলা ব্লগ8 months ago

প্রতিনিয়ত আপনার পোস্টগুলি পড়তে আমার ভীষণ ভালো লাগে, অনেক কিছু জানতে পারি। এখন লজিং মাস্টার কমই দেখা যায়।শহর অঞ্চলের দিকে একটু বেশি দেখা যায়। মানুষের এটাই সমস্যা ভাইয়া, আমরা সবসময় অন্যকে দিয়ে সমালোচনা করি। ম্যাডাম বিয়ে করে নাই, ম্যাডামের সেটা ব্যক্তিগত বিষয় এটা আমাদের নাক গলানোর কি আছে? মানুষের মন মানসিকতা অনেক কুৎসিত।উনি বেশ ভালো একটা উদ্যোগ নিয়েছেন। নিজের বাড়িতে একটা কিন্ডারগার্ডেন স্কুল খুলেছেন এবং সময় কাটান।আমরা যতই ভালো কাজ করি না কেন? এলাকার মানুষ সেটা ভালো চোখে দেখতে পারে না, এটা এলাকার মানুষের দোষ। খারাপ করলেও সমালোচনা, ভালো করলেও সমালোচনা তাহলে আমরা করবোটা কি? এগুলো যারা অমানুষ তারা এরকম প্রশ্ন করবে। যারা নিচু মনের মানুষ। খুবই খারাপ লাগলো একটা মানুষকে এভাবে প্রশ্ন তোলার কারণে। আমার ব্যক্তিগত বিষয় আমি কবে বিয়ে করব, বিয়ে করব না সেটা কি সমাজ ঠিক করে দেবে। মেয়েদের ক্ষেত্রে এটার বেশি সম্মুখীন হতে হয় যে, একটু দেরিতে বিয়ে করলেও এরকম প্রশ্ন শুনতে হয়। এখনো পরিবার আছে যে বড় ভাই বিয়ে করে না, ছোট ভাইদের মানুষের মত মানুষ করার জন্য কিন্তু মানুষ এটা বুঝতেই পারে না। আমি এসব মানুষ থেকে দূরে থাকি ভাইয়া, মানুষের মধ্যে যেত অনেক ভয় লাগে। আমার কাছে এক সময় মনে হয়েছিল যে মানুষ এক হিংস্র প্রাণী।

Posted using SteemPro Mobile

Sort:  
 8 months ago 

জি ভাইয়া আপনি ঠিক বলেছেন, যাদের মন মানসিকতা কুৎসিত, ছোট, হিংসুটে তারাই এসব প্রশ্ন করে। ধন্যবাদ ভাইয়া।

Posted using SteemPro Mobile

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.13
JST 0.028
BTC 64074.25
ETH 3195.10
USDT 1.00
SBD 2.62