You are viewing a single comment's thread from:

RE: মহান একুশে ফেব্রুয়ারি উপলক্ষে// আমার স্বরচিত একটি কবিতা "মায়ের অনুমতি"

in আমার বাংলা ব্লগ2 years ago
সত্যি বলতে হালকা করে ইমোশনাল হয়ে গেছিলাম। আপনার জীবনের প্রথম কবিতা যে এত সুন্দর হবে আসলেই আমি অনেক মুগ্ধ হয়েছি।আসলে মানুষের ভিতরে কত দক্ষতায় না থাকে। আজকে জানতে পারলাম মানুষের ভিতরে সব দক্ষতা থাকে কেউ কাজে লাগায়। কেউ লাগায় না। এই যে আপনি আজকে এত সুন্দর দক্ষতা কাজে লাগালেন। নিজের ভেতরের মেধাকে ফুটিয়ে তুললেন।আমি যখন প্রতিটি কথা পড়ছিলাম আর ভাবছিলাম মাগো ওমা তুমি কি শুনতে পাও। আসলেই খুব ইমোশনাল হয়ে গেলাম। মায়ের অনুমতি আপনি কবিতার নামটা দিয়েছেন সত্যিই আমি আবেগাপ্লুত হয়ে গেছি। আপনি মাতৃভাষার প্রতি শ্রদ্ধা রেখে এত সুন্দর একটি কবিতা আমাদের মাঝে নিয়ে হাজির হয়েছেন। আসলে প্রতিটি কথার মাঝে অনেক রহস্য লুকিয়ে আছে। 30 লক্ষ প্রাণের বিনিময়ে আমরা বাংলা ভাষা পেয়েছি সত্যি আবারো যদি রক্ত দিতে হয় তাহলে দিবো। সর্বশেষ লাইনটি সত্যি অনেক ভালো ছিল। চাইবো আপনি আরও সুন্দর সুন্দর কবিতা নিয়ে আমাদের মাঝে হাজির হবেন।আপনার প্রতি অনেক অনেক দোয়া রইল
Sort:  
 2 years ago 

অসংখ্য ধন্যবাদ ভাইয়া সুন্দর এবং উৎসাহ মূলক মন্তব্য করার জন্য।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.027
BTC 60462.58
ETH 2636.31
USDT 1.00
SBD 2.58