You are viewing a single comment's thread from:

RE: জ্যামিতিক আকৃতির ম্যান্ডেলা চিত্র।। ১০% shy-fox

in আমার বাংলা ব্লগ3 years ago

আসলে আপনি অনেক সুন্দর একটি ম্যান্ডেলা চিত্র অঙ্কন করেছেন। জ্যামিতিক আকৃতির ম্যান্ডেলা চিত্র অংকন আমার খুবই ভালো লেগেছে। রঙিন কাগজের ওপর চিত্রটি অঙ্কন করেছেন এবং নিখুঁত ভাবে কাজটি সম্পন্ন করেছেন। প্রয়োজনীয় উপকরণ এবং প্রতিটি ধাপ খুব সুন্দর ভাবে আমাদের মাঝে উপস্থাপনা করেছেন। দেখে খুবই ভালো লাগলো। আপনার জন্য শুভকামনা রইল

Sort:  

রাজুয়ান ভাইয়া। আমার প্রায় পোস্ট গুলোতে আপনার মন্তব্য পাই। আপনার মন্তব্য আমার খুব ভালো লাগে কারন আপনি সবসময় গঠনমুলক মন্তব্য করে থাকেন। আমার কাজটি আপনার ভালো লেগেছে জেনে আমারও খুব ভালো লাগছে। আশা করছি আরও ভালো কাজ আপনাদের উপহার দিতে পারব। ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.029
BTC 67421.43
ETH 3217.92
USDT 1.00
SBD 2.66