♥️Target December Power Up ♥️টার্গেট ডিসেম্বর পাওয়ার বৃদ্ধি♥️আমার অংশগ্রহণ 🌼১০% @shy-fox এর জন্য

in আমার বাংলা ব্লগ3 years ago

PicsArt_11-13-05.05.41.jpg

images_1.png

আপনারা সকলে কেমন আছেন? আশা করি ভাল আছেন ।আজকে আমি আপনাদের মাঝে পঞ্চম সপ্তায় 43 স্টিম পাওয়ার আপ করতে যাচ্ছি। আসলে আমাদের আগে বুঝতে হবে পাওয়ার আপটা কি এবং পাওয়ার আপ আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ আমাদের যদি এই ব্লকচেইন থাকতে হয় তাহলে পাওয়ার আপ অবশ্যই গুরুত্বপূর্ণ একটি বিষয়। আমি অত্যান্ত ধন্যবাদ জানাই সুমন ভাইয়াকে এত সুন্দর একটি আয়োজন আমাদের মাঝে পৌঁছে দেওয়ার জন্য এবং তিনিও পাওয়ার আপ করে আমাদের অনুপ্রাণিত করেন।

images_1.png

  • দ্বিতীয় সপ্তাহে টার্গেট ডিসেম্বরে অংশগ্রহণ করেছিলাম

https://steemit.com/hive-129948/@razuan12/target-december-power-up-shy-fox

  • তৃতীয় সপ্তাহের টার্গেট ডিসেম্বরে অংশগ্রহণ করেছিলাম

https://steemit.com/hive-129948/@razuan12/3jpgmw-target-december-power-up-shy-fox

images_1.png

প্রথম ধাপ

PicsArt_11-13-04.57.51.jpg

২য় ধাপ

PicsArt_11-13-05.01.53.jpg

৩য় ধাপ

PicsArt_11-13-05.02.21.jpg

চতুর্থ ধাপ

PicsArt_11-13-05.02.47.jpg

৫ম ধাপ

PicsArt_11-13-05.03.19.jpg

অবশেষে আমি ১৬৫০ স্টিম পাওয়ার আপ করতে সক্ষম হলাম।

আসলেই আমি অনেক হ্যাপি কারণ আমি টার্গেট নিয়েছিলাম এই মাসে আঠারোশো সম্পন্ন করব। আমি পুরাই সতেরোশো স্টিমের কাছাকাছি। দেখা যাক কি হয় এবং আসলেই আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ এটি।আমি একটু পিছে চলে গেলাম সেই দিনই আমি বারোশো স্টিম নিয়ে আমি কমিউনিটি তে জয়েন করলাম এবং এখানে ভালো হবে কাজ করার ফলে আমি ১৬৫০ স্টিম পাওয়ার আপ করে ফেললাম। এটা আমার জন্য খুবই বড় একটি পাওয়া। আমি চেষ্টা করব পাওয়ার আপ টা কন্টিনিউ করা। যাতে করে আমরা সর্বোচ্চ উচ্চতায় পৌঁছাতে পারি।নিজেদের অবস্থান শক্ত করতে পারি।

welovepowerups

Sort:  
 3 years ago 

শুভকামনা রইল ভাই আপনার জন্য, অবশ্যই আপনার মনের ইচ্ছা পূরণ হোক সেই দোয়াই কামনা করি, আমরা সবাই পাওয়ার আফ করে নিজের সক্ষমতা অর্জন করি, সেইসাথে অন্যদের পাওয়ার আফ করতে উদ্বুদ্ধ করি।

 3 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া

 3 years ago 

ক্রমে ক্রমে অনেকটা স্টিম পাওয়ার আপ করে ফেলছেন ভাই।এগিয়ে যান এভাবেই আপনার জন্য শুভ কামনা রইলো।

 3 years ago 

এটি আপনার অ্যাকাউন্টের জন্য সেরা উন্নয়নগুলির মধ্যে একটি, এটি চালিয়ে যান এবং পাওয়ার আপ চালিয়ে যান৷
💪

 3 years ago 

প্রতিযোগিতার নিয়ম অনুযায়ী কমপক্ষে 50 স্টিম পাওয়ার আপ করা লাগবে, নিয়মটা বোধহয় খেয়াল করেন নাই।

 3 years ago 

না ভাইয়া আমি এমনিতেই টার্গেট ডিসেম্বর এ পাওয়ার আপ করলাম।আগের মত।প্রতিযোগিতার জন্য কিছু স্টিম কম পড়েছিল তাই 😇

 3 years ago 

পাওয়ার আপ মানে সক্ষমতা বৃদ্ধি।আর স্টিমিট এ দীর্ঘদিন কাজ করতে চাইলে পাওয়ার আপ এর কোনো বিকল্প নেই। টার্গেট ডিসেম্বরের মতো সুন্দর উদ্যোগে অংশগ্রহণ করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই।

 3 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ

 3 years ago 

ওহো ভাইয়া, আপনি দারুণ ভাবে এগিয়ে যাচ্ছেন ।খুবই ভালো উদ্যোগ।আশা করি আপনার টার্গেট খুব তাড়াতাড়ি পূরণ হবে।অনেক অনেক শুভকামনা রইলো ভাইয়া।

 3 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.028
BTC 57408.28
ETH 3079.77
USDT 1.00
SBD 2.31