♠️Target December Power Up♠️টার্গেট ডিসেম্বর পাওয়ার বৃদ্ধি♠️আমার অংশগ্রহণ 🔃১০% @shy-fox এর জন্য

in আমার বাংলা ব্লগ3 years ago

PicsArt_11-01-06.35.03.jpg

images_1.png

আপনারা সকলে কেমন আছেন?আশা করি ভাল আছেন । আমিও ভাল আছি আজ আমি আপনাদের মাঝে চতুর্থ সপ্তাহায় 50 স্টিম পাওয়ার আপ করছি। আমি খুবই আনন্দিত পাওয়ার আপ করতে পেরে এবং সকলের কাছ থেকে অনুপ্রাণিত পাচ্ছি সুমন ভাইকে অনেক ধন্যবাদ। এত সুন্দর একটি আয়োজন করে দেয়ার জন্য অনেক ধন্যবাদ। খুবই ভালো লাগার একটি মাধ্যম পাওয়ার আপ করলে নিজের অবস্থান শক্ত হয়। সামনের দিকে এগোতে সহয়তা করে

images_1.png

  • দ্বিতীয় সপ্তাহে টার্গেট ডিসেম্বরে অংশগ্রহণ করেছিলাম

https://steemit.com/hive-129948/@razuan12/target-december-power-up-shy-fox

  • তৃতীয় সপ্তাহের টার্গেট ডিসেম্বরে অংশগ্রহণ করেছিলাম

https://steemit.com/hive-129948/@razuan12/3jpgmw-target-december-power-up-shy-fox

images_1.png

প্রথম ধাপ

PicsArt_11-01-06.28.21.jpg

২য় ধাপ

PicsArt_11-01-06.28.57.jpg

৩য় ধাপ

PicsArt_11-01-06.29.25.jpg

চতুর্থ ধাপ

PicsArt_11-01-06.30.00.jpg

৫ম ধাপ

PicsArt_11-01-06.30.57.jpg

ষষ্ঠ ধাপ

PicsArt_11-01-06.32.00.jpg

  • সত্যি আমি আশা করছিলাম যে এই মাসে আমি ১৫০০ পাওয়ার আপ করতে সক্ষম হব।সত্যি আজকে আমি করতে সক্ষম হলাম। খুবই আনন্দিত আমি এইখানে খুব ভালো রকম কাজ করতে পেরে খুবই আনন্দিত। আমি পাওয়ার আপ টা কন্টিনিউ করতে পারছি। এটা খুবই আনন্দের বিষয় এবং পাওয়ার আপ সত্যিই খুবই গুরুত্বপূর্ণ আমাদের জন্য। আপনারা সকলে পাওয়ার আপ করুন। নিজের অবস্থান শক্ত করুন।

অবশেষে আমি ১৫১২.৫২৬ স্টিম করতে সক্ষম হলাম ।আমরা প্রথমে পাওয়ার আপ সম্বন্ধে কোন ধারনা থাকে না কিন্তু এই কমিটিতে অনেক সুন্দর ভাবে পাওয়ার আপ কি সকলকেই বুঝিয়ে দেওয়া হয়েছে। এটা খুবই আনন্দের বিষয়। সকলেই সবকিছু বুঝতে পারে এবং অনেক ভালো লাগে এইখানে কাজ করতে কারণ সঠিকভাবে সবাই বুঝতে পারে পাওয়ার আপ টা কি এবং এর গুরুত্ব এবং খুবই আনন্দিত আমি। পনেরশো কমপ্লিট করে ফেললাম আমার ইচ্ছা আছে সামনের মাসে আঠারোশো করব ।

welovepowerups

Sort:  
 3 years ago 

পাওয়ার আপ অত্যান্ত ভালো একটি কাজ স্টিমিট কে এগিয়ে নিতে পাওয়ার আপ এর বিকল্প নেই।আপনার জন্য শুভ কামনা দোয়া করি এভাবে এগিয়ে যান।

 3 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া

 3 years ago 

দুর্দান্ত, অ্যাকাউন্টটিকে আরও দুর্দান্ত করে তোলার বিষয়ে এটি সত্যিই একটি ভাল জিনিস।

ভাল কাজ

 3 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ

 3 years ago 

আমি ব্যক্তিগতভাবে স্টিম পাওয়ার আপকে খুবই ভালবাসি। কারণ স্টিম পাওয়ার আপ করলে স্টিমিট প্লাটফর্মে নিজের অবস্থান আরও বেশি শক্তিশালী হয়। আজ আপনি আবার চতুর্থবারের মতো স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন।অনেক ভালো লাগলো আপনি অল্প সময়ের মধ্যেই ১৫১২.৫২৬ স্টিম পাওয়ার আপ করতে সক্ষম হয়েছেন। আগামী মাসে আপনি ১৫১২.৫২৬ থেকে ১৮০০ স্টিম পাওয়ার আপ করার টার্গেট নিয়েছেন। দোয়া করি আপনি খুব দ্রুত আপনার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারবেন। শুভকামনা রইলো ভাইয়া।

 3 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া। খুব সুন্দর মন্তব্য করেছেন ♥️♥️

 3 years ago 

আমিও চেষ্টা করবো পাওয়ার আপ করার জন্য।
ধন্যবাদ স্টেপগুলো শেয়ার করার জন্য।

 3 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ♥️

 3 years ago 

১৫০০ পাওয়ার লক্ষ্য পূরণ হওয়াই আপনাকে অভিনন্দন। পাওয়ার বৃদ্ধি মানে সক্ষমতা বৃদ্ধি। এই ভাবে সামনের দিকে এগিয়ে যান।

#Welovepowerups

 3 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া♥️♥️

 3 years ago 

বাহ আপনি খুব সুন্দর ভাবেই এগিয়ে যাচ্ছেন।
এই উদ্যেগটি খুব ভালো। সবার ই উচিত এভাবে পাওয়ার আপ করে নিজের স্থান টাকে শক্ত করা।

 3 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু

 3 years ago 

খুব সুন্দর ভাই। আপনি খুব সুন্দর ভাবে এগিয়ে যাচ্ছেন দেখে ভালোই লাগলো। অনেক পাওয়ার বৃদ্ধি করে ফেলেছেন দেখছি। এভাবেই এগিয়ে যান বহুদূর ভাই। অনেক অনেক শুভভকামনা রইল আপনার জন্য।

 3 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া

 3 years ago 

১৫০০ পাওয়ার আপ কিন্তু সহজ কথা নয়। আমার খুব ভালো লাগলো ভাইয়া এই ব্যাপারটি৷ অনেক শুভ কামনা রইলো আপনার জন্য এগিয়ে যান।

 3 years ago 

হুম আপু। অনেক পরিশ্রম। আপনার মন্তব্য এর জন্য ধন্যবাদ

 3 years ago 

পাওয়ার আপ কি ভাবে করে আমি যেইটা বুঝতাম না।
আমি নতুন হিসেবে আমার বড় আপু প্রথমে পাওয়ার আপ করে দিয়েছে ছিল।
এরপর দ্বিতীয়বার পাওয়ার আপ করা প্রয়োজন ছিল তা আমি কোনো ভাবেই পারছিলাম না। আপনি আমাকে শিখিয়ে দিলেন তারপর খুব সহজেই ২ ডলার পাওয়ার আপ করেছি।

অসংখ্য অসংখ্য ধন্যবাদ ভাইয়া।
আপনার জন্য অনেক দুআ ও শুভকামনা রইলো ভাইয়া।

 3 years ago 

♥️♥️♥️

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 62881.38
ETH 2449.40
USDT 1.00
SBD 2.62