টার্গেট ডিসেম্বর সিজন -৪ এ আমার অংশগ্রহণ ||৬ স্টিম পাওয়ার আপ

in আমার বাংলা ব্লগ3 months ago

Picsart_24-06-05_15-14-42-898.jpg

picsart থেকে এডিট করা

আপনারা সকলে কেমন আছেন? আশা করি ভাল আছেন। আমিও ভাল আছি। আজকে আমি আপনাদের মাঝে আবারো পাওয়ার আপ পোস্ট নিয়ে হাজির হলাম। আমাদের উচিত বেশি বেশি পাওয়ার আপ করা।আমরা যত পাওয়ার আপ করব আমাদের অবস্থান তত শক্ত হবে।প্রতিটা মানুষ যেমন অক্সিজেন ছাড়া বেঁচে থাকতে পারে না, তেমনি প্লাটফর্মে টিকে থাকতে হলে পাওয়ার আপ করতে হবে। আমার বাংলা ব্লগে সুমন ভাইয়ের মাধ্যমে আমরা অনুপ্রাণিত হয়েছিলাম পাওয়ার আপ করার জন্য।আজকে আমি ৬ স্টিম পাওয়ার আপ করতে যাচ্ছি।আমি আস্তে আস্তে আমার লক্ষ্যের দিকে পৌঁছে যাচ্ছে ভীষণ ভালো লাগতেছে।প্রতিটা মানুষ নিজ নিজ অবস্থান থেকে পাওয়ার আপ করতেছে। আমিও ধারাবাহিকতা বজায় রাখার জন্য পাওয়ার আপ করতেছি। প্রথমত পাওয়ার না থাকার কারণে আমরা ভালোমতো কাজ করতে পারতাম না, এখন পাওয়ার থাকার কারণে সুষ্ঠুভাবে কাজ করতে পারতেছি।
১ম ধাপ

Picsart_24-06-05_15-10-27-073.jpg

২য় ধাপ

Picsart_24-06-05_15-11-10-090.jpg

৩য় ধাপ

Picsart_24-06-05_15-11-47-634.jpg

চতুর্থ ধাপ

Picsart_24-06-05_15-13-07-637.jpg

অবশেষে আমি ১৪৮৮ স্টিম পাওয়ার আপ করতে সক্ষম হলাম।

অবশেষে আমি পাওয়ার আপ সম্পন্ন করে ফেললাম।পাওয়ার আপ করার প্রসেস টি সুন্দরভাবে তুলে ধরার চেষ্টা করেছি।ধারাবাহিকতা বজায় রাখার কারণে এতদূর আসতে পেরেছি, আশা করবো আমি এটা ধরে রাখবো। প্রতিটা মানুষ নিজ নিজ জায়গা থেকে ধারাবাহিকভাবে পাওয়ার আপ করে চলতেছে।প্রতিটা মানুষ চেষ্টা করতেছে ধারাবাহিকভাবে পাওয়ার আপ করার জন্য। আমি বরাবরের মতই ধারাবাহিকতা বজায় রাখার চেষ্টা করতেছি।প্রতি সপ্তাহে আমি ছোট ছোট করে এগোচ্ছি আমার স্বপ্নের দিকে।।প্রথমত যখন কাজ করতে শুরু করলাম। একটা পোস্ট করার পর একদিন অপেক্ষা করতে হতো তখন বুঝতাম না যে এই পাওয়ার আপ কি? তারপর যখন আমরা পোস্ট করার পরে ডেলিগেশন বুঝলাম তখন সব এসপি ডেলিগেশন করে দিতাম। তারপর আবার পাওয়ার হারিয়ে যেত, আস্তে আস্তে আমার বাংলা ব্লগের মাধ্যমে এবিবি স্কুলের মাধ্যমে বেশ সুন্দরভাবে সবকিছু বুঝতে পেরেছি, যা আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। আপনারা যারা নতুন অবস্থায় আমাদের উচিত ধারাবাহিকতা বজায় রেখে বেশি বেশি পাওয়ার আপ করা।

💗💗💗

standard_Discord_Zip.gif

🔥আমার বাংলা ব্লগ 🔥

standard_Discord_Zip.gif

↙️সংক্ষিপ্ত আকারে আমার পরিচয়↘️

1692528345289.jpg

আমার নাম মোঃ রেজুওয়ান আহমেদ। আমি অনার্স ফার্স্ট ইয়ার এ পড়ি।আমার বাসা মেহেরপুর জেলার গাংনী থানা বামুন্দীতে।আমি একজন বিবাহিত মানুষ।২০২১ সালের ফেব্রুয়ারি মাসে আমাদের স্টিমেট যাত্রা শুরু হয়। প্রথমে কোন কিছুই পারতাম না আমার বাংলা ব্লগের মাধ্যমে সবকিছু সম্ভব হয়েছে । আমি একটা জিনিস বিশ্বাস করি যে মানুষ পারে না এমন কোন কিছু নেই। আমি কিছুই পারতাম না আমার ভিতরে অনেক ধৈর্য।পড়াশোনা পাশাপাশি আমার ভ্রমণ করার খুব ইচ্ছা। ঘুরতে অনেক ভালো লাগে আমার এবং বিভিন্ন রেস্টুরেন্টে যেতে অনেক ভালো লাগে।আমি নিজেকে নিয়ে কিছু একটা করতে চাই। আমি এই প্লাটফর্ম থেকে ভালো কিছু করতে চাই । মানুষ বলে আমার দ্বারা কিচ্ছু হবেনা। আমি দেখিয়ে দিতে চাই আমিও একটা মানুষ। আপনারা সকলে দোয়া করবেন আমার জন্য।
Sort:  
 3 months ago 

এই প্লাটফর্মের টিকে থাকতে হলে আমাদের সবাইর পাওয়ার আপ করা খুব দরকার। আজকে আপনি দীর্ঘমেয়াদি কাজ করার জন্য ৬ স্টিম পাওয়ার আপ করেছেন। আমি নিজেও সব সময় চেষ্টা করি পাওয়ার আপ বৃদ্ধি করতে। আশা করি পাওয়ার আপ করে অনেক দূর এগিয়ে যান এটাই কামনা করি।

 3 months ago 

প্রত্যেকটা ইউজারদের উচিত এ ধারাবাহিকতা বজায় রেখে পাওয়ার আপ করার জন্য।অত্যন্ত সুন্দর একটি মন্তব্য করেছেন আশা করি পাশে থাকবেন সবসময়।

 3 months ago 

আপনি ৬ স্টিম পাওয়ার আপ এর মাধ্যমে ১,৪৮৮+ এসপি তে পৌঁছে গেলেন ভাই। আমাদের সবার উচিত নিয়মিত যেকোনো এমাউন্টের পাওয়ার আপ করা। কারণ ধারাবাহিকতা বজায় রাখতে পারলে, যেকোনো কাজে সফলতা অর্জন করা যায়। আশা করি এভাবেই অনেক দূর এগিয়ে যাবেন। আপনার জন্য শুভকামনা রইল ভাই।

 3 months ago 

অসংখ্য ধন্যবাদ ভাই সুন্দর মন্তব্য করার জন্য। দোয়া করবেন আমি যেন ধারাবাহিকতা বজায় রেখে পাওয়ার আপ করতে পারি।

 3 months ago 

নিজের সক্ষমতা বৃদ্ধি করার লক্ষ্য পাওয়ার আপের কোন বিকল্প নেই। আপনি পাওয়ার আপ করেছেন দেখে ভালো লাগলো। এভাবে পাওয়ার আপ করে এগিয়ে যান। আপনার জন্য শুভকামনা রইল।

 3 months ago 

ধন্যবাদ, যত পাওয়ার আপ করব তত সক্ষমতা বৃদ্ধি পাবে। অসংখ্য ধন্যবাদ সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য।

 3 months ago 

নিজের শক্তি বৃদ্ধি করতে আজকে আবারও ৬ স্টিম পাওয়ার আপ করলেন। এভাবেই স্বপ্নের পথে এগিয়ে যাবে। শুভকামনা রইল।

 3 months ago 

নিজের শক্তি বৃদ্ধি করতে হলে পাওয়ার আপের কোন বিকল্প নেই তাই চেষ্টা করে যাচ্ছি ধারাবাহিকতা বজায় রাখার জন্য।

 3 months ago 

আপনার পাওয়ার বৃদ্ধির পোস্ট দেখে খুবই ভালো লেগেছে আমার। এভাবে যদি পাওয়ার বৃদ্ধি করতে পারা যায় তাহলে খুবই ভালো হয়। আশা করবো আপনি এভাবে পাওয়ার বৃদ্ধি করতে থাকবেন। অনেক অনেক ভালো লাগলো আপনার পাওয়ার বৃদ্ধিমূলক পোস্ট।

 3 months ago 

ধন্যবাদ প্রিয় আপু সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য। আপনার মন্তব্যটি বেশ দারুন লাগলো।

 3 months ago 

পাওয়ার আপের ধারাবাহিকতা বজায় রাখাটাই বড় বিষয়। যত বেশি পাওয়ার তত বেশি সক্ষমতা। নিয়মিত পাওয়ার আপ করছেন দেখে ভালো লাগে। এভাবে অল্প অল্প পাওয়ার আপ একদিন বড় এমাউন্ট হবে ইনশাআল্লাহ।

 3 months ago 

এভাবে অল্প অল্প করে পাওয়ার আপ করতে থাকলে একটা সময় বেশ ভালো পরিমাণে পাওয়ার আপ করতে পারবো।ধন্যবাদ।

 3 months ago 

আজকে আপনি ছয় স্টিম পাওয়ার বৃদ্ধি করলেন পরিমাণটা ছোট হলেও এই ছোট এমাউন্টটি আপনার ভবিষ্যতে অনেক বড় একটা জিনিসে কাজে দিবে। যাই হোক আমরা সবাই অনেক পাওয়ার ভালোবাসি এভাবে পাওয়ার বৃদ্ধি করে যান এই কামনাই করি।

 3 months ago 

অসংখ্য ধন্যবাদ সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য। পাওয়ার আপ আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। আমাদের যদি এই স্থায়ীভাবে টিকে থাকতে হয় তাহলে পাওয়ার আপ করতে হবে।

 3 months ago 

আপনি আজকে পাওয়ার বৃদ্ধি করেছেন দেখে ভীষণ ভালো লাগলো। আসলে আমি মনে করি অল্প অল্প হলেও একদিন এটা বড় একটা এমাউন্টে পরিণত হবে। আশা করি আস্তে আস্তে আপনি আপনার টার্গেটে পৌঁছাতে পারবেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 3 months ago 

অসংখ্য ধন্যবাদ প্রিয় আপু, আমি চেষ্টা করতেছি ধারাবাহিকতা বজায় রাখার জন্য। আশা করি আপনি এভাবে পাশে থাকবেন সব সময়।

 3 months ago 

পরিমান যাই হোক না কেনো পাওয়ার আপ খুবজ দরকারি একটা জিনিস।ক্ষুদ্র ক্ষুদ্র বালু কনা একদিন বিশাল পাহারে রুপান্তর হবে।আপনার জন্য শুভ কামনা ভাই এগিয়ে যান।

 3 months ago 

আপনি আজ আমাদের মাঝে পাওয়ার আপ করেছেন আসলে পাওয়ার আপ যে বড় এমাউন্টের করতে হবে এমন কোন কথা নেই। ধীরে ধীরে একদিন আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন এভাবেই সামনের দিকে এগিয়ে যান ভাই। শুভকামনা রইল আপনার জন্য।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.17
JST 0.033
BTC 64216.73
ETH 2767.45
USDT 1.00
SBD 2.64