টার্গেট ডিসেম্বর সিজন -৪ এ আমার অংশগ্রহণ ||১০ স্টিম পাওয়ার আপ

in আমার বাংলা ব্লগ4 months ago

Picsart_24-05-01_09-54-03-341.jpg

picsart থেকে এডিট করা

আপনারা সকলে কেমন আছেন? আশা করি ভাল আছেন। আমিও ভাল আছি। আজকে আমি আপনাদের মাঝে আবারো পাওয়ার আপ পোস্ট নিয়ে হাজির হলাম। আমাদের উচিত বেশি বেশি পাওয়ার আপ করা।আমরা যত পাওয়ার আপ করব আমাদের অবস্থান তত শক্ত হবে।প্রতিটা মানুষ যেমন অক্সিজেন ছাড়া বেঁচে থাকতে পারে না, তেমনি প্লাটফর্মে টিকে থাকতে হলে পাওয়ার আপ করতে হবে। আমার বাংলা ব্লগে সুমন ভাইয়ের মাধ্যমে আমরা অনুপ্রাণিত হয়েছিলাম পাওয়ার আপ করার জন্য।আজকে আমি ১০ স্টিম পাওয়ার আপ করতে যাচ্ছি।আমি আস্তে আস্তে আমার লক্ষ্যের দিকে পৌঁছে যাচ্ছে ভীষণ ভালো লাগতেছে। ইতিমধ্যে ১২০৬ স্টিম সম্পন্ন করতে পেরে অনেক ভালো লাগা কাজ করতেছে। প্রথমত এইখানে কাজ করতে হলে আমাদের পাওয়ার আপের গুরুত্ব দিতেই হবে নাহলে ভবিষ্যতে কাজ করা অনেক কষ্টকর হয়ে যাবে। আমাদের যত পাওয়ার থাকবে আমরা তত সুন্দরভাবে কাজ করতে পারবো ও কিছু বাড়তি সাপোর্ট পাবো।প্রতিনিয়ত চেষ্টা করে যাচ্ছি নিজের লক্ষ্যে পৌঁছানোর জন্য আমার লক্ষ্য দশ হাজার এস্টিম আমি আস্তে আস্তে প্রায় ১৫০০ স্টিমের দিকে পৌঁছে যাচ্ছি। আমি যদি ফুল দমে পাওয়ার আপ করা শুরু করি তাহলে খুব শীঘ্রই পৌঁছে যাব। কিছু সমস্যার কারণে খুব একটা পাওয়ার আপ করতে পারতেছি না তাও ধারাবাহিকতা বজায় রেখে যাচ্ছি । তো চলুন দেখে নেওয়া যাক পাওয়ার আপের এর প্রসেসটি
১ম ধাপ

IMG_20240501_094930.jpg

২য় ধাপ

IMG_20240501_094944.jpg

৩য় ধাপ

IMG_20240501_095004.jpg

চতুর্থ ধাপ

IMG_20240501_095017.jpg

অবশেষে আমি ১২০৬ স্টিম পাওয়ার আপ করতে সক্ষম হলাম।

অবশেষে আমি পাওয়ার আপ সম্পন্ন করে ফেললাম।পাওয়ার আপ করার প্রসেস টি সুন্দরভাবে তুলে ধরার চেষ্টা করেছি।প্রতিটা মানুষ নিজ নিজ জায়গা থেকে ধারাবাহিকভাবে পাওয়ার আপ করে চলতেছে।আমি আরো চেষ্টা করে যাচ্ছি নিজের ধারাবাহিকতা বজায় রাখার জন্য। আরো অধিক পাওয়ার আপ করতে পারে যেন দোয়া করবেন আমার জন্য। প্রতিটা মানুষ যেমন অক্সিজেন ছাড়া টিকে থাকতে পারে না, তেমনি এই প্লাটফর্মে টিকে থাকতে হলে পাওয়ার আপ করতে হবে তাই আমাদের দৈনন্দিন জীবনে পাওয়ার আপের গুরুত্ব বাড়াতে হবে। পাওয়ার আপ আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। আমি চেষ্টা করি নিয়মিত পাওয়ার আপ করার জন্য। আমি বরাবরের মতই ধারাবাহিকতা বজায় রাখার চেষ্টা করতেছি।প্রতি সপ্তাহে আমি ছোট ছোট করে এগোচ্ছি আমার স্বপ্নের দিকে।।প্রথমত যখন কাজ করতে শুরু করলাম। একটা পোস্ট করার পর একদিন অপেক্ষা করতে হতো তখন বুঝতাম না যে এই পাওয়ার আপ কি? তারপর যখন আমরা পোস্ট করার পরে ডেলিগেশন বুঝলাম তখন সব এসপি ডেলিগেশন করে দিতাম। তারপর আবার পাওয়ার হারিয়ে যেত, আস্তে আস্তে আমার বাংলা ব্লগের মাধ্যমে এবিবি স্কুলের মাধ্যমে বেশ সুন্দরভাবে সবকিছু বুঝতে পেরেছি, যা আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। সুমন ভাইয়ের মাধ্যমে অনুপ্রেরণা পেয়ে, দাদা এত সুন্দর একটি মাধ্যম আমাদের মাঝে তুলে দিয়েছেন। যার মাধ্যমে আমরা অনায়াসে বেশ সুন্দরভাবে পাওয়ার আপ করতে পারি এবং এটা বুঝতেও পারি যা ভবিষ্যতে খুবই আমাদের গুরুত্বপূর্ণ।পরিশেষে একটা কথা বলতে চাই আমরা পাওয়ার আপকে ভালোবাসি।

💗💗💗

standard_Discord_Zip.gif

🔥আমার বাংলা ব্লগ 🔥

standard_Discord_Zip.gif

↙️সংক্ষিপ্ত আকারে আমার পরিচয়↘️

1692528345289.jpg

আমার নাম মোঃ রেজুওয়ান আহমেদ। আমি অনার্স ফার্স্ট ইয়ার এ পড়ি।আমার বাসা মেহেরপুর জেলার গাংনী থানা বামুন্দীতে।আমি একজন বিবাহিত মানুষ।২০২১ সালের ফেব্রুয়ারি মাসে আমাদের স্টিমেট যাত্রা শুরু হয়। প্রথমে কোন কিছুই পারতাম না আমার বাংলা ব্লগের মাধ্যমে সবকিছু সম্ভব হয়েছে । আমি একটা জিনিস বিশ্বাস করি যে মানুষ পারে না এমন কোন কিছু নেই। আমি কিছুই পারতাম না আমার ভিতরে অনেক ধৈর্য।পড়াশোনা পাশাপাশি আমার ভ্রমণ করার খুব ইচ্ছা। ঘুরতে অনেক ভালো লাগে আমার এবং বিভিন্ন রেস্টুরেন্টে যেতে অনেক ভালো লাগে।আমি নিজেকে নিয়ে কিছু একটা করতে চাই। আমি এই প্লাটফর্ম থেকে ভালো কিছু করতে চাই । মানুষ বলে আমার দ্বারা কিচ্ছু হবেনা। আমি দেখিয়ে দিতে চাই আমিও একটা মানুষ। আপনারা সকলে দোয়া করবেন আমার জন্য।
Sort:  
 4 months ago 

প্রথমেই পাওয়ার আপ করার জন্য তোমাকে ধন্যবাদ জানাচ্ছি। তুমি দশ হাজার স্টিম পাওয়ার অর্জনের লক্ষমাত্রা নিয়ে এগিয়ে যাচ্ছো, যা সত্যিই প্রশংসনীয় উদ্যোগ। এভাবেই তুমি প্রতিনিয়ত যদি পাওয়ার আপ করার মাধ্যমে এগিয়ে যা। ইনশাআল্লাহ খুব তাড়াতাড়ি তুমি তোমার লক্ষ্যে পৌঁছাতে পারবে। অনেক ধন্যবাদ পাওয়ারা পোষ্ট শেয়ার করার জন্য।

 4 months ago 
 4 months ago 

খুবই চমৎকার একটি উদ্যোগ প্রতিনিয়ত আপনি আপনার লক্ষ্যের দিকে এগিয়ে যাচ্ছেন।আপনার জন্য শুভ কামনা রইলো।ধন্যবাদ আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 4 months ago 

যত বেশি পাওয়ার বৃদ্ধি তত বেশি ক্ষমতা অর্জন। আপনি ক্ষমতা অর্জন করে যাচ্ছেন দেখে খুব ভালো লাগলো। শুভকামনা রইল আপনার জন্য

 4 months ago 

পাওয়ার আপ করে নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করতে আমরা সবাই বেশ আগ্রহী। আপনি প্রতিনিয়ত পাওয়ার আপ করে নিজের একাউন্টকে শক্তিশালী করে যাচ্ছেন।এভাবে ধীরে ধীরে নিজ লক্ষ্যের দিকে এগিয়ে যাবেন এমনটাই আশাকরি। অনেক অভিনন্দন রইলো আপনার জন্য।

 4 months ago 

স্টিমিট প্ল্যাটফর্মের অক্সিজেন হলো পাওয়ার আপ করা কথাটা দারুন বলেছেন। আমাদের সকলেরই পাওয়ার আপ করা প্রয়োজন।আপনি ১০ স্টিম পাওয়ার আপ করেছেন।আপনাকে অসংখ্য ধন্যবাদ এতো সুন্দর একটা পোস্ট শেয়ার করার জন্য। শুভকামনা রইল আপনার জন্য।

 4 months ago 

ধন্যবাদ আপনাকে ১০স্টিম পাওয়ার আপ করে পাওয়ার আপ প্রতিযোগিতায় শামিল হলেন এ সপ্তাহে। আমরা সবাই চেষ্টা করি পাওয়ার আপের মাধ্যমে একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করতে। কারণ দীর্ঘমেয়াদি কাজ করতে হলে পাওয়ার আপের কোন বিকল্প নেই। অনেক ধন্যবাদ আপনার জন্য শুভকামনা রইল।

 4 months ago 

আপনার দশ স্টিম পাওয়ার বৃদ্ধি করা দেখে অনেক ভালো লেগেছে ভাইয়া। একটু একটু করে যদি পাওয়ার বৃদ্ধি করা যায় তাহলে এভাবে একদিন অনেক পাওয়ার হয়ে যাবে। আর আমাদের প্রত্যেকের এভাবে পাওয়ার বৃদ্ধি করা একান্ত প্রয়োজন কারণ আমরা দীর্ঘদিনের জন্য এখানে কাজে অংশগ্রহণ করেছি।

 4 months ago 

বেশ ভালো লাগলো আপনার পাওয়ার বৃদ্ধি করতে দেখে। আমরা জানি পাওয়ার বৃদ্ধি বলতে নিজের আইডির সক্রিয়তা বৃদ্ধি করা বোঝায়। তাই আমাদের সকলের উচিত এভাবে আইডির সক্রিয়তা বৃদ্ধি করার মধ্য দিয়ে প্রতিনিয়ত সামনের দিকে এগিয়ে যাওয়া।

 4 months ago 

আপনি বরাবরই একটু একটু করে পাওয়ার আপ করেন।আপনার আজকের ১০ স্টিম পাওয়ার আপ দেখে খুবই ভালো লাগলো। স্টিমিট প্লাটফর্মে যার যত বেশি পাওয়ার তার ততই বেশি শক্তি। আমাদের সবার উচিত একটু একটু করে পাওয়ার আপ করার। ধন্যবাদ ভাই পাওয়ার আপ পোস্ট টি শেয়ার করার জন্য।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.031
BTC 63376.09
ETH 2692.84
USDT 1.00
SBD 2.59