টার্গেট ডিসেম্বর সিজন -৪ এ আমার অংশগ্রহণ ||১২ স্টিম পাওয়ার আপ

in আমার বাংলা ব্লগ6 months ago

Picsart_24-04-02_13-25-09-876.jpg

picsart থেকে এডিট করা

আপনারা সকলে কেমন আছেন? আশা করি ভাল আছেন। আমিও ভাল আছি। আজকে আমি আপনাদের মাঝে আবারো পাওয়ার আপ পোস্ট নিয়ে হাজির হলাম। আমাদের উচিত বেশি বেশি পাওয়ার আপ করা।আমরা যত পাওয়ার আপ করব আমাদের অবস্থান তত শক্ত হবে।প্রতিটা মানুষ যেমন অক্সিজেন ছাড়া বেঁচে থাকতে পারে না, তেমনি প্লাটফর্মে টিকে থাকতে হলে পাওয়ার আপ করতে হবে। আমার বাংলা ব্লগে সুমন ভাইয়ের মাধ্যমে আমরা অনুপ্রাণিত হয়েছিলাম পাওয়ার আপ করার জন্য।আজকে আমি ১০ স্টিম পাওয়ার আপ করতে যাচ্ছি।আমি আজকে এইজন্যই পাওয়ার আপ করলাম। আমি ঠিক ভাবে কাজ করতে পারতেছি না। এখন বুঝতেছি যে পাওয়ারের গুরুত্ব কতটা।আমাদের দৈনন্দিন জীবনে যদি এখানে একদম স্থায়ীভাবে কাজ করতে হয় তাহলে পাওয়ার আপ করতে হবে পাওয়ার আপের গুরুত্বপূর্ণ অনেক ।তাই আমাদের দৈনন্দিন জীবনে একটু হলেও পাওয়ার আপ করা উচিত। যাতে করে এই প্লাটফর্মে টিকে থাকা যায়।আপনারা আশা করি সকলে পাওয়ার আপ করবেন এবং নিজের অবস্থান শক্ত করবেন।আমাদের উচিত প্রতিনিয়ত অল্প হোক তাও পাওয়ার আপ করে যাওয়া।পাওয়ার আপ করতে পারলে অনেক সুন্দর ভাবে নিজেদের অবস্থান শক্ত করতে পারবো। আমি বারবার একটা কথাই বলি আমরা যত পাওয়ার আপ করব আমাদের অবস্থান ততই শক্ত হবে এবং আমি চেষ্টা করতেছি আমি নিয়মিত পাওয়ার আপ করে যাওয়া। আমি যেন একটা সময় আমার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারি।আস্তে আস্তে প্রতিটা মানুষ নিয়মিত ধারাবাহিকতা বজায় রেখে পাওয়ার আপ করছে তাদের দেখে আমিও ধারাবাহিকতা বজায় রাখি।তাই আমাদের বেশি বেশি পাওয়ার আপ করতে হবে ।
১ম ধাপ

IMG_20240402_131708.jpg

২য় ধাপ

IMG_20240402_131730.jpg

৩য় ধাপ

IMG_20240402_131742.jpg

চতুর্থ ধাপ

IMG_20240402_132148.jpg

অবশেষে আমি ১০০০ স্টিম পাওয়ার আপ করতে সক্ষম হলাম।

অবশেষে আমি পাওয়ার আপ সম্পন্ন করে ফেললাম।প্রতিটা মানুষ যেমন অক্সিজেন ছাড়া টিকে থাকতে পারে না, তেমনি এই প্লাটফর্মে টিকে থাকতে হলে পাওয়ার আপ করতে হবে তাই আমাদের দৈনন্দিন জীবনে পাওয়ার আপের গুরুত্ব বাড়াতে হবে। পাওয়ার আপ আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। আমি চেষ্টা করি নিয়মিত পাওয়ার আপ করার জন্য। আমি বরাবরের মতই ধারাবাহিকতা বজায় রাখার চেষ্টা করতেছি।প্রতি সপ্তাহে আমি ছোট ছোট করে এগোচ্ছি আমার স্বপ্নের দিকে।প্রথমত আমি বুঝতাম না যে পাওয়ার আপ কি? সর্বপ্রথম যখন কাজ করতে এসেছি তখন আমি একটা পোস্ট করার পর একদিন বসে থাকতে হতো। আবার কখন আমি পোস্ট করতে পারবো আরসি সম্পূর্ণ হবে। সত্যি বলতে এখন তো অত্যন্ত সুবিধা হয়েছে নতুন নিউ ইউজার দের জন্য তাদের তো ডেলিগেশন সার্ভিস চালু করছে। তারা এখন সবার সাথে প্রতিযোগিতার মধ্য দিয়ে যেতে পারতেছে।এক সপ্তার মধ্যে দাদা আবারও দুইটা ডেলিগেশন সম্পূর্ণ করল। এগুলো দেখে অনেক ভালো লাগছে। যে যারা নতুন আসতেছে তাদের কাজ করতে কোন অসুবিধা হচ্ছে না। আমরা যখন নতুন অবস্থায় ছিলাম আমরা অনেক এই সমস্যার ভিতরে পড়েছিলাম পোস্ট কমেন্টস করা নিয়ে। কিন্তু আমার বাংলা ব্লগে প্রতিটা ইউজার সুষ্ঠু সুন্দরভাবে কাজ করতে পারতেছে এটা দেখে ভীষণ ভালো লাগতেছে।এই প্লাটফর্মটি টিকিয়ে রাখতে হলে আমাদের পাওয়ার আপ করতে হবে কারণ প্লাটফর্ম যদি টিকে না থাকে তাহলে আমরা কিভাবে কাজ করব?তাই আমাদের প্রতিনিয়ত পাওয়ার আপ করতে হবে। আমি যেন আমার লক্ষ্যে পৌঁছাতে পারি আপনারা সকলে দোয়া করবেন।পাওয়ার আপ আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। আমরা যেন অনেককে সুন্দরভাবে কাজ করতে পারি এবং এখানে অনেকটা সময় না দেওয়ার কারণে আমি অনেককে পিছিয়ে গিয়েছি আপনার সকলের দোয়া করবেন আমি যেন আরো সুন্দরভাবে কাজ করতে পারি।স্টিমিট এর কারনে হয়তো সৃষ্টিকর্তা আমাকে সুন্দর একটি মাধ্যম দিয়েছিল ও দাদার মতো একটা মানুষ দিয়েছিল। যার কারণে একটা পরিবার চলতেছে আমি আমার জীবনে হাত খরচ করতে পারতেছি। সত্য কথা বলতে এসে আমার জীবনে ব্যাপক পরিবর্তন ঘটেছে।আমি আবারো নিজের অবস্থান শক্ত করতে চাই। আগের অবস্থানে পৌঁছাতে চাই দোয়া করবেন।

💗💗💗

standard_Discord_Zip.gif

🔥আমার বাংলা ব্লগ 🔥

standard_Discord_Zip.gif

↙️সংক্ষিপ্ত আকারে আমার পরিচয়↘️

1692528345289.jpg

আমার নাম মোঃ রেজুওয়ান আহমেদ। আমি অনার্স ফার্স্ট ইয়ার এ পড়ি।আমার বাসা মেহেরপুর জেলার গাংনী থানা বামুন্দীতে।আমি একজন বিবাহিত মানুষ।২০২১ সালের ফেব্রুয়ারি মাসে আমাদের স্টিমেট যাত্রা শুরু হয়। প্রথমে কোন কিছুই পারতাম না আমার বাংলা ব্লগের মাধ্যমে সবকিছু সম্ভব হয়েছে । আমি একটা জিনিস বিশ্বাস করি যে মানুষ পারে না এমন কোন কিছু নেই। আমি কিছুই পারতাম না আমার ভিতরে অনেক ধৈর্য।পড়াশোনা পাশাপাশি আমার ভ্রমণ করার খুব ইচ্ছা। ঘুরতে অনেক ভালো লাগে আমার এবং বিভিন্ন রেস্টুরেন্টে যেতে অনেক ভালো লাগে।আমি নিজেকে নিয়ে কিছু একটা করতে চাই। আমি এই প্লাটফর্ম থেকে ভালো কিছু করতে চাই । মানুষ বলে আমার দ্বারা কিচ্ছু হবেনা। আমি দেখিয়ে দিতে চাই আমিও একটা মানুষ। আপনারা সকলে দোয়া করবেন আমার জন্য।
Sort:  
 6 months ago 

এই প্লাটফর্মে সফলতার সাথে কাজ করতে হলে অবশ্যই প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধির মাধ্যমে এগিয়ে যেতে হবে ।আপনার পাওয়ার বৃদ্ধি পোস্টটি দেখে খুবই ভালো লাগলো ।
শুভ হোক আপনার পাওয়ার বৃদ্ধি।

 6 months ago 
 6 months ago 

পাওয়ার বৃদ্ধি মানে শক্তি বৃদ্ধি, আপনার পাওয়ার বৃদ্ধি করার পোস্টটা দেখে খুবই ভালো লাগলো। আমার ইচ্ছা রয়েছে আমিও এই সপ্তাহে পাওয়ার বৃদ্ধি করব। দোয়া রইল ভাই এভাবে এগিয়ে যান।

Posted using SteemPro Mobile

 6 months ago 

পাওয়ার বৃদ্ধি মানেই শক্তি। আমাদের বেশি বেশি পাওয়ার বৃদ্ধি করতে হবে। অবশ্যই আপনাদের উচিত ধারাবাহিকতা বজায় রেখে বেশি বেশি পাওয়ার আপ করা। ধন্যবাদ।

 6 months ago 

নিজেকে শক্তিশালী করতে হলে পাওয়ার আপ করা গুরুত্বপূর্ণ। তাই আপনি আপনার শক্তি বৃদ্ধি করতে আজকে ১২ স্টিম পাওয়ার আপ করলেন এভাবেই এগিয়ে যাবেন শুভকামনা রইল।

Posted using SteemPro Mobile

 6 months ago 

আজকে এক হাজার স্টিম সম্পূর্ণ করতে পেরে আমার কাছে ভীষণ ভালো লাগতেছে। আমরা পাওয়ার আপকে ভালোবাসি। ধন্যবাদ।

 6 months ago 

আপনি ১০০০ স্টিম পাওয়ার আপ করতে সক্ষম হয়েছেন শুনে খুবই খুশি হলাম ভাই। আমাদের সবার উচিত এই ভাবে একটু একটু করে পাওয়ার আপ করে নিজের লক্ষ্যে পৌঁছাতে। আপনার ১২ স্টিম পাওয়ার আপ দেখে খুবই ভালো লাগলো। ধন্যবাদ ভাইয়া পোস্ট টি শেয়ার করার জন্য।

 6 months ago 

ধন্যবাদ ভাই সবসময় সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য। আমরা যত পাওয়ার আপ করব আমাদের অবস্থান ততোই শক্ত হবে। আমরা পাওয়ার আপকে ভালবাসি। ধন্যবাদ ভাইয়া।

 6 months ago 

নিজেকে শক্তি বৃদ্ধি করতে হলে পাওয়ার আপ করতে হবে। তাই প্রতিনিয়ত আমরা পাওয়ার আপ করে যাচ্ছি মআজকেও তোমার ১০ স্টিম পাওয়ার আপ দেখতে ভালো লাগলো। দোয়া রইল বন্ধু এগিয়ে যাও।

Posted using SteemPro Mobile

 6 months ago 

আপনার ১২ স্টিম পাওয়ার বৃদ্ধি করা দেখে আমার অনেক ভালো লেগেছে। আসলে এভাবে নিয়মিত স্টিম পাওয়ার বৃদ্ধি করতে পারলে আপনার একাউন্ট এক সময় অধিক শক্তিশালী হয়ে উঠবে। তাই আপনি চেষ্টা করবেন নিয়মিত স্টিম পাওয়ার বৃদ্ধির ধারাবাহিকতা বজায় রাখতে।

Posted using SteemPro Mobile

 6 months ago 

অসংখ্য ধন্যবাদ ভাই সুন্দর মন্তব্য করার জন্য। পাওয়ার আপ আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। আমরা পাওয়ার আপকে ভালবাসি।

 6 months ago 

আপনার পাওয়ার আপ পোস্ট দেখে অনেক ভালো লাগলো। দীর্ঘমেয়াদি কাজ করার জন্য আজকে আপনি ১০ স্টিম পাওয়ার আপ করেছেন। আসলে যতো বেশি পাওয়ার আপ ততো বেশি সক্ষমতা । পাওয়ার বৃদ্ধি করা আমাদের সকলের জন্য খুবই প্রয়োজন। দীর্ঘ মেয়াদে কাজ করার জন্য পাওয়ার বৃদ্ধি করার কোন বিকল্প নেই। শুভকামনা রইলো ধন্যবাদ আপনাকে ভাই।

 6 months ago 

আমারও অনেক ইচ্ছে রয়েছে পাওয়ার বৃদ্ধি করার। আপনি ১০০০ স্টিম পাওয়ার বৃদ্ধি করতে পেরেছেন দেখে ভালো লাগলো। আশাকরি এভাবে পাওয়ার বৃদ্ধি করতে করতে অনেক পাওয়ারের অধিকারী হবেন। আমাদের সকলের উচিত এভাবে পাওয়ার আপ করা।

 6 months ago 

ছোট ছোট পাওয়ার বৃদ্ধির বড় শক্তিতে রূপান্তরিত হয়। আপনি ১২ স্টিম পাওয়ার বৃদ্ধি করে নিজের সক্ষমতা বৃদ্ধি করেছেন এগিয়ে যান ভাইয়া আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

Posted using SteemPro Mobile

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.16
JST 0.029
BTC 61168.42
ETH 2363.94
USDT 1.00
SBD 2.58