টার্গেট ডিসেম্বর সিজন -৪ এ আমার অংশগ্রহণ ||৬ স্টিম পাওয়ার আপ

in আমার বাংলা ব্লগ2 months ago (edited)

Picsart_24-05-21_14-29-55-524.jpg

picsart থেকে এডিট করা

আপনারা সকলে কেমন আছেন? আশা করি ভাল আছেন। আমিও ভাল আছি। আজকে আমি আপনাদের মাঝে আবারো পাওয়ার আপ পোস্ট নিয়ে হাজির হলাম। আমাদের উচিত বেশি বেশি পাওয়ার আপ করা।আমরা যত পাওয়ার আপ করব আমাদের অবস্থান তত শক্ত হবে।প্রতিটা মানুষ যেমন অক্সিজেন ছাড়া বেঁচে থাকতে পারে না, তেমনি প্লাটফর্মে টিকে থাকতে হলে পাওয়ার আপ করতে হবে। আমার বাংলা ব্লগে সুমন ভাইয়ের মাধ্যমে আমরা অনুপ্রাণিত হয়েছিলাম পাওয়ার আপ করার জন্য।আজকে আমি ৬ স্টিম পাওয়ার আপ করতে যাচ্ছি।আমি আস্তে আস্তে আমার লক্ষ্যের দিকে পৌঁছে যাচ্ছে ভীষণ ভালো লাগতেছে।আমরা যত পাওয়ার আপ করব আমাদের অবস্থান ততই শক্ত হবে এবং এখানেই নিজের অবস্থান শক্তের বিকল্প নাই। আমরা যদি কোন ব্যবসা প্রতিষ্ঠান খুলতে চাই তাহলে কিন্তু অনেক শক্তির প্রয়োজন এবং শক্ত অবস্থান ও জায়গার প্রয়োজন তেমনি ভাবে আমাদের যদি এই প্লাটফর্মে টিকে থাকতে হয় তাহলে পাওয়ার আপ করতে হবে।প্রতিটা মানুষ স্থায়ীভাবে ব্যবসা করতে হলে কিন্তু নিয়মিত সঞ্চয় করতে থাকে। ব্যবসাটা বড় করার চেষ্টা করে সেই জায়গায়। তেমনি আমাদের এই প্লাটফর্মে যেমন কাজ করতে হয় আমাদের যদি এই প্লাটফর্মে স্থায়ীভাবে শক্ত হতে হয় তাহলে নিয়মিত ধারাবাহিকভাবে পাওয়ার আপ করতে হবে।আমরা যত পাওয়ার আপ করব আমাদের অবস্থান ততই শক্ত হবে।আপনারা সবাই ধারাবাহিকভাবে পাওয়ার আপ করার চেষ্টা করবেন যাতে করে সুন্দরভাবে নিজের অবস্থান করতে পারেন।
১ম ধাপ

IMG_20240521_142442.jpg

২য় ধাপ

IMG_20240521_142506.jpg

৩য় ধাপ

IMG_20240521_142525.jpg

চতুর্থ ধাপ

IMG_20240521_142542.jpg

অবশেষে আমি ১৩৭২ স্টিম পাওয়ার আপ করতে সক্ষম হলাম।

অবশেষে আমি পাওয়ার আপ সম্পন্ন করে ফেললাম।পাওয়ার আপ করার প্রসেস টি সুন্দরভাবে তুলে ধরার চেষ্টা করেছি।প্রতিটা মানুষ নিজ নিজ জায়গা থেকে ধারাবাহিকভাবে পাওয়ার আপ করে চলতেছে।সর্বদা চেষ্টা করে যাচ্ছি পাওয়ার আপ করে নিজের অবস্থানটা শক্তিশালী করার জন্য। প্রতিটি মানুষ নিজ নিজ জায়গা থেকে পাওয়ার আপ করে চলতেছে।আমি চেষ্টা করি নিয়মিত পাওয়ার আপ করার জন্য। আমি বরাবরের মতই ধারাবাহিকতা বজায় রাখার চেষ্টা করতেছি।প্রতি সপ্তাহে আমি ছোট ছোট করে এগোচ্ছি আমার স্বপ্নের দিকে।।প্রথমত যখন কাজ করতে শুরু করলাম। একটা পোস্ট করার পর একদিন অপেক্ষা করতে হতো তখন বুঝতাম না যে এই পাওয়ার আপ কি? তারপর যখন আমরা পোস্ট করার পরে ডেলিগেশন বুঝলাম তখন সব এসপি ডেলিগেশন করে দিতাম। তারপর আবার পাওয়ার হারিয়ে যেত, আস্তে আস্তে আমার বাংলা ব্লগের মাধ্যমে এবিবি স্কুলের মাধ্যমে বেশ সুন্দরভাবে সবকিছু বুঝতে পেরেছি, যা আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। প্রথমত এই প্লাটফর্মে কাজ করতে এসে বেশ কষ্ট করতে হয়েছে পাওয়ার না থাকার কারণে।তাই সর্বোপরি চেষ্টা করে যাচ্ছি প্রতিনিয়ত পাওয়ার আপ করার জন্য ও ধারাবাহিকতা বজায় রাখার জন্য।

💗💗💗

standard_Discord_Zip.gif

🔥আমার বাংলা ব্লগ 🔥

standard_Discord_Zip.gif

↙️সংক্ষিপ্ত আকারে আমার পরিচয়↘️

1692528345289.jpg

আমার নাম মোঃ রেজুওয়ান আহমেদ। আমি অনার্স ফার্স্ট ইয়ার এ পড়ি।আমার বাসা মেহেরপুর জেলার গাংনী থানা বামুন্দীতে।আমি একজন বিবাহিত মানুষ।২০২১ সালের ফেব্রুয়ারি মাসে আমাদের স্টিমেট যাত্রা শুরু হয়। প্রথমে কোন কিছুই পারতাম না আমার বাংলা ব্লগের মাধ্যমে সবকিছু সম্ভব হয়েছে । আমি একটা জিনিস বিশ্বাস করি যে মানুষ পারে না এমন কোন কিছু নেই। আমি কিছুই পারতাম না আমার ভিতরে অনেক ধৈর্য।পড়াশোনা পাশাপাশি আমার ভ্রমণ করার খুব ইচ্ছা। ঘুরতে অনেক ভালো লাগে আমার এবং বিভিন্ন রেস্টুরেন্টে যেতে অনেক ভালো লাগে।আমি নিজেকে নিয়ে কিছু একটা করতে চাই। আমি এই প্লাটফর্ম থেকে ভালো কিছু করতে চাই । মানুষ বলে আমার দ্বারা কিচ্ছু হবেনা। আমি দেখিয়ে দিতে চাই আমিও একটা মানুষ। আপনারা সকলে দোয়া করবেন আমার জন্য।
Sort:  
 2 months ago 

পাওয়ার আপ করার গুরুত্ব নিয়ে নতুন করে বলার কিছু নেই কেননা আমরা প্রত্যেকেই জানি আমাদের প্রত্যেক ইউজারের জন্য পাওয়ার আপ কতটা গুরুত্বপূর্ণ। আজকে আপনি ৬ স্টিম পাওয়ার আপ করেছেন। তার মধ্য দিয়ে আপনার লক্ষ্যের দিকে এগিয়ে গেলেন। ধারাবাহিকতা বজায় রাখুন একদিন ভালো পরিমাণের পজিশনে পৌঁছাতে পারবেন আপনি শুভকামনা রইল।

 2 months ago 

পাওয়ার বৃদ্ধির কোন বিকল্প নেই প্রতি সপ্তাহে আমাদের সবার উচিত কিছু পরিমাণ স্টিম পাওয়ার বৃদ্ধি করা। নিজের সক্ষমতা বৃদ্ধি করতে ছয় স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন। আশা করি বড় পরিসরে পাওয়ার বৃদ্ধির মাধ্যমে এগিয়ে যাবেন শুভকামনা রইল।

 last month 

ভাই আপনি ৬+ স্টিম পাওয়ার আপ এর মাধ্যমে ১৩৭২+ এসপি তে পৌঁছে গেলেন। যত বেশি পাওয়ার আপ তত বেশি শক্তি অর্জন। আশা করি পাওয়ার আপ এর ধারাবাহিকতা বজায় রেখে এভাবেই এগিয়ে যাবেন। আপনার জন্য শুভকামনা রইল ভাই।

অবশেষে আমি ১৩৭৭ স্টিম পাওয়ার আপ করতে সক্ষম হলাম।

ভাই এখানে একটু ভুল হয়েছে, আশা করি ঠিক করে নিবেন।

 last month 

ওকে ভাই।

 last month 

একাউন্টঃ @razuan12
পাওয়ার বৃদ্ধিঃ = invalid Entry

 last month 

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.029
BTC 56087.39
ETH 2965.10
USDT 1.00
SBD 2.15