টার্গেট ডিসেম্বর সিজন -৩ এ আমার অংশগ্রহণ ||৫০ স্টিম পাওয়ার আপ

in আমার বাংলা ব্লগ10 months ago

Picsart_23-11-19_10-13-09-784.jpg

picsart থেকে এডিট করা

আপনারা সকলে কেমন আছেন? আশা করি ভাল আছেন। আমিও ভাল আছি। আজকে আমি আপনাদের মাঝে আবারো পাওয়ার আপ পোস্ট নিয়ে হাজির হলাম। আমাদের উচিত বেশি বেশি পাওয়ার আপ করা।আমরা যত পাওয়ার আপ করব আমাদের অবস্থান তত শক্ত হবে।আমি আবারো নতুন করে শুরু করতে যাচ্ছি পাওয়ার আপ। ছোট ছোট ধাপে আমি এগিয়ে যেতে চাই। একটা সময় অনেক বড় এমাউন্ট তৈরি করে ফেলতে পারবো।আমার বাংলা ব্লগে সুমন ভাইয়ের মাধ্যমে আমরা অনুপ্রাণিত হয়েছিলাম পাওয়ার আপ করার জন্য।আজকে আমি ৫০স্টিম পাওয়ার আপ করতে যাচ্ছি।আমি আজকে এইজন্যই পাওয়ার আপ করলাম। আমি ঠিক ভাবে কাজ করতে পারতেছি না। এখন বুঝতেছি যে পাওয়ারের গুরুত্ব কতটা। আমি ২০ টা কমেন্টস করার পর আর পোস্ট করতে পারতেছি না।এখন আমি ৫০ স্টিম পাওয়ার আপ করার ফলে আমি এখন সঠিকভাবে সুষ্ঠুভাবে কাজ করতে পারবো।তাই আমাদের দৈনন্দিন জীবনে একটু হলেও পাওয়ার আপ করা উচিত। যাতে করে এই প্লাটফর্মে টিকে থাকা যায়।
১ম ধাপ

IMG_20231119_100929.jpg

২য় ধাপ

IMG_20231119_100947.jpg

৩য় ধাপ

IMG_20231119_101001.jpg

৪র্থ ধাপ

IMG_20231119_101014.jpg

৫ম ধাপ

IMG_20231119_101030.jpg

অবশেষে আমি ৪৫৪ স্টিম পাওয়ার আপ করতে সক্ষম হলাম।

অবশেষে আমি পাওয়ার আপ সম্পন্ন করে ফেললাম। প্রতি সপ্তাহে আমি ছোট ছোট করে এগোচ্ছি আমার স্বপ্নের দিকে।প্রথমত আমি বুঝতাম না যে পাওয়ার আপ কি? সর্বপ্রথম যখন কাজ করতে এসেছি তখন আমি একটা পোস্ট করার পর একদিন বসে থাকতে হতো। আবার কখন আমি পোস্ট করতে পারবো আরসি সম্পূর্ণ হবে। সত্যি বলতে এখন তো অত্যন্ত সুবিধা হয়েছে নতুন নিউ ইউজার দের জন্য তাদের তো ডেলিগেশন সার্ভিস চালু করছে। তারা এখন সবার সাথে প্রতিযোগিতার মধ্য দিয়ে যেতে পারতেছে।এক সপ্তার মধ্যে দাদা আবারও দুইটা ডেলিগেশন সম্পূর্ণ করল। এগুলো দেখে অনেক ভালো লাগছে। যে যারা নতুন আসতেছে তাদের কাজ করতে কোন অসুবিধা হচ্ছে না। আমরা যখন নতুন অবস্থায় ছিলাম আমরা অনেক এই সমস্যার ভিতরে পড়েছিলাম পোস্ট কমেন্টস করা নিয়ে। কিন্তু আমার বাংলা ব্লগে প্রতিটা ইউজার সুষ্ঠু সুন্দরভাবে কাজ করতে পারতেছে এটা দেখে ভীষণ ভালো লাগতেছে।আজকের মত এখানেই শেষ করলাম আমি আজকের পাওয়ার আপ

💗💗💗

standard_Discord_Zip.gif

🔥আমার বাংলা ব্লগ 🔥

standard_Discord_Zip.gif

↙️সংক্ষিপ্ত আকারে আমার পরিচয়↘️

1692528345289.jpg

আমার নাম মোঃ রেজুওয়ান আহমেদ। আমি অনার্স ফার্স্ট ইয়ার এ পড়ি।আমার বাসা মেহেরপুর জেলার গাংনী থানা বামুন্দীতে।আমি একজন বিবাহিত মানুষ।২০২১ সালের ফেব্রুয়ারি মাসে আমাদের স্টিমেট যাত্রা শুরু হয়। প্রথমে কোন কিছুই পারতাম না আমার বাংলা ব্লগের মাধ্যমে সবকিছু সম্ভব হয়েছে । আমি একটা জিনিস বিশ্বাস করি যে মানুষ পারে না এমন কোন কিছু নেই। আমি কিছুই পারতাম না আমার ভিতরে অনেক ধৈর্য।পড়াশোনা পাশাপাশি আমার ভ্রমণ করার খুব ইচ্ছা। ঘুরতে অনেক ভালো লাগে আমার এবং বিভিন্ন রেস্টুরেন্টে যেতে অনেক ভালো লাগে।আমি নিজেকে নিয়ে কিছু একটা করতে চাই। আমি এই প্লাটফর্ম থেকে ভালো কিছু করতে চাই । মানুষ বলে আমার দ্বারা কিচ্ছু হবেনা। আমি দেখিয়ে দিতে চাই আমিও একটা মানুষ। আপনারা সকলে দোয়া করবেন আমার জন্য।
Sort:  
 10 months ago 

প্রতিযোগিতায় অংশগ্রহণ করার জন্য মিনিমাম ৫০ স্টিম পাওয়ার বৃদ্ধি করতে হবে সেটাই আপনি করেছেন। এরকম প্রতি সপ্তাহে নির্দিষ্ট এমাউন্ট পাওয়ার বৃদ্ধি করলে নিজের যে লক্ষ্য থাকে খুব তাড়াতাড়ি পৌঁছে যাওয়া যায়। ভাল লাগল আপনার পাওয়ার বৃদ্ধি দেখে।

Posted using SteemPro Mobile

 10 months ago 

আপনার মন্তব্যটি আমার ভীষণ পছন্দ হয়েছে ভাইয়া এবং আমি প্রতিযোগিতা অংশগ্রহণ করার জন্য মিনিমাম ৫০ স্টিম পাওয়ার আপ করেছি এবং আপনি অনেক সুন্দর মন্তব্য করেছেন। ধন্যবাদ

 10 months ago 

আপনি ৫০ স্টিম পাওয়ার আপ এর মাধ্যমে ৪৫৪+ এসপি তে পৌঁছে গেলেন ভাই। যত বেশি পাওয়ার আপ তত বেশি শক্তি অর্জন। আশা করি পাওয়ার আপ এর ধারাবাহিকতা বজায় রেখে, আপনার কাঙ্খিত লক্ষ্য অর্জন করতে সক্ষম হবেন। আপনার জন্য শুভকামনা রইল।

 10 months ago 

You've got a free upvote from witness fuli.
Peace & Love!

 10 months ago 

ছোট ছোট ধাপে পাওয়ার বৃদ্ধি করতে থাকলে খুব দ্রুত লক্ষে পৌঁছানো যায় আমি মনে করি। আর এই প্লাটফর্মে দীর্ঘদিন টিকে থাকতে হলে অবশ্যই আমাদের পরবর্তী করতে হবে। পাওয়ার বৃদ্ধির কোন বিকল্প নেই আমি নিজেও পাওয়ার বৃদ্ধি করতে অনেক বেশি ভালোবাসি। ধারাবাহিকতা অব্যাহত রাখবেন, শুভকামনা রইল।

Posted using SteemPro Mobile

 10 months ago 

আপনি ঠিক কথা বলেছেন ছোট ছোট ধাপে পাওয়ার বৃদ্ধি করতে থাকলে দ্রুত লক্ষ্যে পৌঁছানো যায়। আপনাকে অসংখ্য ধন্যবাদ দারুণ মন্তব্য করে পাশে থাকার জন্য

 10 months ago 

আসলে এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজের জন্য পাওয়ার আপ অনেক বেশি গুরুত্বপূর্ণ। আপনি আজকে পঞ্চাশ স্টিম পাওয়ার আপ পোস্ট করে বেশ ভালোই করেছেন। অল্প অল্প করে হলেও পাওয়ার আপ করা জরুরি আমাদের সবার জন্য। তবেই আমরা ভালোভাবে কাজ করতে পারবো। আর সুন্দরভাবে সামনের দিকে এগিয়ে যেতে পারবো। সেই সাথে নিজেদের লক্ষ্যটা ও পূরণ হবে, আর একাউন্টের ক্ষমতা ও বৃদ্ধি হবে।

 10 months ago 

দীর্ঘমেয়াদী কাজ করার জন্য পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ। আমি চেষ্টা করে যাচ্ছি প্রতিনিয়ত নিজের অবস্থান শক্ত করার জন্য। ধন্যবাদ আপু সবসময় অনুপ্রেরণামূলক মন্তব্য করার জন্য।

 10 months ago 

এই কমিউনিটিতে কাজ করার জন্য পাওয়ার আপ আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ।আপনি অল্প অল্প করে প্রতি সপ্তাহে পাওয়ার আপের মাধ্যমে সামনের দিকে এগিয়ে যাচ্ছেন। খুবই ভালো লাগলো আপনার পাওয়ার আপের পোস্ট টি দেখে।

 10 months ago 

বেশি স্টিম পাওয়ার না থাকলে আসলে কমেন্টস, পোস্ট করতে সমস্যা হয়। পাওয়ার আপ করার মাধ্যমে সেটা করার সক্ষমতাও পেলেন। আশা করছি সেটা বজায় রাখতে পারবেন।

 10 months ago 

স্টিম পাওয়ার না থাকলে কমেন্টস ও পোস্ট করা খুবই কষ্টকর হয়ে যায় আমাদের জন্য তাই আমাদের বেশি বেশি করে পাওয়ার আপ করা ও নিজের অবস্থান শক্ত করা। আপনাকে অসংখ্য ধন্যবাদ

 10 months ago 

স্টিমিট প্লাটফর্মে দীর্ঘ মেয়াদে কাজ করতে হলে পাওয়ার আপ আমাদের সবার অনেক গুরুত্বপূর্ণ। আজকে আপনার ৫০ স্টিম পাওয়ার আপ দেখে খুবই ভালো লাগলো ভাই। আপনাকে অসংখ্য অসংখ্য ধন্যবাদ পোস্ট টি শেয়ার করার জন্য।

 10 months ago 

আপনার ভালো লেগেছে।জেনে খুশি হলাম ভাইয়া আপনিও নিয়মিত পাওয়ার আপ করবেন তাহলে নিজের অবস্থান শক্ত হবে। আমাদের উচিত বেশি বেশি পাওয়ার আপ করা

 10 months ago 

একদম ঠিক বলেছেন স্টিমিটে আমাদের অবস্থানকে শক্ত করতে হলে অবশ্যই আমাদের নিয়মিত পাওয়ার আপ করতে হবে । আপনি একসাথে ৫০ স্টিম পাওয়ার আপ করেছেন । যাক এখন থেকে আবার একটু ঠিক মত কাজ করতে পারবেন । ঠিকই বলেছেন পাওয়ার কম থাকলে একসাথে কমেন্ট করা যায় না একটা সময় বিরতি নিতে হয় । ভালো লাগলো ভাই আপনার ৫০ স্টিম পাওয়ার আপ করা দেখে । আপনার জন্য অনেক শুভকামনা রইল ।

 10 months ago 

একটা সময় অনেক বিরতি নিতে হয়। তাই আমাদের উচিত পাওয়ার আপ করা এবং সুষ্ঠুভাবে কাজ করে যাওয়া। ধন্যবাদ

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.028
BTC 54336.36
ETH 2283.81
USDT 1.00
SBD 2.34