টার্গেট ডিসেম্বর সিজন -৪ এ আমার অংশগ্রহণ ||১২ স্টিম পাওয়ার আপ

in আমার বাংলা ব্লগ3 months ago (edited)

Picsart_24-04-15_10-23-07-178.jpg

picsart থেকে এডিট করা

আপনারা সকলে কেমন আছেন? আশা করি ভাল আছেন। আমিও ভাল আছি। আজকে আমি আপনাদের মাঝে আবারো পাওয়ার আপ পোস্ট নিয়ে হাজির হলাম। আমাদের উচিত বেশি বেশি পাওয়ার আপ করা।আমরা যত পাওয়ার আপ করব আমাদের অবস্থান তত শক্ত হবে।প্রতিটা মানুষ যেমন অক্সিজেন ছাড়া বেঁচে থাকতে পারে না, তেমনি প্লাটফর্মে টিকে থাকতে হলে পাওয়ার আপ করতে হবে। আমার বাংলা ব্লগে সুমন ভাইয়ের মাধ্যমে আমরা অনুপ্রাণিত হয়েছিলাম পাওয়ার আপ করার জন্য।আজকে আমি ১২.৫৩৬ স্টিম পাওয়ার আপ করতে যাচ্ছি।পোস্টারে আমি ১২ স্টিম লিখছি নয়তো অনেকেই ভাবতে পারে যে ১২ হাজার স্টিম পাওয়ার আপ করতেছি😅🤭 তাই আমি আজকে এইজন্যই পাওয়ার আপ করলাম। আমি ঠিক ভাবে কাজ করতে পারতেছি না। এখন বুঝতেছি যে পাওয়ারের গুরুত্ব কতটা।আমাদের দৈনন্দিন জীবনে যদি এখানে একদম স্থায়ীভাবে কাজ করতে হয় তাহলে পাওয়ার আপ করতে হবে পাওয়ার আপের গুরুত্বপূর্ণ অনেক ।তাই আমাদের দৈনন্দিন জীবনে একটু হলেও পাওয়ার আপ করা উচিত। যাতে করে এই প্লাটফর্মে টিকে থাকা যায়।আপনারা আশা করি সকলে পাওয়ার আপ করবেন এবং নিজের অবস্থান শক্ত করবেন।আমাদের উচিত প্রতিনিয়ত অল্প হোক তাও পাওয়ার আপ করে যাওয়া।পাওয়ার আপ করতে পারলে অনেক সুন্দর ভাবে নিজেদের অবস্থান শক্ত করতে পারবো। আমি বারবার একটা কথাই বলি আমরা যত পাওয়ার আপ করব আমাদের অবস্থান ততই শক্ত হবে এবং আমি চেষ্টা করতেছি আমি নিয়মিত পাওয়ার আপ করে যাওয়া। আমি আস্তে আস্তে আমার লক্ষ্যের দিকে পৌঁছে যাচ্ছে ভীষণ ভালো লাগতেছে। ইতিমধ্যে ১১০০ স্টিম সম্পন্ন করতে পেরে অনেক ভালো লাগা কাজ করতেছে। ভবিষ্যতে আমার স্বপ্ন আছে ১০ হাজার স্টিম অর্জন করা।কিছুদিন পর আমি ফুল দমে পাওয়ার আপ করার জন্য প্রস্তুতি নেব ।
১ম ধাপ

IMG_20240415_101821.jpg

২য় ধাপ

IMG_20240415_101834.jpg

৩য় ধাপ

IMG_20240415_101849.jpg

চতুর্থ ধাপ

IMG_20240415_101906.jpg

অবশেষে আমি ১১০০ স্টিম পাওয়ার আপ করতে সক্ষম হলাম।

অবশেষে আমি পাওয়ার আপ সম্পন্ন করে ফেললাম।পাওয়ার আপ করার প্রসেস টি সুন্দরভাবে তুলে ধরার চেষ্টা করেছি।আরো অধিক পাওয়ার আপ করতে পারে যেন দোয়া করবেন আমার জন্য। প্রতিটা মানুষ যেমন অক্সিজেন ছাড়া টিকে থাকতে পারে না, তেমনি এই প্লাটফর্মে টিকে থাকতে হলে পাওয়ার আপ করতে হবে তাই আমাদের দৈনন্দিন জীবনে পাওয়ার আপের গুরুত্ব বাড়াতে হবে। পাওয়ার আপ আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। আমি চেষ্টা করি নিয়মিত পাওয়ার আপ করার জন্য। আমি বরাবরের মতই ধারাবাহিকতা বজায় রাখার চেষ্টা করতেছি।প্রতি সপ্তাহে আমি ছোট ছোট করে এগোচ্ছি আমার স্বপ্নের দিকে।প্রথমত আমি বুঝতাম না যে পাওয়ার আপ কি? সর্বপ্রথম যখন কাজ করতে এসেছি তখন আমি একটা পোস্ট করার পর একদিন বসে থাকতে হতো। আবার কখন আমি পোস্ট করতে পারবো আরসি সম্পূর্ণ হবে। সত্যি বলতে এখন তো অত্যন্ত সুবিধা হয়েছে নতুন নিউ ইউজার দের জন্য তাদের তো ডেলিগেশন সার্ভিস চালু করছে। তারা এখন সবার সাথে প্রতিযোগিতার মধ্য দিয়ে যেতে পারতেছে।এক সপ্তার মধ্যে দাদা আবারও দুইটা ডেলিগেশন সম্পূর্ণ করল। এগুলো দেখে অনেক ভালো লাগছে। যে যারা নতুন আসতেছে তাদের কাজ করতে কোন অসুবিধা হচ্ছে না। আমরা যখন নতুন অবস্থায় ছিলাম আমরা অনেক এই সমস্যার ভিতরে পড়েছিলাম পোস্ট কমেন্টস করা নিয়ে। কিন্তু আমার বাংলা ব্লগে প্রতিটা ইউজার সুষ্ঠু সুন্দরভাবে কাজ করতে পারতেছে এটা দেখে ভীষণ ভালো লাগতেছে।এই প্লাটফর্মটি টিকিয়ে রাখতে হলে আমাদের পাওয়ার আপ করতে হবে কারণ প্লাটফর্ম যদি টিকে না থাকে তাহলে আমরা কিভাবে কাজ করব?তাই আমাদের প্রতিনিয়ত পাওয়ার আপ করতে হবে। আমি যেন আমার লক্ষ্যে পৌঁছাতে পারি আপনারা সকলে দোয়া করবেন।পাওয়ার আপ আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ।আমরা যত পাওয়ার আপ করব আমাদের অবস্থান ততই শক্ত হবে। পাওয়ার আপের মাধ্যমে আমাদের অবস্থানের পরিবর্তন হবে। আমাদের উচিত হবে ধারাবাহিকতা বজায় রেখে পাওয়ার আপ চালিয়ে যাওয়া।

💗💗💗

standard_Discord_Zip.gif

🔥আমার বাংলা ব্লগ 🔥

standard_Discord_Zip.gif

↙️সংক্ষিপ্ত আকারে আমার পরিচয়↘️

1692528345289.jpg

আমার নাম মোঃ রেজুওয়ান আহমেদ। আমি অনার্স ফার্স্ট ইয়ার এ পড়ি।আমার বাসা মেহেরপুর জেলার গাংনী থানা বামুন্দীতে।আমি একজন বিবাহিত মানুষ।২০২১ সালের ফেব্রুয়ারি মাসে আমাদের স্টিমেট যাত্রা শুরু হয়। প্রথমে কোন কিছুই পারতাম না আমার বাংলা ব্লগের মাধ্যমে সবকিছু সম্ভব হয়েছে । আমি একটা জিনিস বিশ্বাস করি যে মানুষ পারে না এমন কোন কিছু নেই। আমি কিছুই পারতাম না আমার ভিতরে অনেক ধৈর্য।পড়াশোনা পাশাপাশি আমার ভ্রমণ করার খুব ইচ্ছা। ঘুরতে অনেক ভালো লাগে আমার এবং বিভিন্ন রেস্টুরেন্টে যেতে অনেক ভালো লাগে।আমি নিজেকে নিয়ে কিছু একটা করতে চাই। আমি এই প্লাটফর্ম থেকে ভালো কিছু করতে চাই । মানুষ বলে আমার দ্বারা কিচ্ছু হবেনা। আমি দেখিয়ে দিতে চাই আমিও একটা মানুষ। আপনারা সকলে দোয়া করবেন আমার জন্য।
Sort:  
 3 months ago 

আপনি প্রতিনিয়ত নিজের সক্ষমতা বৃদ্ধি করছেন এটা দেখে খুবই ভালো লাগলো ভাইয়া। এই প্লাটফর্মে দীর্ঘ মেয়াদি ভাবে টিকে থাকার জন্য আমাদের সকলেরই উচিত নিজেদের সক্ষমতা বৃদ্ধি করে নেওয়া। এরই মধ্য দিয়ে আপনি ১১০০ স্টিম পাওয়ারে পৌঁছে গেলেন।

 3 months ago 

চেষ্টা করে যাচ্ছি প্রতিনিয়ত পাওয়ার আপ করার জন্য। অসংখ্য ধন্যবাদ সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য।

 3 months ago 
 3 months ago 

আজকে আপনি ১২ স্টিম পাওয়ার আপ করে নিজের সক্ষমতা বৃদ্ধি করলেন ভাই। আমি আশা করছি আপনার দশ হাজার স্টিম পাওয়ার পূরণ করার স্বপ্ন পূরণ হবে। অনেক সুন্দর একটি পোস্ট আমাদের সাথে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই।

 3 months ago 

চেষ্টা করেছি নিজের অবস্থানকে আরো শক্ত করার জন্য। তাই বেশি বেশি পাওয়ার আপ করার চেষ্টা করি।ধন্যবাদ পাশে থাকার জন্য।

 3 months ago 

পাওয়ার আপ করে নিজের একাউন্ট কে সামনের দিকে এগিয়ে নেওয়াটাই হচ্ছে বেশ বুদ্ধিমানের কাজ।আর আপনি তো দেখছি প্রতি সপ্তাহেই ধারাবাহিক ভাবে পাওয়ার আপ করে যাচেছন। যাতে করে নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি পায়। শুভ কামনা রইল আপনার জন্য।

 3 months ago 

পাওয়ার আপ করাটাই বেশ বুদ্ধিমানের কাজ। ভবিষ্যতে এটি আমাদের সেভিংস হিসেবেও কাজ করবে। ধন্যবাদ সুন্দর মন্তব্য করার জন্য।

 3 months ago 

পাওয়ার আপ করা মানে নিজের আইডির সক্ষমতা বৃদ্ধি করা।আমরা যে যত বেশি পাওয়ার আপ করবো আমাদের ততই শক্তি বৃদ্ধি পাবে।আপনি বরাবরই একটু একটু করে পাওয়ার আপ করেন। আপনার ১২ স্টিম পাওয়ার আপ দেখে খুবই ভালো লাগলো। ধন্যবাদ ভাইয়া পোস্ট টি শেয়ার করার জন্য।

 3 months ago 

আমি একটু একটু করে চেষ্টা করে যাচ্ছি নিজের ধারাবাহিকতা বজায় রাখার জন্য। ধন্যবাদ পাশে থাকার জন্য ভাইয়া। আমরা পাওয়ার আপকে ভালোবাসি।

 3 months ago 

ঠিক বলেছেন, এখানে স্থায়ী ভাবে কাজ করতে হলে পাওয়ার আপ গুরুত্বপূর্ণ। আপনি ১২ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে ভালো লাগলো। ভবিষ্যতে আপনার দশ হাজার স্টিম পাওয়ারের স্বপ্ন রয়েছে। ধারাবাহিকতা বজায় রেখে নিয়মিত পাওয়ার আপ করলে নিশ্চয়ই স্বপ্ন পূরণ করতে পারবেন। আপনার জন্য শুভকামনা রইল।

 3 months ago 

স্থায়ীভাবে ভাবে কাজ করতে হলে পাওয়ার আপের গুরুত্ব অপরিশীম।আমরা যত পাওয়ার আপ করব আমাদের অবস্থান ততই শক্ত হবে ।

You've got a free upvote from witness fuli.
Peace & Love!

 3 months ago 

আপনার ১২ স্টিম পাওয়ার বৃদ্ধি করা দেখে আমার খুবই ভালো লেগেছে। আমি আশা করি আপনি এভাবেই নিয়মিত স্টিম পাওয়ার বৃদ্ধি করে আপনার একাউন্ট আরও বেশি শক্তিশালী করে তুলতে সক্ষম হবেন। আমি আশা করি আপনি এভাবে স্টিম পাওয়ার বৃদ্ধি করে এক সময় আপনার কাঙ্খিত ১০ হাজার স্টিম পাওয়ার বৃদ্ধির লক্ষ্যটি স্পর্শ করতে সক্ষম হবেন।

 3 months ago 

একাউন্ট কে শক্তিশালি করার জন্য বেশ গুরুত্বপূর্ণ পাওয়ার আপ।

 3 months ago 

টার্গেট ডিসেম্বর সিজন ৪ সামনে রেখে আপনি আজকে আমাদের মাঝে ১২.৫৩৬ স্টিম পাওয়ার আপ করে শেয়ার করেছেন। স্টিমেট এই প্লাটফর্মে নিজের শক্তি বৃদ্ধি করতে হলে পাওয়ার আপ এর কোন বিকল্প নেই। নিজের ধারাবাহিকতা বজায় রেখে সামনের দিকে এগিয়ে চলুন আশা করি আপনি আপনার ১০ হাজার স্টিম পাওয়ার স্বপ্ন পূরণ করতে পারবেন। আপনার জন্য শুভকামনা রইল।

 3 months ago 

এই প্লাটফর্মে টিকে থাকতে হলে পাওয়ার বৃদ্ধির কোন বিকল্প নেই । সেজন্য আমরা ধারাবাহিকভাবে পাওয়ার বৃদ্ধি করার চেষ্টা করছি। আপনার এই ক্ষুদ্র প্রচেষ্টা একসময় অনেক দূর এগিয়ে নিয়ে যাবে। এই ধারাবাহিকতা ধরে রাখলে অবশ্যই আমাদের লক্ষ্য পূরণ হবে। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

Posted using SteemPro Mobile

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 64741.88
ETH 3457.21
USDT 1.00
SBD 2.55