টার্গেট ডিসেম্বর সিজন -৪ এ আমার অংশগ্রহণ ||১০ স্টিম পাওয়ার আপ

in আমার বাংলা ব্লগ5 months ago

Picsart_24-05-14_12-30-34-429.jpg

picsart থেকে এডিট করা

আপনারা সকলে কেমন আছেন? আশা করি ভাল আছেন। আমিও ভাল আছি। আজকে আমি আপনাদের মাঝে আবারো পাওয়ার আপ পোস্ট নিয়ে হাজির হলাম। আমাদের উচিত বেশি বেশি পাওয়ার আপ করা।আমরা যত পাওয়ার আপ করব আমাদের অবস্থান তত শক্ত হবে।প্রতিটা মানুষ যেমন অক্সিজেন ছাড়া বেঁচে থাকতে পারে না, তেমনি প্লাটফর্মে টিকে থাকতে হলে পাওয়ার আপ করতে হবে। আমার বাংলা ব্লগে সুমন ভাইয়ের মাধ্যমে আমরা অনুপ্রাণিত হয়েছিলাম পাওয়ার আপ করার জন্য।আজকে আমি ১০ স্টিম পাওয়ার আপ করতে যাচ্ছি।আমি আস্তে আস্তে আমার লক্ষ্যের দিকে পৌঁছে যাচ্ছে ভীষণ ভালো লাগতেছে।আমরা যত পাওয়ার আপ করব আমাদের অবস্থান ততই শক্ত হবে এবং এখানেই নিজের অবস্থান শক্তের বিকল্প নাই। আমরা যদি কোন ব্যবসা প্রতিষ্ঠান খুলতে চাই তাহলে কিন্তু অনেক শক্তির প্রয়োজন এবং শক্ত অবস্থান ও জায়গার প্রয়োজন তেমনি ভাবে আমাদের যদি এই প্লাটফর্মে টিকে থাকতে হয় তাহলে পাওয়ার আপ করতে হবে।পাওয়ার আপ ছাড়া আমরা কোনমতেই এখানে টিকে থাকতে পারবো না। সুমন ভাই আমাদের অত্যন্ত সুন্দর একটি পথ দেখিয়েছেন। তার মাধ্যমে আমরা আস্তে আস্তে গুটিগুটি পায়ে এগিয়ে যাচ্ছি। এটা আমাদের সফলতা তার মাধ্যমে সুন্দরভাবে এগিয়ে যাচ্ছে। আমরা যদি এখান থেকেই শুধু অর্জন করেই যায় তাহলে কিন্তু আমরা বেশিদিন টিকতে পারবো না তাই আমাদের এখানে অবদান থাকাটা জরুরি। তার জন্য আজকে দশ স্টিম পাওয়ার আপ করার জন্য সিদ্ধান্ত নিলাম।
১ম ধাপ

IMG_20240514_122824.jpg

২য় ধাপ

IMG_20240514_122839.jpg

৩য় ধাপ

IMG_20240514_122852.jpg

চতুর্থ ধাপ

IMG_20240514_122907.jpg

অবশেষে আমি ১৩২৬ স্টিম পাওয়ার আপ করতে সক্ষম হলাম।

অবশেষে আমি পাওয়ার আপ সম্পন্ন করে ফেললাম।পাওয়ার আপ করার প্রসেস টি সুন্দরভাবে তুলে ধরার চেষ্টা করেছি।প্রতিটা মানুষ নিজ নিজ জায়গা থেকে ধারাবাহিকভাবে পাওয়ার আপ করে চলতেছে।আমি আরো চেষ্টা করে যাচ্ছি নিজের ধারাবাহিকতা বজায় রাখার জন্য। আরো অধিক পাওয়ার আপ করতে পারে যেন দোয়া করবেন আমার জন্য। প্রতিটা মানুষ যেমন অক্সিজেন ছাড়া টিকে থাকতে পারে না, তেমনি এই প্লাটফর্মে টিকে থাকতে হলে পাওয়ার আপ করতে হবে তাই আমাদের দৈনন্দিন জীবনে পাওয়ার আপের গুরুত্ব বাড়াতে হবে। পাওয়ার আপ আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। আমি চেষ্টা করি নিয়মিত পাওয়ার আপ করার জন্য। আমি বরাবরের মতই ধারাবাহিকতা বজায় রাখার চেষ্টা করতেছি।প্রতি সপ্তাহে আমি ছোট ছোট করে এগোচ্ছি আমার স্বপ্নের দিকে।।প্রথমত যখন কাজ করতে শুরু করলাম। একটা পোস্ট করার পর একদিন অপেক্ষা করতে হতো তখন বুঝতাম না যে এই পাওয়ার আপ কি? তারপর যখন আমরা পোস্ট করার পরে ডেলিগেশন বুঝলাম তখন সব এসপি ডেলিগেশন করে দিতাম। তারপর আবার পাওয়ার হারিয়ে যেত, আস্তে আস্তে আমার বাংলা ব্লগের মাধ্যমে এবিবি স্কুলের মাধ্যমে বেশ সুন্দরভাবে সবকিছু বুঝতে পেরেছি, যা আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। প্রথমত এই প্লাটফর্মে কাজ করতে এসে বেশ কষ্ট করতে হয়েছে পাওয়ার না থাকার কারণে।তাই সর্বোপরি চেষ্টা করে যাচ্ছি প্রতিনিয়ত পাওয়ার আপ করার জন্য ও ধারাবাহিকতা বজায় রাখার জন্য।

💗💗💗

standard_Discord_Zip.gif

🔥আমার বাংলা ব্লগ 🔥

standard_Discord_Zip.gif

↙️সংক্ষিপ্ত আকারে আমার পরিচয়↘️

1692528345289.jpg

আমার নাম মোঃ রেজুওয়ান আহমেদ। আমি অনার্স ফার্স্ট ইয়ার এ পড়ি।আমার বাসা মেহেরপুর জেলার গাংনী থানা বামুন্দীতে।আমি একজন বিবাহিত মানুষ।২০২১ সালের ফেব্রুয়ারি মাসে আমাদের স্টিমেট যাত্রা শুরু হয়। প্রথমে কোন কিছুই পারতাম না আমার বাংলা ব্লগের মাধ্যমে সবকিছু সম্ভব হয়েছে । আমি একটা জিনিস বিশ্বাস করি যে মানুষ পারে না এমন কোন কিছু নেই। আমি কিছুই পারতাম না আমার ভিতরে অনেক ধৈর্য।পড়াশোনা পাশাপাশি আমার ভ্রমণ করার খুব ইচ্ছা। ঘুরতে অনেক ভালো লাগে আমার এবং বিভিন্ন রেস্টুরেন্টে যেতে অনেক ভালো লাগে।আমি নিজেকে নিয়ে কিছু একটা করতে চাই। আমি এই প্লাটফর্ম থেকে ভালো কিছু করতে চাই । মানুষ বলে আমার দ্বারা কিচ্ছু হবেনা। আমি দেখিয়ে দিতে চাই আমিও একটা মানুষ। আপনারা সকলে দোয়া করবেন আমার জন্য।
Sort:  
 5 months ago 

এই প্লাটফর্মের দীর্ঘমেয়াদি কাজ করতে হলে আমাদের সবার পাওয়ার আপ করা দরকার। আর আজকে আপনি সেই ধারাবাহিকতায় 10 স্টিম পাওয়ার আপ করেছেন। আমি নিজেও প্রতি সপ্তাহে পাওয়ার আপ করার চেষ্টা করি। ক্ষুদ্র ক্ষুদ্র পাওয়ার আপ গুলো একসময় অনেক বড় একটি এমাউন্ট হবে। পাওয়ার আপ করে অনেক দূর এগিয়ে যান এই কামনা করি।

 5 months ago 

দীর্ঘ মেয়াদী কাজ করার জন্য পাওয়ার আপ করতে হবে আমাদের। ধন্যবাদ পাশে থাকার জন্য সুন্দর মন্তব্য করে।

 5 months ago 
 5 months ago 

টার্গেট ডিসেম্বর সিজন ফোর সামনে রেখে আপনি দশ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন। নিজের সক্ষমতা বৃদ্ধির লক্ষ্যে এগিয়ে যেতে হলে পাওয়ার বৃদ্ধের গুরুত্ব অপরিসীম। আপনার পর বৃদ্ধিকে সাধুবাদ জানাই।

 5 months ago 

চেষ্টা করতেছি ধারাবাহিকতা বজায় রেখে সামনে এগিয়ে যাওয়ার জন্য ধন্যবাদ ভাইয়া সুন্দর মন্তব্য করেছেন।

 5 months ago 

পাওয়ার আপ ভীষণ গুরুত্বপূর্ণ এবং প্রতিনিয়ত আমি সবাইকে পাওয়ার আপ করতে বলি। দশ স্টিম পাওয়ার আপ করার মাধ্যমে তুমি আবারো এগিয়ে গেলে। আশাকরি ধারাবাহিকতা বজায় রেখে এগিয়ে যাবে এবং খুব তাড়াতাড়ি তোমার নির্দিষ্ট লক্ষ্যে পৌঁছে যাবে।

 5 months ago 

অবশ্যই ধারাবাহিকতা বজায় রাখবো। যাতে করে আমি আবার আগের অবস্থানে পৌঁছাতে পারি। দোয়া করবেন ভাইয়া, এভাবেই যেন সবসময় ভালো কাজ করতে পারি।

 5 months ago 

পাওয়ার আপ প্রতিযোগিতায় অংশগ্রহণ করাটাই হচ্ছে বড় বিষয়। যত বেশি পাওয়ার আপ করা যাবে ততই একাউন্টের সক্ষমতা বৃদ্ধি পাবে। আপনি আজকে দশ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে অনেক ভালো লাগলো ভাই। আপনার জন্য অনেক শুভকামনা রইল ভাই।

 5 months ago 

অসংখ্য ধন্যবাদ সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য।

 5 months ago 

লক্ষ্যমাত্রা স্ত্রীর রেখে আপনি প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধির মাধ্যমে এগিয়ে যাচ্ছেন।
আসলে এই প্লাটফর্মে সফলতা অর্জন করতে হলে অবশ্যই বেশি বেশি করে পাওয়ার বৃদ্ধি করতে হবে।
আপনার পাওয়ার বৃদ্ধির পোস্টটি দেখে খুব ভালো লাগলো শুভ হোক আপনার পাওয়ার বৃদ্ধি।

 5 months ago 

আমাদের লক্ষ্যমাত্রা রেখে প্রতিনিয়ত পাওয়ার আপ করতে হবে।ধন্যবাদ পাশে থাকার জন্য।

 5 months ago 

টার্গেট কে সামনে রেখে আজকে আপনি আমাদের মাঝে পাওয়ার বৃদ্ধি করে দেখিয়েছেন ভাইজান। আপনার পাওয়ার বৃদ্ধিমূলক পোস্ট দেখে খুবই ভালো লাগলো আমার। আমাদের সকলের উচিত এভাবে পাওয়ার বৃদ্ধি করার মধ্য দিয়ে নিজের আইডির সক্ষমতা আরো উন্নতির দিকে এগিয়ে নেওয়া।

 5 months ago 

ধারাবাহিকতা বজায় রেখে যদি পাওয়ার আপ করতে পারি আমরা বেশ ভালো একটা অবস্থানে পৌঁছাতে পারবো। আমরা পাওয়ার আপকে ভালোবাসি।

 5 months ago 

আজকে আপনি 10 স্টিম পাওয়ার বৃদ্ধির মাধ্যমে নিজের সক্ষমতা কিছুটা হলেও বাড়িয়ে নিলেন। এই ক্ষুদ্র ক্ষুদ্র প্রচেষ্টা আমাদেরকে এক সময় অনেক দূরে এগিয়ে নিয়ে যাবে । যেটা প্রতিনিয়ত আমাদের কমিউনিটিতে সবাই পাওয়ার বৃদ্ধির মাধ্যমে নিজের সক্ষমতা বাড়িয়ে তুলছে। যেটা সবার উচিত আপনার পাওয়ার বৃদ্ধি দেখে ভালো লাগলো। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 5 months ago 

আপনার অসংখ্য ধন্যবাদ সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য। আশা করি সব সময় এভাবে পাশে থাকবেন।

 5 months ago 

বাহ বেশ ভালো কাজ করছেন ভাই। পাওয়ার আমরা সবাই অনেক পছন্দ করি আজকে আপনি ১০ স্টিম পাওয়ার বৃদ্ধি করে টার্গেট ডিসেম্বরের অংশগ্রহণ করলেন যেটা দারুন একটা বিষয়। আশা করি এভাবে আমাদের মাঝে পাওয়ার বৃদ্ধি করে যাবেন তাহলে আপনার লক্ষ্যে আপনি খুব শীঘ্রই পৌঁছে যাবেন ইনশাল্লাহ।

 5 months ago 

দোয়া করবেন আমি যেন আমার লক্ষ্যে পৌঁছাতে পারি। আমি ধারাবাহিকতা বজায় রেখে আস্তে আস্তে পাওয়ার আপ করে চলতেছি।

 5 months ago 

ঠিক কথা বলেছেন মানুষের বেঁচে থাকার জন্য যেমন অক্সিজেন প্রয়োজন তেমনি এই প্লাটফর্মে কাজ করার জন্য আমাদের সক্ষমতা বৃদ্ধি করা প্রয়োজন। আমিও চেষ্টা করি প্রতিনিয়ত নিজের সক্ষমতা বৃদ্ধি করার জন্য। আপনি দশ স্টিম পাওয়ার আপ করেছেন এটা দেখে ভালো লাগলো।

 5 months ago 

আমরা যত পাওয়ার বৃদ্ধি করতে পারব ততই সক্ষমতা বৃদ্ধি পাবে। আপনিও চেষ্টা করবেন পাওয়ার আপ করার জন্য। ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.029
BTC 62555.95
ETH 2435.55
USDT 1.00
SBD 2.64