টার্গেট ডিসেম্বর সিজন -৩ এ আমার অংশগ্রহণ ||১০ স্টিম পাওয়ার আপ

in আমার বাংলা ব্লগ10 months ago

Picsart_23-12-05_20-40-46-550.jpg

picsart থেকে এডিট করা

আপনারা সকলে কেমন আছেন? আশা করি ভাল আছেন। আমিও ভাল আছি। আজকে আমি আপনাদের মাঝে আবারো পাওয়ার আপ পোস্ট নিয়ে হাজির হলাম। আমাদের উচিত বেশি বেশি পাওয়ার আপ করা।আমরা যত পাওয়ার আপ করব আমাদের অবস্থান তত শক্ত হবে।আমি আবারো নতুন করে শুরু করতে যাচ্ছি পাওয়ার আপ। ছোট ছোট ধাপে আমি এগিয়ে যেতে চাই। একটা সময় অনেক বড় এমাউন্ট তৈরি করে ফেলতে পারবো।আমার বাংলা ব্লগে সুমন ভাইয়ের মাধ্যমে আমরা অনুপ্রাণিত হয়েছিলাম পাওয়ার আপ করার জন্য।আজকে আমি ১০ স্টিম পাওয়ার আপ করতে যাচ্ছি।আমি আজকে এইজন্যই পাওয়ার আপ করলাম। আমি ঠিক ভাবে কাজ করতে পারতেছি না। এখন বুঝতেছি যে পাওয়ারের গুরুত্ব কতটা। আমি ২৫ টা কমেন্টস করার পর আর পোস্ট করতে পারতেছি না।এখন আমি ১০ স্টিম পাওয়ার আপ করার ফলে আমি এখন সঠিকভাবে সুষ্ঠুভাবে কাজ করতে পারবো।তাই আমাদের দৈনন্দিন জীবনে একটু হলেও পাওয়ার আপ করা উচিত। যাতে করে এই প্লাটফর্মে টিকে থাকা যায়।প্রতিটা মানুষ যেমন অক্সিজেন ছাড়া টিকে থাকতে পারে না, তেমনি এই প্লাটফর্মে টিকে থাকার জন্য পাওয়ার দরকার। প্রতিনিয়ত সকলে পাওয়ার আপ করে যাচ্ছে তাদের দেখে ভীষণ অনুপ্রেরণা পাচ্ছি।আপনারা আশা করি সকলে পাওয়ার আপ করবেন এবং নিজের অবস্থান শক্ত করবেন
১ম ধাপ

IMG_20231205_203715.jpg

২য় ধাপ

IMG_20231205_203736.jpg

৩য় ধাপ

IMG_20231205_203753.jpg

৪র্থ ধাপ

IMG_20231205_203819.jpg

অবশেষে আমি ৫৭৯ স্টিম পাওয়ার আপ করতে সক্ষম হলাম।

অবশেষে আমি পাওয়ার আপ সম্পন্ন করে ফেললাম।আমি বরাবরের মতই ধারাবাহিকতা বজায় রাখার চেষ্টা করতেছি।প্রতি সপ্তাহে আমি ছোট ছোট করে এগোচ্ছি আমার স্বপ্নের দিকে।প্রথমত আমি বুঝতাম না যে পাওয়ার আপ কি? সর্বপ্রথম যখন কাজ করতে এসেছি তখন আমি একটা পোস্ট করার পর একদিন বসে থাকতে হতো। আবার কখন আমি পোস্ট করতে পারবো আরসি সম্পূর্ণ হবে। সত্যি বলতে এখন তো অত্যন্ত সুবিধা হয়েছে নতুন নিউ ইউজার দের জন্য তাদের তো ডেলিগেশন সার্ভিস চালু করছে। তারা এখন সবার সাথে প্রতিযোগিতার মধ্য দিয়ে যেতে পারতেছে।এক সপ্তার মধ্যে দাদা আবারও দুইটা ডেলিগেশন সম্পূর্ণ করল। এগুলো দেখে অনেক ভালো লাগছে। যে যারা নতুন আসতেছে তাদের কাজ করতে কোন অসুবিধা হচ্ছে না। আমরা যখন নতুন অবস্থায় ছিলাম আমরা অনেক এই সমস্যার ভিতরে পড়েছিলাম পোস্ট কমেন্টস করা নিয়ে। কিন্তু আমার বাংলা ব্লগে প্রতিটা ইউজার সুষ্ঠু সুন্দরভাবে কাজ করতে পারতেছে এটা দেখে ভীষণ ভালো লাগতেছে।এই প্লাটফর্মটি টিকিয়ে রাখতে হলে আমাদের পাওয়ার আপ করতে হবে কারণ প্লাটফর্ম যদি টিকে না থাকে তাহলে আমরা কিভাবে কাজ করব?তাই আমাদের প্রতিনিয়ত পাওয়ার আপ করতে হবে।

💗💗💗

standard_Discord_Zip.gif

🔥আমার বাংলা ব্লগ 🔥

standard_Discord_Zip.gif

↙️সংক্ষিপ্ত আকারে আমার পরিচয়↘️

1692528345289.jpg

আমার নাম মোঃ রেজুওয়ান আহমেদ। আমি অনার্স ফার্স্ট ইয়ার এ পড়ি।আমার বাসা মেহেরপুর জেলার গাংনী থানা বামুন্দীতে।আমি একজন বিবাহিত মানুষ।২০২১ সালের ফেব্রুয়ারি মাসে আমাদের স্টিমেট যাত্রা শুরু হয়। প্রথমে কোন কিছুই পারতাম না আমার বাংলা ব্লগের মাধ্যমে সবকিছু সম্ভব হয়েছে । আমি একটা জিনিস বিশ্বাস করি যে মানুষ পারে না এমন কোন কিছু নেই। আমি কিছুই পারতাম না আমার ভিতরে অনেক ধৈর্য।পড়াশোনা পাশাপাশি আমার ভ্রমণ করার খুব ইচ্ছা। ঘুরতে অনেক ভালো লাগে আমার এবং বিভিন্ন রেস্টুরেন্টে যেতে অনেক ভালো লাগে।আমি নিজেকে নিয়ে কিছু একটা করতে চাই। আমি এই প্লাটফর্ম থেকে ভালো কিছু করতে চাই । মানুষ বলে আমার দ্বারা কিচ্ছু হবেনা। আমি দেখিয়ে দিতে চাই আমিও একটা মানুষ। আপনারা সকলে দোয়া করবেন আমার জন্য।
Sort:  
 10 months ago 

পাওয়ার বৃদ্ধি বলতে জানি নিজের সক্রিয় তাকে বৃদ্ধি করা। আর আপনি সেই কাজটি করে আমাদের দেখিয়েছেন। আশা করব এভাবে আপনি সুযোগের সাপেক্ষে পাওয়ার বৃদ্ধি করে নিজের ক্ষমতাকে আরো সামনের দিকে এগিয়ে নিবেন।

 10 months ago 

ধন্যবাদ সব সময় সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য। আমি চেষ্টা করি নিয়মিত পাওয়ার বৃদ্ধি করার জন্য। আপনাকে অসংখ্য ধন্যবাদ এভাবে পাশে থাকার জন্য

 10 months ago 

নিজেকে সমৃদ্ধি করার জন্য আপনি আরেক ধাপ সামনে এগিয়ে গেলেন আজকের এই পোস্টের মাধ্যমে। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 10 months ago 

ধন্যবাদ সবসময় সুন্দর মন্তব্য করে অনুপ্রাণিত করার জন্য। আমি চেষ্টা করি নিজের অবস্থান আরো শক্ত করার। প্রতিনিয়ত আমাদের নিজেদের অবস্থান শক্ত করতে হলে পাওয়ার আপ করতে হবে

 10 months ago 

আজকে ২৫ টা কমেন্ট করার পর তুমি আর কোন পোস্ট করতে পারছ না। তারপর সিদ্ধান্ত নিয়ে দশ স্টিম পাওয়ার আপ করলে। যাই হোক তুমি পাওয়ার আপে গুরুত্ব বুঝতে পারছো এটাই সবথেকে বড় বিষয়। আমার পরামর্শ থাকবে নিয়মিত বেশ কিছু পাওয়ার আপ করার মাধ্যমে তুমি তোমার সক্ষমতা আরো বৃদ্ধি করবে। কারণ ইতিমধ্যে বুঝে গেছো এই প্লাটফর্মে পাওয়ার আপের কোন বিকল্প নেই।

Posted using SteemPro Mobile

 10 months ago 

হুম ভাইয়া, অনেক কষ্টকর হয়ে যায়। তাই আমাদের উচিত নিয়মিত পাওয়ার আপ করা। পাওয়ার আপ করলে আমরা সঠিকভাবে কাজ করতে পারি এবং নিজেদের অবস্থানও শক্ত হয়।

 10 months ago 

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 10 months ago 

আপনি প্রতিনিয়ত পাওয়ার আপের মাধ্যমে এগিয়ে যাচ্ছেন অনেক ভালো লাগলো দেখে।পাওয়ার আপ যত বেশি করা যায় তত বেশি আমাদের নিজেদের লাভ। আশা করি এভাবে পাওয়ার আপ করতে থাকলে আপনার একাউন্টের সক্ষমতা অনেক বৃদ্ধি পাবে। আপনার জন্য শুভকামনা রইল।

 10 months ago 

আমি চেষ্টা করতেছি প্রতিনিয়ত পাওয়ার আপ করে যাওয়া। দোয়া করবেন আমার জন্য আমি যেন অনেকে সুন্দর সুস্থ ভাবে কাজ করতে পারি।আমরা পাওয়ার আপ কে ভালবাসি। ধন্যবাদ প্রিয় আপু

 10 months ago 

পাওয়ার আপ আমরা সবাই খুব ভালোবাসি। আপনি প্রতিনিয়ত পাওয়ার আপ করে যাচ্ছেন।আজ ও ১০ স্টিম পাওয়ার আপ করলেন। আসলে দীর্ঘ মেয়াদি কাজ করতে হলে পাওয়ার আপের বিকল্প আর কিছুই নেই।প্রতিনিয়ত পাওয়ার আপ করে কাজের ধারাবাহিকতা বজায় রাখবেন এমনটা ই আশাকরি।

Posted using SteemPro Mobile

 10 months ago 

আমরা প্রত্যেকেই পাওয়ার আপ খুবই ভালোবাসি। আপনি দারুন মন্তব্য করেছেন এবং পাওয়ার আপের মর্ম টা আপনি বুঝতে পেরেছেন যেনে অনেক ভালো লাগলো। আশা করি সব সময় এভাবেই পাশে থাকবে

 10 months ago 

প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধির মাধ্যমে নিজের অবস্থানটা অনেকটাই শক্ত করে নিয়েছেন দেখছি আপনার পাওয়ার বৃদ্ধির পোস্ট দেখে খুবই ভালো লাগলো। আপনার এই ধারাবাহিকভাবে প্রতি সপ্তাহে অব্যাহত রাখবেন তাহলে খুব দ্রুতই আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন। শুভকামনা রইল আপনার জন্য।

Posted using SteemPro Mobile

 10 months ago 

প্রতি সপ্তাহে আমাদের উচিত অল্প হোক তাও পাওয়ার আপ চালিয়ে যাওয়া, একটা সময়ের পর আমরা অনেক বড় এমাউন্টে পরিণত হতে পারব। ধন্যবাদ এভাবে পাশে থাকার জন্য

 10 months ago 

স্টিমি প্লাটফর্মে ঠিকে থাকতে হলে পাওয়ার আপের গুরুত্ব অনেক! এই পাওয়ার কম থাকার কারণে কমেন্ট করতে পারেননি, যাক পরে করতে পেরেছেন। আশা করছি এটা অব্যাহত থাকবে 😍

 10 months ago 

জি ভাইয়া স্টিমিট প্ল্যাটফর্মে পাওয়ার আপের গুরুত্ব অনেক তাই আমাদের বেশি বেশি পাওয়ার আপ করতে হবে। ধন্যবাদ

 10 months ago 

অতিরিক্ত কাজ করলে আমাদের যেমন এনার্জি কমে যায় এই প্লাটফর্মের অবস্থা ঠিক তেমনি। তারজন্য আমাদের নিয়মিত পাওয়ার আপ করা উচিত। এতে করে আমাদের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি পাবে। আপনি পাওয়ার আপের গুরুত্ব বুঝতে পেরেছেন জেনে ভালো লাগলো। আজ ১০ স্টিম পাওয়ার আপ করে আপনার লক্ষ্যের দিকে আরো একধাপ এগিয়ে গিয়েছেন। আপনার জন্য শুভকামনা রইল।

 10 months ago 

ধন্যবাদ আপু সব সময় দুর্দান্ত মন্তব্য করার জন্য। আপনাদের মন্তব্য গুলো পেলে ভালো কাজ করার অনুপ্রেরণা পায়।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.029
BTC 61320.84
ETH 2394.93
USDT 1.00
SBD 2.56