টার্গেট ডিসেম্বর সিজন -৪ এ আমার অংশগ্রহণ ||১০ স্টিম পাওয়ার আপ

in আমার বাংলা ব্লগ2 months ago

Picsart_24-04-08_13-12-43-656.jpg

picsart থেকে এডিট করা

আপনারা সকলে কেমন আছেন? আশা করি ভাল আছেন। আমিও ভাল আছি। আজকে আমি আপনাদের মাঝে আবারো পাওয়ার আপ পোস্ট নিয়ে হাজির হলাম। আমাদের উচিত বেশি বেশি পাওয়ার আপ করা।আমরা যত পাওয়ার আপ করব আমাদের অবস্থান তত শক্ত হবে।প্রতিটা মানুষ যেমন অক্সিজেন ছাড়া বেঁচে থাকতে পারে না, তেমনি প্লাটফর্মে টিকে থাকতে হলে পাওয়ার আপ করতে হবে। আমার বাংলা ব্লগে সুমন ভাইয়ের মাধ্যমে আমরা অনুপ্রাণিত হয়েছিলাম পাওয়ার আপ করার জন্য।আজকে আমি ১০ স্টিম পাওয়ার আপ করতে যাচ্ছি।আমি আজকে এইজন্যই পাওয়ার আপ করলাম। আমি ঠিক ভাবে কাজ করতে পারতেছি না। এখন বুঝতেছি যে পাওয়ারের গুরুত্ব কতটা।আমাদের দৈনন্দিন জীবনে যদি এখানে একদম স্থায়ীভাবে কাজ করতে হয় তাহলে পাওয়ার আপ করতে হবে পাওয়ার আপের গুরুত্বপূর্ণ অনেক ।তাই আমাদের দৈনন্দিন জীবনে একটু হলেও পাওয়ার আপ করা উচিত। যাতে করে এই প্লাটফর্মে টিকে থাকা যায়।আপনারা আশা করি সকলে পাওয়ার আপ করবেন এবং নিজের অবস্থান শক্ত করবেন।আমাদের উচিত প্রতিনিয়ত অল্প হোক তাও পাওয়ার আপ করে যাওয়া।পাওয়ার আপ করতে পারলে অনেক সুন্দর ভাবে নিজেদের অবস্থান শক্ত করতে পারবো। আমি বারবার একটা কথাই বলি আমরা যত পাওয়ার আপ করব আমাদের অবস্থান ততই শক্ত হবে এবং আমি চেষ্টা করতেছি আমি নিয়মিত পাওয়ার আপ করে যাওয়া। আমি যেন একটা সময় আমার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারি।আস্তে আস্তে প্রতিটা মানুষ নিয়মিত ধারাবাহিকতা বজায় রেখে পাওয়ার আপ করছে তাদের দেখে আমিও ধারাবাহিকতা বজায় রাখি।তাই আমাদের বেশি বেশি পাওয়ার আপ করতে হবে।আমি আস্তে আস্তে আমার লক্ষ্যের দিকে পৌঁছাতে পারতেছি খুবই ভালো লাগতেছে।ইতিমধ্যে আমি এক হাজার স্টিম অতিক্রম করে ফেলেছি। আমি যদি আরো গুরুত্ব দিতাম হয়তো বা তিন হাজার স্টিম হয়ে যেত।অবশ্যই নিজের অবস্থান শক্ত করতে হলে পাওয়ার আপের এর গুরুত্ব অপরিসীম।
১ম ধাপ

IMG_20240408_131002.jpg

২য় ধাপ

IMG_20240408_131014.jpg

৩য় ধাপ

IMG_20240408_131027.jpg

চতুর্থ ধাপ

IMG_20240408_131045.jpg

অবশেষে আমি ১০৩৫ স্টিম পাওয়ার আপ করতে সক্ষম হলাম।

অবশেষে আমি পাওয়ার আপ সম্পন্ন করে ফেললাম।পাওয়ার আপ করার প্রসেস টি সুন্দরভাবে তুলে ধরার চেষ্টা করেছি।আরো অধিক পাওয়ার আপ করতে পারে যেন দোয়া করবেন আমার জন্য। প্রতিটা মানুষ যেমন অক্সিজেন ছাড়া টিকে থাকতে পারে না, তেমনি এই প্লাটফর্মে টিকে থাকতে হলে পাওয়ার আপ করতে হবে তাই আমাদের দৈনন্দিন জীবনে পাওয়ার আপের গুরুত্ব বাড়াতে হবে। পাওয়ার আপ আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। আমি চেষ্টা করি নিয়মিত পাওয়ার আপ করার জন্য। আমি বরাবরের মতই ধারাবাহিকতা বজায় রাখার চেষ্টা করতেছি।প্রতি সপ্তাহে আমি ছোট ছোট করে এগোচ্ছি আমার স্বপ্নের দিকে।প্রথমত আমি বুঝতাম না যে পাওয়ার আপ কি? সর্বপ্রথম যখন কাজ করতে এসেছি তখন আমি একটা পোস্ট করার পর একদিন বসে থাকতে হতো। আবার কখন আমি পোস্ট করতে পারবো আরসি সম্পূর্ণ হবে। সত্যি বলতে এখন তো অত্যন্ত সুবিধা হয়েছে নতুন নিউ ইউজার দের জন্য তাদের তো ডেলিগেশন সার্ভিস চালু করছে। তারা এখন সবার সাথে প্রতিযোগিতার মধ্য দিয়ে যেতে পারতেছে।এক সপ্তার মধ্যে দাদা আবারও দুইটা ডেলিগেশন সম্পূর্ণ করল। এগুলো দেখে অনেক ভালো লাগছে। যে যারা নতুন আসতেছে তাদের কাজ করতে কোন অসুবিধা হচ্ছে না। আমরা যখন নতুন অবস্থায় ছিলাম আমরা অনেক এই সমস্যার ভিতরে পড়েছিলাম পোস্ট কমেন্টস করা নিয়ে। কিন্তু আমার বাংলা ব্লগে প্রতিটা ইউজার সুষ্ঠু সুন্দরভাবে কাজ করতে পারতেছে এটা দেখে ভীষণ ভালো লাগতেছে।এই প্লাটফর্মটি টিকিয়ে রাখতে হলে আমাদের পাওয়ার আপ করতে হবে কারণ প্লাটফর্ম যদি টিকে না থাকে তাহলে আমরা কিভাবে কাজ করব?তাই আমাদের প্রতিনিয়ত পাওয়ার আপ করতে হবে। আমি যেন আমার লক্ষ্যে পৌঁছাতে পারি আপনারা সকলে দোয়া করবেন।পাওয়ার আপ আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। আমরা যেন অনেককে সুন্দরভাবে কাজ করতে পারি এবং এখানে অনেকটা সময় না দেওয়ার কারণে আমি অনেককে পিছিয়ে গিয়েছি আপনার সকলের দোয়া করবেন আমি যেন আরো সুন্দরভাবে কাজ করতে পারি।স্টিমিট এর কারনে হয়তো সৃষ্টিকর্তা আমাকে সুন্দর একটি মাধ্যম দিয়েছিল ও দাদার মতো একটা মানুষ দিয়েছিল। যার কারণে একটা পরিবার চলতেছে আমি আমার জীবনে হাত খরচ করতে পারতেছি। সত্য কথা বলতে এসে আমার জীবনে ব্যাপক পরিবর্তন ঘটেছে।আমি আবারো নিজের অবস্থান শক্ত করতে চাই। আগের অবস্থানে পৌঁছাতে চাই দোয়া করবেন।

💗💗💗

standard_Discord_Zip.gif

🔥আমার বাংলা ব্লগ 🔥

standard_Discord_Zip.gif

↙️সংক্ষিপ্ত আকারে আমার পরিচয়↘️

1692528345289.jpg

আমার নাম মোঃ রেজুওয়ান আহমেদ। আমি অনার্স ফার্স্ট ইয়ার এ পড়ি।আমার বাসা মেহেরপুর জেলার গাংনী থানা বামুন্দীতে।আমি একজন বিবাহিত মানুষ।২০২১ সালের ফেব্রুয়ারি মাসে আমাদের স্টিমেট যাত্রা শুরু হয়। প্রথমে কোন কিছুই পারতাম না আমার বাংলা ব্লগের মাধ্যমে সবকিছু সম্ভব হয়েছে । আমি একটা জিনিস বিশ্বাস করি যে মানুষ পারে না এমন কোন কিছু নেই। আমি কিছুই পারতাম না আমার ভিতরে অনেক ধৈর্য।পড়াশোনা পাশাপাশি আমার ভ্রমণ করার খুব ইচ্ছা। ঘুরতে অনেক ভালো লাগে আমার এবং বিভিন্ন রেস্টুরেন্টে যেতে অনেক ভালো লাগে।আমি নিজেকে নিয়ে কিছু একটা করতে চাই। আমি এই প্লাটফর্ম থেকে ভালো কিছু করতে চাই । মানুষ বলে আমার দ্বারা কিচ্ছু হবেনা। আমি দেখিয়ে দিতে চাই আমিও একটা মানুষ। আপনারা সকলে দোয়া করবেন আমার জন্য।
Sort:  
 2 months ago 
 2 months ago 

আমাদের সকলের উচিত এভাবে পাওয়ার বৃদ্ধি করা। কারণ এই প্লাটফর্মে যার যত বেশি পাওয়ার রয়েছে তার তত বেশি সুযোগ সুবিধা। আশা করব ভাই আপনি যেভাবে পাওয়ার বৃদ্ধি করার মধ্য দিয়ে নিজের সক্ষমতা আরো সামনে এগিয়ে নিতে পারবেন। আপনার জন্য শুভকামনা রইল।

 2 months ago 

আমরা যত পাওয়ার আপ করব আমাদের অবস্থান ততই শক্ত হবে। চেষ্টা করে যাচ্ছি প্রতিনিয়ত ধারাবাহিকতা বজায় রেখে পাওয়ার আপ করার জন্য। ধন্যবাদ পাশে থাকার জন্য।

 2 months ago 

সামান্য পরিমাণের হলেও আমাদের উচিত এভাবে
পাওয়ার আপ করে যাওয়া। খুব সামান্য পরিমাণের হলেও এভাবে আমাদের ধারাবাহিকতা বজায় রাখা উচিত।

 2 months ago 

পরিমাণটা কম হইলেও আস্তে আস্তে অনেক বড় আকারে পরিণত হবে। যদি ধারাবাহিকতা বজায় রাখতে পারি। ধন্যবাদ আপু সব সময় সুন্দর মন্তব্য করার জন্য। আমরা পাওয়ার আপকে ভালোবাসি।

 last month 

ভাইয়া প্রতি সপ্তাহের মতো এই সপ্তাহেও দশ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে অনেক ভালো লাগলো। এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করার জন্য পাওয়ার আপের গুরুত্ব অপরিসীম। আমরা সবাই পাওয়ার আপ ভালোবাসি। নিজের একাউন্টে সক্ষমতা বৃদ্ধি করার জন্য পাওয়ার আপ করা খুবই প্রয়োজন। এভাবে অল্প অল্প পাওয়ার আপের মাধ্যমে আপনি খুব তাড়াতাড়ি আপনার লক্ষ্য পূরণ করতে পারবেন। আপনার জন্য শুভকামনা রইল।

 last month 

ধন্যবাদ আপু সুন্দর মন্তব্য করার জন্য। আমাদের প্রতিনিয়ত অল্প অল্প করে পাওয়ার আপ করতে হবে।

 last month 

একাউন্টঃ @razuan12
পাওয়ার বৃদ্ধিঃ = invalid Entry

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.12
JST 0.032
BTC 68516.58
ETH 3713.75
USDT 1.00
SBD 3.74