টার্গেট ডিসেম্বর সিজন -৩ এ আমার অংশগ্রহণ ||১০ স্টিম পাওয়ার আপ

in আমার বাংলা ব্লগ8 months ago

Picsart_23-12-13_10-43-42-730.jpg

picsart থেকে এডিট করা

আপনারা সকলে কেমন আছেন? আশা করি ভাল আছেন। আমিও ভাল আছি। আজকে আমি আপনাদের মাঝে আবারো পাওয়ার আপ পোস্ট নিয়ে হাজির হলাম। আমাদের উচিত বেশি বেশি পাওয়ার আপ করা।আমরা যত পাওয়ার আপ করব আমাদের অবস্থান তত শক্ত হবে।আমি আবারো নতুন করে শুরু করতে যাচ্ছি পাওয়ার আপ। ছোট ছোট ধাপে আমি এগিয়ে যেতে চাই। একটা সময় অনেক বড় এমাউন্ট তৈরি করে ফেলতে পারবো।আমার বাংলা ব্লগে সুমন ভাইয়ের মাধ্যমে আমরা অনুপ্রাণিত হয়েছিলাম পাওয়ার আপ করার জন্য।আজকে আমি ১০ স্টিম পাওয়ার আপ করতে যাচ্ছি।আমি আজকে এইজন্যই পাওয়ার আপ করলাম। আমি ঠিক ভাবে কাজ করতে পারতেছি না। এখন বুঝতেছি যে পাওয়ারের গুরুত্ব কতটা।আমাদের দৈনন্দিন জীবনে যদি এখানে একদম স্থায়ীভাবে কাজ করতে হয় তাহলে পাওয়ার আপ করতে হবে পাওয়ার আপের গুরুত্বপূর্ণ অনেক ।তাই আমাদের দৈনন্দিন জীবনে একটু হলেও পাওয়ার আপ করা উচিত। যাতে করে এই প্লাটফর্মে টিকে থাকা যায়।প্রতিটা মানুষ যেমন অক্সিজেন ছাড়া টিকে থাকতে পারে না, তেমনি এই প্লাটফর্মে টিকে থাকার জন্য পাওয়ার দরকার। প্রতিনিয়ত সকলে পাওয়ার আপ করে যাচ্ছে তাদের দেখে ভীষণ অনুপ্রেরণা পাচ্ছি।আপনারা আশা করি সকলে পাওয়ার আপ করবেন এবং নিজের অবস্থান শক্ত করবেন।আমাদের উচিত প্রতিনিয়ত অল্প হোক তাও পাওয়ার আপ করে যাওয়া।পাওয়ার আপ করতে পারলে অনেক সুন্দর ভাবে নিজেদের অবস্থান শক্ত করতে পারবো।
১ম ধাপ

IMG_20231213_104057.jpg

২য় ধাপ

IMG_20231213_104108.jpg

৩য় ধাপ

IMG_20231213_104124.jpg

৪র্থ ধাপ

IMG_20231213_104137.jpg

অবশেষে আমি ৬২১ স্টিম পাওয়ার আপ করতে সক্ষম হলাম।

অবশেষে আমি পাওয়ার আপ সম্পন্ন করে ফেললাম।আমি বরাবরের মতই ধারাবাহিকতা বজায় রাখার চেষ্টা করতেছি।প্রতি সপ্তাহে আমি ছোট ছোট করে এগোচ্ছি আমার স্বপ্নের দিকে।প্রথমত আমি বুঝতাম না যে পাওয়ার আপ কি? সর্বপ্রথম যখন কাজ করতে এসেছি তখন আমি একটা পোস্ট করার পর একদিন বসে থাকতে হতো। আবার কখন আমি পোস্ট করতে পারবো আরসি সম্পূর্ণ হবে। সত্যি বলতে এখন তো অত্যন্ত সুবিধা হয়েছে নতুন নিউ ইউজার দের জন্য তাদের তো ডেলিগেশন সার্ভিস চালু করছে। তারা এখন সবার সাথে প্রতিযোগিতার মধ্য দিয়ে যেতে পারতেছে।এক সপ্তার মধ্যে দাদা আবারও দুইটা ডেলিগেশন সম্পূর্ণ করল। এগুলো দেখে অনেক ভালো লাগছে। যে যারা নতুন আসতেছে তাদের কাজ করতে কোন অসুবিধা হচ্ছে না। আমরা যখন নতুন অবস্থায় ছিলাম আমরা অনেক এই সমস্যার ভিতরে পড়েছিলাম পোস্ট কমেন্টস করা নিয়ে। কিন্তু আমার বাংলা ব্লগে প্রতিটা ইউজার সুষ্ঠু সুন্দরভাবে কাজ করতে পারতেছে এটা দেখে ভীষণ ভালো লাগতেছে।এই প্লাটফর্মটি টিকিয়ে রাখতে হলে আমাদের পাওয়ার আপ করতে হবে কারণ প্লাটফর্ম যদি টিকে না থাকে তাহলে আমরা কিভাবে কাজ করব?তাই আমাদের প্রতিনিয়ত পাওয়ার আপ করতে হবে। বর্তমান সময়টা অনেক খারাপ দিকে যাচ্ছে, আমি কখনোই নিজেকে মেলে ধরতে পারতেছি না।জানিনা সামনে কি করব?অনেক সমস্যার সম্মুখীন হতে হচ্ছে তাও আমি পাওয়ার আপ চালিয়ে যাচ্ছি।

💗💗💗

standard_Discord_Zip.gif

🔥আমার বাংলা ব্লগ 🔥

standard_Discord_Zip.gif

↙️সংক্ষিপ্ত আকারে আমার পরিচয়↘️

1692528345289.jpg

আমার নাম মোঃ রেজুওয়ান আহমেদ। আমি অনার্স ফার্স্ট ইয়ার এ পড়ি।আমার বাসা মেহেরপুর জেলার গাংনী থানা বামুন্দীতে।আমি একজন বিবাহিত মানুষ।২০২১ সালের ফেব্রুয়ারি মাসে আমাদের স্টিমেট যাত্রা শুরু হয়। প্রথমে কোন কিছুই পারতাম না আমার বাংলা ব্লগের মাধ্যমে সবকিছু সম্ভব হয়েছে । আমি একটা জিনিস বিশ্বাস করি যে মানুষ পারে না এমন কোন কিছু নেই। আমি কিছুই পারতাম না আমার ভিতরে অনেক ধৈর্য।পড়াশোনা পাশাপাশি আমার ভ্রমণ করার খুব ইচ্ছা। ঘুরতে অনেক ভালো লাগে আমার এবং বিভিন্ন রেস্টুরেন্টে যেতে অনেক ভালো লাগে।আমি নিজেকে নিয়ে কিছু একটা করতে চাই। আমি এই প্লাটফর্ম থেকে ভালো কিছু করতে চাই । মানুষ বলে আমার দ্বারা কিচ্ছু হবেনা। আমি দেখিয়ে দিতে চাই আমিও একটা মানুষ। আপনারা সকলে দোয়া করবেন আমার জন্য।
Sort:  
 8 months ago 

আমাদের এভাবে উচিত পাওয়ার বৃদ্ধি করে নিজের ক্ষমতাকে সামনের দিকে এগিয়ে নেওয়া। কারণ এই প্লাটফর্মে যেহেতু আমরা দীর্ঘদিনের জন্য কাজ করতে এসেছি। তাই আমাদের পাওয়ার বৃদ্ধি করা ছাড়া বিশেষ কোন সুযোগ নেই। যার যত বেশি পাওয়ার সে তত বেশি সুযোগ সুবিধা গ্রহণ করতে পারে সকল ক্ষেত্রে।

 8 months ago 

ভাইয়া আপনি প্রতি সপ্তাহে ১০ স্টিম পাওয়ার আপ করে আপনার লক্ষ্যের দিকে আরো একধাপ এগিয়ে গিয়েছেন। আপনার পাওয়ার আপ পোস্ট দেখে অনেক ভালো লাগলো। যত বেশি পাওয়ার আপ তত বেশি সক্ষমতা বৃদ্ধি। আমরা সবাই পাওয়ার আপ ভালোবাসি। নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধির জন্য পাওয়ার আপের গুরুত্ব অপরিসীম। আপনার জন্য শুভকামনা রইল।

 8 months ago 

প্রথমেই বলি পাওয়া আপ পোস্ট আমার কাছে মূল্যবান। কারণ এই পাওয়ার ছাড়া আজ স্টিমিটে কোন কাজেই করা সম্ভব না। তুমি ধীরে ধীরে তোমার পাওয়ারটা বৃদ্ধি করছো দেখে আমার কাছে ভালো লাগলো। আশা করি এভাবে পাওয়ার অআপ করার মাধ্যমে তুমি তোমার পূর্বের অবস্থানে ফিরে আসতে পারবে। অনেক ধন্যবাদ পাওয়ার আপ করার জন্য।

Posted using SteemPro Mobile

 8 months ago 

পাওয়ার বৃদ্ধি মানে নিজের সক্ষমতাকে বৃদ্ধি করা। আমাদের সবারই উচিত নির্দিষ্ট পরিমাণ পাওয়ার বৃদ্ধি করা প্রতি সপ্তাহে। পাওয়ার বৃদ্ধি করতে আমারও অনেক ভালো লাগে। আপনার পাওয়ার বৃদ্ধিকে সাধুবাদ জানাই। এভাবে পাওয়ার বৃদ্ধি করতে থাকলে আপনার টার্গেটে পৌঁছাতে বেশি সময় লাগবে না।

Posted using SteemPro Mobile

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 8 months ago 

ছোট ছোট পাওয়ার বৃদ্ধির মাধ্যমে এগিয়ে যাচ্ছেন। আজকে ১০ স্টিম পাওয়ার বৃদ্ধি করে নিজের সক্ষমতা বৃদ্ধি করেছেন শুভকামনা রইল ভাইয়া এগিয়ে যান।

Posted using SteemPro Mobile

 8 months ago 

ছোট ছোট পাওয়ার বৃদ্ধি করতে করতে আপনি একসময় অনেক বেশি পাওয়ারের মালিক হয়ে যাবেন। আপনি নিয়মিত পাওয়ার বৃদ্ধি করে যাচ্ছেন দেখে খুব ভালো লাগলো। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

Posted using SteemPro Mobile

 8 months ago 

অল্প অল্প করে প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধির মাধ্যমে নিজের অবস্থানটা অনেকটাই শক্ত করে নিয়েছেন, নিজের অবস্থান শক্ত করার ব্যাপারে আপনি অনেক বেশি সচেতন। প্রতিনিয়ত আপনার এই ধারাবাহিকতা অব্যাহত রাখবেন তাহলে খুব দ্রুতই আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন বলে আশা রাখি। শুভকামনা রইল আপনার জন্য।

Posted using SteemPro Mobile

 8 months ago 

নিজের একাউন্টের সক্ষমতাকে বৃদ্ধি করার জন্য পাওয়ার আপ অত্যন্ত গুরুত্বপূর্ণ। এই গুরুত্বপূর্ণ কাজটি আপনি প্রতিনিয়ত করে যাচ্ছেন। এই ধারাবাহিকতায় ১০ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে বেশ ভালো লাগলো। লক্ষ্যে পৌঁছানোর জন্য এই ধারাবাহিকতা বজায় রাখবেন।

Posted using SteemPro Mobile

 8 months ago 

টার্গেট ডিসেম্বর সিজন থ্রী সামনে রেখে আপনি আজকে আমাদের মাঝে ১০ স্টিম পাওয়ার আপ করে শেয়ার করেছেন। আসলে এই প্লাটফর্মে নিজেকে ধারাবাহিকভাবে টিকিয়ে রাখতে হলে পাওয়ার আপ এর কোন বিকল্প নেই। নিজের ধারাবাহিকতা বজায় রেখে সামনের দিকে এগিয়ে চলুন আপনার জন্য শুভকামনা রইল।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.026
BTC 56776.60
ETH 2424.08
USDT 1.00
SBD 2.37